Home /News /kolkata /
Babul Supriyo: ফুটবল তো ছিলই, বাবুলের প্রচারে এবার নয়া 'চমক'! কিন্তু ভোটের আগেই হারলেন কার কাছে?

Babul Supriyo: ফুটবল তো ছিলই, বাবুলের প্রচারে এবার নয়া 'চমক'! কিন্তু ভোটের আগেই হারলেন কার কাছে?

বালিগঞ্জে 'বাজিগর' বাবুল সুপ্রিয়

বালিগঞ্জে 'বাজিগর' বাবুল সুপ্রিয়

Babul Supriyo: রবিবার বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয় ভোট প্রচার করলেন। এলাকার ৬৪ নম্বর ওয়ার্ডে 'ডোর টু ডোর' জনসংযোগ করলেন বাবুল সুপ্রিয়।

  • Share this:

    #কলকাতা : জোরকদমে শুরু হয়ে গিয়েছে উপনির্বাচনের প্রচার। আজই রাজ্যে আসতে চলেছেন আসানসোল লোকসভার উপনির্বাচনের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। আবার আজই পার্ক সার্কাস চত্বরে সকাল থেকে প্রচারে ব্যস্ত তৃণমূলের বালিগঞ্জ বিধানসভা আসনের প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বিজেপি ছেড়ে তৃণমূলে আসার পর এটাই বাবুলের সবথেকে বড় চ্যালেঞ্জ। তাই প্রচারে কোনও ফাঁক রাখতে নারাজ তৃণমূলের 'সুপ্রিয়'। জনসংযোগ বাড়াতে যা যা করলেন সকাল থেকে। জিরিয়ে নিতে চললো চা পর্বও।

    আরও পড়ুন : একমঞ্চে দিলীপ ঘোষ জুন মালিয়া! সরকারি অনুষ্ঠানে স্লোগান 'অস্বস্তি'...

    উপ নির্বাচনের আগে ক্রমেই জমে উঠছে রাজনৈতিক উত্তাপ। রবিবার পার্ক সার্কাস এলাকায় প্রচারের ফাঁকেই ফুটবল খেললেন বাবুল সুপ্রিয়। সেখানেই শেষ নয়, দাঁড়ালেন আরও বড় চ্যালেঞ্জের মুখে। খেললেন জিমনাস্টিক আর তারই ফাঁকে গরম চায়ে গলা ভেজালেন এক প্রস্থ। সবমিলিয়ে বেশ হালকা মেজাজেই ছিলেন একসময়ের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী এবং বর্তমানে তৃণমূলের অন্যতম সৈনিক বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সাদা ধবধবে গিলে করা পাঞ্জাবিতে গানও ধরতে শোনা গেল তাঁকে।

    উল্লেখ্য, রবিবার বালিগঞ্জ বিধানসভা (Bullygunge Assembly) উপনির্বাচনে তৃণমূল প্রার্থী (TMC Candidate) বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ভোট প্রচার করলেন। এলাকার ৬৪ নম্বর ওয়ার্ডে 'ডোর টু ডোর' জনসংযোগ করলেন বাবুল সুপ্রিয়। স্থানীয় মানুষ-জনের সঙ্গে কথাও বললেন, শুনলেন তাদের সুবিধা-অসুবিধা। তবে জনপ্রিয়তাকে কী করে ছুঁয়ে যেতে হয় সেই কারিগরি জানা আছে বাবুলের। একাধারে রাজনীতিক থেকে সংগীত শিল্পী তথা অভিনেতা এদিন পাশাপাশি বাচ্চাদের সঙ্গে ফুটবলও খেলতে নেমে পড়েন মাঠে।

    আরও পড়ুন :  "রাজ্যে মন নেই, প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন মমতা": ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে কটাক্ষ দিলীপ ঘোষের

    এদিকে রবিবারই রাজ্য়ে আসছেন আসানসোলের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা। রবিবার সন্ধ্য়ে সাড়ে সাতটায় মুম্বই থেকে অন্ডাল বিমানবন্দরে নামবেন শত্রুঘ্ন সিনহা (Satrughna Sinha)। এরপরেই আসানসোলের গ্র্যান্ড হোটেলে উঠবেন। তারপর সোমবার নিজের মনোনয়ন জমা দেবেন এই তারকা প্রার্থী। তবে ভারতীয় ছবির এই লেজেন্ডকে দেখার জন্য উৎসাহের শেষ নেই আসানসোলবাসীর।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babul supriyo

    পরবর্তী খবর