Home /News /south-bengal /
Dilip Ghosh June Malia: একমঞ্চে দিলীপ ঘোষ জুন মালিয়া! সরকারি অনুষ্ঠানে স্লোগান 'অস্বস্তি'...

Dilip Ghosh June Malia: একমঞ্চে দিলীপ ঘোষ জুন মালিয়া! সরকারি অনুষ্ঠানে স্লোগান 'অস্বস্তি'...

দিলীপ ঘোষ ও জুন মালিয়া

দিলীপ ঘোষ ও জুন মালিয়া

Dilip Ghosh June Malia: রবিবার মেদিনীপুর স্টেশনে ফুটওভার ব্রিজ উদ্বোধন হয়। ওই অনুষ্ঠানে স্থানীয় সাংসদ হিসাবে আমন্ত্রণ পান দিলীপ ঘোষ এবং ছিলেন বিধায়ক জুন মালিয়াও।

  • Share this:

    #মেদিনীপুর : মেদিনীপুরে স্টেশনের ফুটব্রিজ উদ্বোধনের অনুষ্ঠানে রাজনৈতিক স্লোগান নিয়ে উঠল নয়া বিতর্ক। বিজেপি তৃণমূলের সৌজন্যের রাজনীতির মাঝেও রইল নতুন কাঁটা। রবিবার মেদিনীপুরে একই মঞ্চে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ জুন মালিয়া (Dilip Ghosh June Malia)। রেলের সেই অনুষ্ঠানেই চললো 'জয় শ্রীরাম' ও 'জয় বাংলা' স্লোগান।

    আরও পড়ুন : কয়লা কেলেঙ্কারি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রুজিরাকে সোমবার দিল্লিতে তলব ইডি'র

    রবিবার সকালে ফিতে কেটে এবং প্রদীপ জ্বালিয়ে রেল প্রকল্পের উদ্বোধন করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও জুন মালিয়া। রবিবার মেদিনীপুর স্টেশনে ফুটওভার ব্রিজ উদ্বোধন হয়। ওই অনুষ্ঠানে স্থানীয় সাংসদ হিসাবে আমন্ত্রণ পান দিলীপ ঘোষ এবং ছিলেন বিধায়ক জুন মালিয়াও (Dilip Ghosh June Malia)। খাতায় কলমে রাজনৈতিক প্রতিপক্ষ হয়েও রেলের অনুষ্ঠানে একই মঞ্চে দেখা গেল দিলীপ ঘোষ এবং জুন মালিয়াকে (June Malia)। সৌজন্যের অভাব চোখে পড়েনি দুই যুযুধান দোলের নেতা-নেত্রীর মধ্যেও।

    তবে দিলীপ ঘোষ ও জুন মালিয়া (Dilip Ghosh June Malia) মঞ্চে ওঠার আগেই রাজনৈতিক স্লোগান দিতে শুরু করেন দুই দলের কর্মী-সমর্থকরা। একইসঙ্গে জয় বাংলা এবং জয় শ্রীরাম স্লোগান দিতে শোনা যায় সমর্থকদের। এরইমাঝে মাঝে প্রদীপ জ্বালিয়ে, ফিতে কেটে উদ্বোধন করেন তাঁরা।

    তৃণমূল বিধায়ক জুন মালিয়া এদিন রেলপ্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ থেকে বলেন, “উন্নয়নে যাতে বাধা না পড়ে সেদিকে খেয়াল রাখব। বাংলা, দেশের উন্নয়নমূলক কাজে রাজনীতি করা উচিত নয়। তাই রাজনীতির রং না দেখে সাংসদের সঙ্গে একই মঞ্চে এসেছি।” তবে রেলের অনুষ্ঠানে রাজনৈতিক স্লোগানের বিষয়ে মুখ খোলেন জুন (June Malia)। তিনি জানান, “এগুলিতে আমি বেশি গুরুত্ব দিই না।”

    আরও পড়ুন : 'শত্রুঘ্নর সামনে উড়ে যাবে', অগ্নিমিত্রাকে শুভেচ্ছা জানিয়েও দাবি বন্ধু বাবুলের

    যদিও মঞ্চে উঠে রাজ্য সরকারকে ঈষৎ খোঁচা দিতে ছাড়েননি বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, “কেন্দ্রের সরকার অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক এবং সাংসদকে ডাকে তা তিনি যে দলেরই হোন না কেন। রাজ্য সরকারের এটা দেখে শেখা উচিত। এখানকার সরকার বা পার্টি সেটা শিখতে চায় না।”

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Dilip Ghosh, June Malia

    পরবর্তী খবর