Home /News /entertainment /
Samantha Ruth Prabhu Naga Chaitanya Separation: সব জল্পনার অবসান, বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

Samantha Ruth Prabhu Naga Chaitanya Separation: সব জল্পনার অবসান, বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

শনিবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে ভাঙার ঘোষণা করে দিলেন অভিনেত্রী সামান্থা রুথ (Samantha Ruth Prabhu) প্রভু ও নাগার্জুনের ছেলে (Nararjuna Son) অভিনেতা নাগা চৈতন্য (Naga Chaitanya) (Samantha Ruth Prabhu Naga Chaitanya Separation)।

  • Share this:

    #কলকাতা: গত মাসের শুরু থেকেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দুই তারকা অভিনেতার বিবাহ-বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনাই সত্যি হল (Samantha Ruth Prabhu Naga Chaitanya Separation)। শনিবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে ভাঙার ঘোষণা করে দিলেন অভিনেত্রী সামান্থা রুথ (Samantha Ruth Prabhu) প্রভু ও নাগার্জুনের ছেলে (Nararjuna Son) অভিনেতা নাগা চৈতন্য (Naga Chaitanya) (Samantha Ruth Prabhu Naga Chaitanya Separation)। এদিন বিকেলে যৌথ বিবৃতি দিয়ে ইনস্টাগ্রামে বিবাহ-বিচ্ছেদের ঘোষণা করেছেন সামান্থা ও চৈতন্য (Samantha Ruth Prabhu Naga Chaitanya Separation)।

    চার বছর বিবাহবন্ধনে ছিলেন সামান্থা ও চৈতন্য। এদিন যৌথ বিবৃতিতে তাঁরা জানিয়েছেন, 'আমাদের সকল শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা জানিয়েই ঘোষণা করছি যে, আমি আর স্যাম (সামান্থা) স্বামী-স্ত্রী সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছি। এবার আমাদের দুজনের পথ আলাদা। গত এক দশক ধরে আমরা আমাদের সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। আমি অনুরোধ করছি সকলকে যে তাঁরা যেন এই কঠিন সময়ে আমাদের পাশে থাকেন। আপনাদের সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ।' উল্লেখ্য, চৈতন্যই প্রথম সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন সামান্থার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের কথা। বলেন, 'বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।'

    View this post on Instagram

    A post shared by S (@samantharuthprabhuoffl)

    'মনম', 'ইয়ে মায়া ছেসাভে' এবং 'অটোনগর সূর্য'-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা (Samantha Ruth Prabhu)। ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন। সনাতন ও খ্রীস্টান-- দুই ধর্ম মতে আলাদা অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। অতিসম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে আক্কেনি পদবি সরিয়ে দিয়েছিলেন সমান্থা প্রভু। তখনই শুরু হয়েছিল জল্পনা। একটি সাক্ষাৎকারে এ ব্যাপারে প্রশ্নের সরাসরি কোনও উত্তর দিতে চাননি ফ্যামিলি ম্যান ২-র অভিনেত্রী 'রাজি'।

    আরও পড়ুন: কিরণ ও রিনা, দুই স্ত্রীর সঙ্গেই ১৬ বছর করে ঘর করলেন আমির খান!

    মজিলি নামেও একটি জনপ্রিয় ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন চৈতন্য ও সামান্থা। এর পর সামান্থাকে দেখা যাবে কাথুভাকুলা রেন্ডু কাঢাল ও শকুন্তলম ছবিতে। অন্যদিকে, নাগা চৈতন্য খুব শীঘ্রই বলিউডে অভিষেক করতে চলেছেন। আমির খান ও করিনা কাপুরের 'লাল সিং চাড্ডা' ছবিতে দেখা যাবে চৈতন্যকে। নাগারর্জুন এই বিবাহ-বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন। সামান্থা ও চৈতন্যের বিয়ে ভেঙে যাওয়াকে অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Divorce, Naga Chaitanya, Samantha, Samantha Akkineni

    পরবর্তী খবর