• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Ranu Mandal: ফের ঝড়ের গতিতে ভাইরাল রাণু মণ্ডল! গলায় কিশোর কুমারের জনপ্রিয় হিন্দি গান, দেখুন ভিডিও...

Ranu Mandal: ফের ঝড়ের গতিতে ভাইরাল রাণু মণ্ডল! গলায় কিশোর কুমারের জনপ্রিয় হিন্দি গান, দেখুন ভিডিও...

ভাইরাল রাণু মণ্ডল

ভাইরাল রাণু মণ্ডল

Ranu Mondal: অভাবে দিন কাটলেও আনন্দের খামতি নেই রাণুর। মুখে হাসি আর গলায় সুর লেগেই আছে সর্বদা।

  • Share this:

    #কলকাতা: স্টেশনে বসে খালি গলায় লতা মঙ্গেশকরের “এক পেয়ার কা নাগমা হ্যায়” গানটি গেয়ে প্রচারের আলোয় এসেছিলেন রানাঘাটের রাণু মণ্ডল। তারপরই আচমকা পেয়ে যান বলিউডে পা রাখার সুবর্ণ সুযোগ। সহৃদয় নেটিজেনদের হাত ধরে পৌঁছে যান মুম্বইয়ের মায়ানগরী। মুম্বইয়ে পাড়ি দিয়ে হিমেশ রেশমিয়ার সাথে গান রেকর্ডও করেছিলেন রাণু। বর্তমানে যদিও তাকে আর প্লেব্যাক সিঙ্গিং-এ দেখা যাচ্ছে না, আবার ফিরে এসেছেন আগের অবস্থায় তাতেও সর্বদাই লাইমলাইটে থাকেন তিনি। যে কেউ গিয়ে গান গাওয়ার অনুরোধ জানালে ফেরাতে পারেন না সুরেলাকন্ঠী রাণু মণ্ডল।

    আরও পড়ুন : বিমান বন্দরে পোশাকহীন মহিলা! দিব্যি ঘুরছেন এদিক ওদিক, সুপার ভাইরাল... 

    অভাব অনটনের মধ্যেই বর্তমানে রাণু মণ্ডলের দিন গুজরান। তবে অভাবে দিন কাটলেও আনন্দের খামতি নেই রাণুর। মুখে হাসি আর গলায় সুর লেগেই আছে সর্বদা। বলিউডে এখন আর সুযোগ না পেলেও তা নিয়ে আফসোস পেতে দেখা যায় না তাঁকে। বরং যে পরিস্থিতিতে রয়েছেন তারমধ্যেই হাসিখুশি থাকতে চেষ্টা করেন। কখনও কোনও ইউটিউবার গেলে তাদের সঙ্গে আড্ডায় গল্পে খাওয়া-দাওয়ায় মেতে ওঠেন। রান্না করতে করতেও শুনিয়ে দেন দু-কলি পুরোনো গান। কখনও গলায় ফুটে ওঠে মহাম্মদ রফি তো কখনও কিশোর কুমারের চেনা গান।

    এবার সম্প্রতি আবারও গান গেয়ে ভাইরাল হলেন। কিশোর কুমারের গাওয়া 'রাহি নয়া নয়া' গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিলেন। এই গানটির বাংলা ভার্সন হল “পৃথিবী বদলে গেছে , যা দেখি নতুন লাগে।” এই জনপ্রিয় গানের হিন্দি ভার্সন গেয়ে আবারও সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি।

    আরও পড়ুন : হলুদ নাইটিতে তুমুল ভাইরাল রানু মণ্ডল! শুধু গান নয়, নেচেও করলেন নেটদুনিয়া মাত...

    “Bong teenagers” নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একেবারে বাড়ির পোশাকেই নাইটি পরে গান গেয়েছেন রাণু মণ্ডল। তার এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা রয়েছে “আপনি এনাকে ঘৃণা করতে পারেন কিন্তু এঁর গানের কণ্ঠকে ঘৃণা করতে পারেন না।” প্রসঙ্গত, তার আচরণের জন্য অনেক দর্শক ক্ষুব্ধ হয়েছেন রাণুর ওপর। তার সমালোচনাও হয়েছে নেটমহলে। কিন্তু তার প্রতিভা উপেক্ষা করা যায় না এ বিষয়ে সন্দেহ নেই কোনও।

    Published by:Sanjukta Sarkar
    First published: