Home /News /off-beat /
Viral Video: টুকটুকে লাল শাড়িতে কোমর দুলিয়ে কাঁপিয়ে নাচ! নেটপাড়া মাতিয়ে ভাইরাল পান্তাভাতের কুণ্ডু

Viral Video: টুকটুকে লাল শাড়িতে কোমর দুলিয়ে কাঁপিয়ে নাচ! নেটপাড়া মাতিয়ে ভাইরাল পান্তাভাতের কুণ্ডু

পান্তাভাতের কুন্ডুর মানিকে নাচ

পান্তাভাতের কুন্ডুর মানিকে নাচ

Viral Video: নাচলেন ডান্স বাংলা ডান্স জুনিয়র-এর সবচেয়ে চর্চিত মুখ ‘পান্তাভাতের কুন্ডু’। মন কেড়ে নিলেন এক মুহূর্তে।

  • Share this:

    #কলকাতা: শিশু থেকে বৃদ্ধ আজ মেতেছে শ্রীলঙ্কার ২৮ বছর বয়সী তরুণী গায়িকা ইয়োহানি ডি সিলভা’র গাওয়া ‘মানিকে মাগে হিঠে’(Viral Video) গানের সুরে। ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে এই গান। শ্রীলংকর গণ্ডি পেরিয়ে ভারত, বাংলাদেশে রীতিমতো ভাইরাল হয়েছে এই গান। আদতে এই গানটি সিংহলি ভাষায় গাওয়া। এই গানের ভাষা বোঝা বা অর্থ না বুঝলেও সুরের আকর্ষণে এই গানে মজেছে আসমুদ্র হিমাচল।

    আরও পড়ুন: বড় অভিমানী! বাসর ঘরের মনমালিন্য কেড়ে নিল প্রাণ! আত্মঘাতী নতুন বর...

    অনেকেই আবার এই গানের কভার গেয়েছেন। কেউ কেউ আবার গানের সুর অপরিবর্তিত রেখে আঞ্চলিক ভাষার ব্যবহারে নতুন গান বানিয়েছেন। অনেকে আবার এই গানের সঙ্গে জমিয়ে নেচেছেন। নাচলেন ডান্স বাংলা ডান্স জুনিয়র-র সবচেয়ে চর্চিত মুখ ‘পান্তাভাতের কুন্ডু’  (Viral Video)। যদিও মোটেও এটা তার আসল নাম নয়। ভালো নাম দীপান্বিতা। এবার দীপান্বিতাও নেচে মাতালেন মানিকে মাগে (Viral Video) হিথের সঙ্গে। আর জুড়ে নিলেন মেঠো বাংলার লোকগান।

    তাঁর নাচ দেখে মুগ্ধ হয়ে ডান্স গুরু মিঠুন চক্রবর্তী তাঁকে ভালোবেসে দিয়েছিলেন এই নাম। তখন দীপান্বিতার বয়স ছিল মাত্র ৪ কী ৫। এখন অনেকটাই বড় হয়েছে সে। ক'দিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-র চলতি সিজনেও দেখা গিয়েছিল তাকে। এমনকী স্টেজে উঠে ‘পান্তাভাত’ গানের সঙ্গে দীপান্বিতার আইকনিক স্টেপ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রাবন্তীকে।

    আরও পড়ুন: ফের ঝড়ের গতিতে ভাইরাল রানু মণ্ডল! নেটিজেনদের মন ছুঁয়ে দিল ৬০ এর দশকের নস্টালজিয়া....

    দীপান্বিতার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে, যেখানে তিনি বিভিন্ন ধারার ভিডিও আপলোড করে থাকেন। সেখানে নাচ থাকে, রূপচর্চার ভিডিও, রান্নাবান্না’র মতো ভিডিও থাকে। সেখানেই এই ভিডিওটি আপলোড করেছেন দীপান্বিতা। আর তাতেই মুগ্ধ নেটিজেনরাও।

    নিজের ইউটিউব চ্যানেলেই দীপান্বিতা ‘মানিকে মাগে হিথে’ গানে নিজের নাচের ভিডিও আপলোড করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কোন‌ও একটি বাগানে জনপ্রিয় এই গানের সঙ্গে লালচে শাড়ী পরে জমিয়ে নাচছেন দীপান্বিতা। তাঁর এই নাচ দেখে তাঁকে রীতিমতো প্রশংসায় ভরিয়েছেন তাঁর ভক্ত অনুরাগীরা। কমেন্ট বক্স ভরে গিয়েছে নেটিজেনদের প্রশংসায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Manike mage hithe, Viral Video

    পরবর্তী খবর