Home /News /entertainment /
Samantha Naga Split: যত দোষ... সামান্থা-নাগা বিচ্ছেদে এই বলিউড 'সুপারস্টার'কে দায়ী করলেন কঙ্গনা রানাওয়াত! দিলেন যুক্তি

Samantha Naga Split: যত দোষ... সামান্থা-নাগা বিচ্ছেদে এই বলিউড 'সুপারস্টার'কে দায়ী করলেন কঙ্গনা রানাওয়াত! দিলেন যুক্তি

কঙ্গনা উবাচ...

কঙ্গনা উবাচ...

Samantha Naga Split: ঘর ভাঙলেন দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য।তাতে কঙ্গনা (Kangana Ranawat) যা বললেন।

  • Share this:

    #মুম্বই : এতদিনের গুঞ্জন কানাঘুষো সত্যি প্রমাণ করে ঘর ভাঙলেন দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য (Samantha Naga Split)। শনিবার নিজেদের বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেন এই প্রাক্তন জুটি। যৌথ বিবৃতি দিয়ে আলাদা হয়ে যাওয়ার কথা ঘোষণা করেন সামান্থা ও নাগা (Samantha Naga Split)। চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এবার ‘নিজেদের পথে চলতে’ চান দুজনে। এদিকে সামান্থা ও নাগা চৈতন্যের এই বিচ্ছেদ প্রসঙ্গে আজব দাবি তুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranawat)।

    ফের একবার আমিরের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাওয়াত। এবার দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য-র ডিভোর্সের (Samantha Naga Split) কারণ হিসেবে সোজাসুজি দোষ দিলেন আমির খানকে। আর আমিরের বিরুদ্ধে এই ‘অভিযোগ’ আনলেন কঙ্গনা। কঙ্গনার (Kangana Ranawat) মতে, বলিউডের ‘ডিভোর্স এক্সপার্ট’ আমির খানের সঙ্গে মেশার করণেই ঘটল এই ঘটনা।

    আরও পড়ুন: সব জল্পনার অবসান, বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

    নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা (Kangana Ranawat) লিখেছেন, ‘যখনই ডিভোর্স হয়, তখন দোষ হয় সবসময় পুরুষদের… এটা গোঁড়া বা অত্যাধিক জাজমেন্টাল শোনালেও এভাবেই ভগবান ছেলে ও মেয়েদের চরিত্র বানিয়েছেন। চরিত্রগতভাবে ও বৈজ্ঞানিকভাবেও, ছেলেরা শিকারি আর মেয়েরা লালন-পালনের জন্য তৈরি। দয়া করে এদের ওপর দয়া দেখানো বন্ধ করুন যারা জামা-কাপড় বদলানোর মতো স্ত্রী বদলায়, এবং পরবর্তীতে তাঁদের নিজেদের প্রিয় বন্ধু হিসেবে দাবি করে।’ কঙ্গনা এটাও জানান, হাজারের মধ্যে একজন নারী ভুল হতে পারে।

    ‘ওই সমস্ত স্পয়েল ব্র্যাটদের লজ্জা হওয়া উচিত যাঁরা মিডিয়া আর অনুরাগীদের থেকে উৎসাহ পেয়ে ডিভোর্স দেয়… যতদিন যাচ্ছে ডিভোর্স কালচার বাড়ছে।’ এমনই লেখেন কঙ্গনা।

    সঙ্গে অভিনেত্রী প্রশ্ন তোলেন সামান্থা ও নাগার (Samantha Naga Split) ডিভোর্সের টাইমিং নিয়েও। আমিরের ‘লাল সিং চাড্ডা’ দিয়েই বলি ডেবিউ করতে চলেছেন নাগা। কঙ্গনা লেখেন, ‘দক্ষিণের এই অভিনেতা যে নিজের ৪ বছরের বিবাহিত জীবন ভাঙতে চলেছে এবং সম্প্রতি বলিউডের এক সুপারস্টার ডিভোর্স এক্সাপার্টের সংস্পর্শে এসেছে, যে অনেক মহিলা ও বাচ্চাদের জীবন নষ্ট করেছে… অন্ধ না হলে আমরা সহজেই বুঝে নিতে পারব কার কথা বলা হচ্ছে।’

    আরও পড়ুন: রিয়া কি বিগবস-এ আসছেন? অবশেষে অভিনেত্রী নিজেই মুখ খুললেন

    এভাবেই কার্যত বলিউড সুপারস্টার আমির খানকেই ফের একহাত নিলেন কঙ্গনা। নাম না করলেও তাঁর কোথায় বুঝতে বাকি থাকে না যে আমির খানকেই নাগার ডিভোর্স-এর পরামর্শদাতা হিসেবে দাগিয়ে দিতে চেয়েছেন কঙ্গনা। এই বিষয়ে অবশ্য এখনও কোনও প্রতিক্রিয়া দেননি আমির খান।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Aamir Khan, Kangana Ranaut, Naga Chaitanya, Samantha Akkineni

    পরবর্তী খবর