Home /News /kolkata /
Kolkata News: স্বামী-স্ত্রীর ঝগড়া চরমে! প্রকাশ্যে আচমকা যা করে বসলেন স্ত্রী... শিউরে উঠল সবাই!

Kolkata News: স্বামী-স্ত্রীর ঝগড়া চরমে! প্রকাশ্যে আচমকা যা করে বসলেন স্ত্রী... শিউরে উঠল সবাই!

বেহালায় প্রকাশ্যে আত্মহত্যার চেষ্টা প্রতীকী ছবি

বেহালায় প্রকাশ্যে আত্মহত্যার চেষ্টা প্রতীকী ছবি

Kolkata News: সোমা নামের ওই মহিলার দাবি, গত অক্টোবর মাসে ওই ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। ওই ব্যক্তি বিবাহিত ছিলেন তা জেনেই বিয়ে করেন মহিলা।

  • Share this:

    #কলকাতা: দীর্ঘক্ষণ চলছিল ঝগড়া, উচ্চগ্রামে কথাবার্তা। আশেপাশের মানুষের চোখে কানে পৌঁছলেও তা যে এমন রূপ নিতে চলেছে তা ঘূণাক্ষরেও বুঝতে পারেননি (Kolkata News) এলাকার মানুষ। অভিযোগ, বচসা চলাকালিন আচমকা গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন মহিলা। দেখতে পেয়েই গায়ে চট জড়িয়ে তাঁকে মাটিতে শুইয়ে দেন স্থানীয়রা। ঘটনাস্থলে আসে পুলিস। আটক করা হয় ওই মহিলার স্বামীকে। চিকিৎসার জন্য হাসপাতলে পাঠানো হয় মহিলাকে।

    আরও পড়ুন : সরকারি স্কুলে নীল-সাদা পোশাকে ‘বিশ্ব বাংলা’? সমগ্র শিক্ষা মিশনের নয়া নির্দেশিকায় জল্পনা

    জানা গিয়েছে, পুরুষ সঙ্গীটি মহিলার স্বামী। তবে তাঁর আরও একটি বিয়ে রয়েছে আগেই। সোমা নামের ওই মহিলার দাবি, গত অক্টোবর মাসে ওই ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। ওই ব্যক্তি বিবাহিত ছিলেন তা জেনেই বিয়ে করেন মহিলা। দুজনের মধ্যে রবিবার বচসা শুরু হয়। এর জেরেই গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার (Kolkata News) চেষ্টা করেন মহিলা।

    জানা গিয়েছে, প্রকাশ্যে ওই মহিলা নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে বেহালা দেবদারু ফটকে। পর্ণশ্রী মান্না পাড়ার ওই মহিলা সোমা সিং-এর বয়স ৩২। এদিন স্বামীর সঙ্গে বেহালা দেবদারু ফটকের মাঠের সামনে খুব ঝগড়া-ঝাটি (Kolkata News) হচ্ছিল। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, আচমকাই মহিলাটি বোতলে নিয়ে আসা পেট্রোল নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়।

    আরও পড়ুন : ফুটবল তো ছিলই, বাবুলের প্রচারে এবার নয়া 'চমক'! কিন্তু ভোটের আগেই হারলেন কার কাছে?

    যদিও স্থানীয় এক যুবকের তৎপরতায় বিষয়টি নিয়ন্ত্রণে আসে। দাউ দাউ করে মহিলাকে জ্বলতে দেখে স্থানীয় এক যুবক চিৎকার করে কয়েকজনকে ডাকাডাকি করে তারপর মোটা কাপড় দিয়ে মহিলার গায়ের আগুন নেভানো হয়। আহত অবস্থায় স্থানীয়রা ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যায়। থানায় ফোন করলে ঘটনাস্থলে আসে পর্ণশ্রী থানার পুলিশ। ওই মহিলার স্বামী উত্তম গায়েনকে আটক করে পুলিশ। তখনই জানা যায়, উত্তম গায়েনের আগেই বিয়ে হয়ে গিয়েছিল পরে সোমাকে বিয়ে করে সে। আর তাই নিয়েই সম্ভবত কিছুদিন যাবৎ অশান্তি হচ্ছিল দুজনের মধ্যে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Behala, Kolkata News, Suicide Attempt

    পরবর্তী খবর