লাউডন স্ট্রিটে জাগুয়ার দুর্ঘটনায় চার্জশিট দিল পুলিশ

লাউডন স্ট্রিটে জাগুয়ার দুর্ঘটনায় চার্জশিট দিল পুলিশ

লাউডন স্ট্রিটে জাগুয়ার দুর্ঘটনার ৩২ দিনের মাথায় চার্জশিট দিল কলকাতা পুলিশ। চার্জশিটে মূল অভিযুক্ত রাঘিব পারভেজের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন ও বেপরোয়া গা়ড়ি চালিয়ে জীবনহানির অভিযোগ।

  • Share this:

#কলকাতা: লাউডন স্ট্রিটে জাগুয়ার দুর্ঘটনায় চার্জশিট দিল কলকাতা পুলিশ। চার্জশিটে মূল অভিযুক্ত রাঘিব পারভেজ। আছে তার ভাই আরসালান আর মামা মহম্মদ হামজার নামও।

লাউডন স্ট্রিটে জাগুয়ার দুর্ঘটনার ৩২ দিনের মাথায় চার্জশিট দিল কলকাতা পুলিশ। চার্জশিটে মূল অভিযুক্ত রাঘিব পারভেজের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন ও বেপরোয়া গা়ড়ি চালিয়ে জীবনহানির অভিযোগ। তার ভাই আরসালানের বিরুদ্ধে তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ। আর মামা মহম্মদ হামজার বিরুদ্ধে তথ্যপ্রমাণ লোপাট ও অপরাধীকে আশ্রয় দেওয়ার অভিযোগ।

১৭ অগাস্ট রাতে লাউডন স্ট্রিটে বেপরোয়া জাগুয়ার ধাক্কা মারে মার্সিডিজকে। ঘটনাস্থলেই মারা যান দুই বাংলাদেশি নাগরিক। গুরুতর আহত হন আরও একজন। গাড়ির স্টিয়ারিং তখন ছিল রাঘিব পারভেজের হাতে। সেই ঘটনায় প্রথমে আরসালান পারভেজকে গ্রেফতার করে পুিলশ। পরে তদন্তে স্পষ্ট হয়, বড় ছেলে রাঘিবকে বাঁচাতে ছোট ছেলেকে এগিয়ে দেওয়া হয়েছিল। তারপরই রাঘিবকে গ্রেফতার করা হয়। দুর্ঘটনার সময় রাঘিবের সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর এক বন্ধু। তাঁর বয়ানও রেকর্ড করে পুলিশ। তদন্তে বারবার তথ্য গোপন করে পুলিশকে বিভ্রান্ত করার অভিযোগ উঠেছে। প্রভাবশালীদের সাহায্য নেওয়ারও অভিযোগ ওঠে।

First published: 10:18:50 AM Sep 19, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर