হোম /খবর /কলকাতা /
শিয়ালদহে দুই বাসের রেষারেষি, দুর্ঘটনার কবলে কুণাল ঘোষের গাড়ি

শিয়ালদহে দুই বাসের রেষারেষি, দুর্ঘটনার কবলে কুণাল ঘোষের গাড়ি

শিয়ালদহ থেকে মৌলালি দিকে যাওয়ার সময় শিয়ালদহ ব্রিজে ওঠার আগে জগত সিনেমা হলের সামনে ঘটনাটি ঘটে।

  • Share this:

#অর্পিতা হাজরা, কলকাতা: সাতসকালে দুই বাসের রেষারেষিতে দুর্ঘটনার মুখে পড়ে তৃণমূল নেতা কুণাল ঘোষের গাড়ি। গাড়িতে থাকলেও তিনি আহত হননি। তবে গাড়ির লুকিং গ্লাসের অংশ ভেঙে গিয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার সকাল সাড়ে নটা থেকে দশটার মধ্যে। এদিন সকালে হলদিয়া যাচ্ছিলেন কুণাল ঘোষ।  শিয়ালদহ থেকে মৌলালি দিকে যাওয়ার সময় শিয়ালদহ ব্রিজে ওঠার আগে জগত সিনেমা হলের সামনে ঘটনাটি ঘটে।

অফিস টাইমে সেই সময়ে বাসের লেন থাকে। কুণাল ঘোষের গাড়ি পাশের লেন দিয়ে যাচ্ছিল। তখন বাসের লেন থেকে ৪৪ নম্বর রুটের বাস ওভারটেক করে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। তখনই কুণাল ঘোষের গাড়িতে লুকিং গ্লাসে ধাক্কা মারে। ভেঙে যায় লুকিং গ্লাসের অংশ।

কুণাল ঘোষ জানান, "আমি হলদিয়া যাচ্ছিলাম। দুটো বাস রেষারেষি করছিল। একটা বাস বেরিয়ে এসে ওভারটেক করতে গিয়ে ধাক্কা মারে আমার গাড়ির লুকিং গ্লাসে। যাত্রী ছিল বাসে। যাতে অফিস যাত্রীদের ভোগান্তি না হয়, তাই বাস আটকাতে মানা করি। তবে বাসের বিরুদ্ধে কেস দিক। যাতে এরকম ঘটনা না ঘটে। কারণ বড় দুর্ঘটনা ঘটতে পারত। "

আরও পড়ুন, আজ ফের মুখোমুখি মোদি-মমতা! জি-২০ ভার্চুয়াল বৈঠকে দেশের মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রী

ইতিমধ্যে শিয়ালদহ ট্রাফিক পুলিশ ওই ৪৪ রুটের বাসের বিরুদ্ধে ১৮৪ ধারা বেপরোয়া গতিতে বাস চালানো মামলা রুজু করেছে বলে খবর লালবাজার ট্রাফিক সূত্রে। শহরে একের পর এক দুর্ঘটনা পরও বাসের রেষারেষি যে কোনও ভাবেই কমেনি, তা আজকের ঘটনা প্রমান করে দিল। যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে গাড়ি চালানো জেরে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত। বাসের রেষারেষিতে প্রায় দিনই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন, মুকুলের পাশে দলীয় পতাকা হাতে ছবি... রতুয়ার ইয়াসিনে তবু 'না' তৃণমূলে! কে এই 'ইয়াসিন শেখ'?

বারবার সতর্ক করেও একশ্রেণির বাসচালকদের মধ্যে কোনও সচেতনতা যে আসেনি, তা আরও একবার প্রমাণিত। ঘটনায় ইতিমধ্যে শিয়ালদহ ট্রাফিক গার্ড তদন্ত করছে। সূত্রের খবর, প্রয়োজনে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হতে পারে।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Kunal Ghosh, TMC Leader, Traffic Police, তৃণমূল