Home /News /off-beat /
Ranu Mandal: হলুদ নাইটিতে তুমুল ভাইরাল রানু মণ্ডল! শুধু গান নয়, নেচেও করলেন নেটদুনিয়া মাত...

Ranu Mandal: হলুদ নাইটিতে তুমুল ভাইরাল রানু মণ্ডল! শুধু গান নয়, নেচেও করলেন নেটদুনিয়া মাত...

ফের ভাইরাল রানু

ফের ভাইরাল রানু

Ranu Mandal: গানের সঙ্গেই সহবাস রানাঘাটের রানু মণ্ডলের। সম্প্রতি গেয়েছেন সুপার ভাইরাল সিংহলি গান মানিকে মাগে হিথে।

  • Share this:

    #রানাঘাট : রানাঘাটের স্টেশন থেকে একদিন পৌঁছে গিয়েছিলেন মুম্বইয়ের লাইমলাইটে। আজ ফের গৃহবাসী তিনি। অনটন আবারও হয়েছে নিত্যসঙ্গী। একের পর এক ভিডিও, অসংলগ্ন কথা তাঁকে সোশ্যাল মিডিয়ার ট্রোলের পাত্রী করে তুলেছে। কিন্তু এত কিছুর মধ্যেও গান তাঁর সঙ্গে ছাড়েনি। সেই গানের সঙ্গেই সহবাস রানাঘাটের রানু মণ্ডলের (Ranu Mandal)। সম্প্রতি গেয়েছেন সুপার ভাইরাল (Viral Video) সিংহলি গান মানিকে মাগে হিথে। তাই নিয়েও নেটদুনিয়ায় প্রশংসা ও নিন্দা কুড়িয়েছেন দুইই। এবার আরও একটি ভিডিওতে গান গাইতে শোনা গেল রানু মণ্ডলকে। নিজের আনন্দে গাওয়া সেই গানের ভিডিও মুহূর্তে ফের জিতে নিল নেটিজেনদের মন।

    আরও পড়ুন: যত দোষ... সামান্থা-নাগা বিচ্ছেদে এই বলিউড 'সুপারস্টার'কে দায়ী করলেন কঙ্গনা রানাওয়াত! দিলেন যুক্তি

    নেটবাসীদের কাছে রানু মণ্ডল (Ranu Mandal) আজ অত্যন্ত পরিচিত নাম। নিজের গানের দৌলতেই ভিখারিনীর জীবন থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন রানু। রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি.. মেক ওভার, রেকর্ডিং ষ্টুডিও, সবটাই স্বপ্নের মতো ছিল তার সঙ্গীতজগতে পা রাখার প্রথম সময়টুকু। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে রাতারাতি তারকা হয়ে যান রানু মণ্ডল।

    কিন্তু স্থায়ী হয়নি রানুর (Ranu Mandal) 'স্টারডম'। যতটা তাড়াতাড়ি প্রতিষ্ঠিত হয়েছিলেন তত তাড়াতাড়িই ফিরেছেন অন্ধকারে। নেটিজেনদের একাংশের মতে অতিরিক্ত মেজাজ ও বাজে ব্যাবহারের কারনে ছন্দপতন হয় তার। স্টেশন থেকে বলিউডের সফর সাঙ্গ করে আবার ফিরে আসেন নিজের ঘরে। বর্তমানে নানা অভাবের মধ্যেই তার দিন কাটে। তবে অভাবেও আনন্দের খামতি নেই। কখনও কোনও ইউটিউবার গেলে তাদের সঙ্গে হাসিমুখেই আড্ডায় গল্পে খাওয়া-দাওয়ায় মেতে ওঠেন রানু (Ranu Mandal)। আর তার পরেই তার ভিডিও ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায়।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে গানের পাশাপাশি তাকে নাচও করতে দেখা গিয়েছে। দেখা যাচ্ছে হলুদ রঙের নাইটি পরে গলা ছেড়ে গান গাইছেন রানু। আর তার সঙ্গে মাঝে মাঝে হাত-পা নেড়ে নেড়ে নাচও করছেন। আনন্দের অভিব্যক্তি ছড়িয়ে পড়ছে তাঁর প্রতিটি শব্দে ও সুরে, আর সেই সঙ্গে চলছে হেঁসেল সামলানোর কাজও।

    আরও পড়ুন: টুকটুকে লাল শাড়িতে কোমর দুলিয়ে কাঁপিয়ে নাচ! নেটপাড়া মাতিয়ে ভাইরাল পান্তাভাতের কুণ্ডু

    রানু মণ্ডলের এই ভিডিও নজর কেড়েছে সকলের। তাঁর সারল্য মন ছুঁয়ে গিয়েছে সবার। প্রথম থেকেই অভাব নিত‍্যসঙ্গী রানুর। তাই সেসব তোয়াক্কা না করেও তিনি জানেন কী ভাবে আনন্দে থাকতে হয়। প্রচারের আলো সরে যাওয়ার খেদ নেই। নিজের মনেই গান গেয়ে, হাসিখুশি থেকে দিন কাটান রানু মণ্ডল। তার এই মানসিকতাই মন জয় করেছে নেটিজেনদের। আর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Ranu Mandal, Viral Video

    পরবর্তী খবর