Home /News /kolkata /
Partha Chatterjee: '৪৮ ঘণ্টার মধ্যে প্রার্থীপদ প্রত্যাহার...’, ফল বেরোতেই বিক্ষুব্ধ তৃণমূল নেতাদের কড়া বার্তা পার্থর!

Partha Chatterjee: '৪৮ ঘণ্টার মধ্যে প্রার্থীপদ প্রত্যাহার...’, ফল বেরোতেই বিক্ষুব্ধ তৃণমূল নেতাদের কড়া বার্তা পার্থর!

বিক্ষুব্ধদের বড় বার্তা পার্থ চট্টোপাধ্যায়ের

বিক্ষুব্ধদের বড় বার্তা পার্থ চট্টোপাধ্যায়ের

Partha Chatterjee: তৃণমূলের বিক্ষুব্ধ নেতাদের কড়া বার্তা দিলেন তৃণমূলের জাতীয় কর্মসমিতির সদস্য পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

  • Share this:

#কলকাতা: চার পুরনিগমের (West Bengal Municipal Election 2022) ভোটেও সবুজ ঝড় অব্যাহত রাজ্যে। বিপুল আসন নিয়ে জয়ী হয়েছে তৃণমূল। ২৭ ফেব্রুয়ারি বাকি ১০৮ টি আসনে ভোট। আর সেই ভোটে বিক্ষুব্ধ তৃণমূলদের নির্দল হয়ে মনোনয়ন পেশ অস্বস্তি বাড়াচ্ছে শাসকদলের। এই পরিস্থিতিতে বিক্ষুব্ধ তৃণমূল নেতাদের জন্য এবার স্পষ্ট বার্তা দিলেন তৃণমূলের জাতীয় কর্মসমিতির সদস্য পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

আরও পড়ুন : দুয়ারে সরকার ক্যাম্পে মুখ্যমন্ত্রীর ছবি নয়, একগুচ্ছ নির্দেশিকা জারি করল নির্বাচন কমিশন

আজ চার পুরনিগমের ভোটের ফলাফল প্রকাশিত হয়েছে। বিপুল সংখ্যক আসন নিয়ে জয় পেয়েছে তৃণমূল। প্রার্থী তালিকা নিয়ে জটিলতা কাটিয়ে সংশোধিত প্রার্থী তালিকা প্রকাশ করেছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তারপর থেকেই জেলায় জেলায় বহু কর্মী ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার নির্দল হয়ে মনোনয়ন পেশের সিদ্ধান্ত নিয়েছেন। যা নিয়ে দলের অন্দরে অশান্তির পরিবেশ তৈরি হয়েছে।

এই পরিস্থিতিতে তৃণমূলের বিক্ষুব্ধ নেতাদের কড়া বার্তা দিলেন তৃণমূলের জাতীয় কর্মসমিতির সদস্য পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। সোমবার বিকেলে তিনি বলেন, “যারা নির্দল হিসাবে দাড়িয়েছেন তাদের অনুরোধ করেছি নাম প্রথ্যাহার করে নিতে। ৪৮ ঘণ্টা এর মধ্য দলের প্রার্থী পদের জন্য আবেদন জানাবেন তাঁরা। তারপর দলীয় ভাবে চিহ্নিত করে এবং যাঁদের আত্মীয়রা দাঁড়িয়েছেন তাঁদের বিরুদ্ধে ব্যাবস্থা নেব।" পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) আরও যোগ করেন, "যারা বিভিন্ন জেলাতে কো অর্ডিনেটর হিসাবে রয়েছেন তাঁরা ৪৮ ঘণ্টা বাদে নাম প্রত্যাহার না করলে তাঁদের বহিষ্কার করবেন।"

আরও পড়ুন : বড় খবর! রাজ্যে খুলছে প্রাইমারি ও আপার প্রাইমারি স্কুল! করোনা-গ্রাফ নামতেই বিধিনিষেধ শিথিল

উল্লেখ্য, কলকাতার পর চার পুরনিগমের (West Bengal Municipal Election 2022) ভোটের ক্ষেত্রেও প্রার্থী তালিকা নিয়ে দেখা দিয়েছিল অসন্তোষ। একাধিক তৃণমূল নেতা-নেত্রী টিকিট না পেয়ে নির্দল হয়ে লড়ার সিদ্ধান্ত নেন। আসানসোল পুরনিগমের ভোটে জয় পেয়েছেন এমনই তিন বিক্ষুব্ধ তৃণমূল কর্মী। তাঁদের মধ্যে রয়েছেন নাজিম আখতার ও রাধা সিং। এদিকে বিধাননগরে ১২ নম্বর ওয়ার্ডে জিতেছেন নির্দল প্রার্থী মমতা মণ্ডল। তিনিও তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। এমন বিক্ষুব্ধদের উদ্দেশ্যে বার্তা দিয়ে পার্থ চট্টোপাধ্যায় সোমবার বিকেলে বলেন, "নির্দল হিসাবে দুঃখে দাড়িয়েছেন অথচ দলকে ভালোবাসেন, এমন ব্যক্তিদের বলব, নাম প্রত্যাহার করে নিন।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Partha Chatterjee, TMC

পরবর্তী খবর