Home /News /kolkata /
বিমানের মধ্যে বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহার, কলকাতায় বিমান নামার সঙ্গে সঙ্গে যা হল

বিমানের মধ্যে বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহার, কলকাতায় বিমান নামার সঙ্গে সঙ্গে যা হল

Flight Attendent harrashed by 3 traveller in Dubai to Kolkata flight

Flight Attendent harrashed by 3 traveller in Dubai to Kolkata flight

প্রথমে মৌখিক ক্ষমা পরে লিখিত মুচলেকা দিয়ে ছাড়া পান ওই যাত্রীরা।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা:  মাঝ আকাশে বিমান সেবিকাদের (Flight Attendent) সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগে তিন বিমান যাত্রীকে দীর্ঘক্ষন আটকে রাখা হল কলকাতা (Kolkata) বিমানবন্দরে (Airport)। প্রথমে মৌখিক ক্ষমা পরে লিখিত মুচলেকা দিয়ে ছাড়া পান ওই যাত্রীরা। ঘটনাটি ঘটেছে কলকাতা বিমানবন্দরের আন্তর্জাতিক টার্মিনালে।সূত্রের খবর, এদিন আবুধাবি থেকে কলকাতায় আসছিল ইন্ডিগোর একটি বিমান। দুপুর একটা দশ মিনিটের পরিবর্তে বিমানটি আবুধাবি থেকে ছাড়ে দুটো ৩৬ মিনিটে।

    অভিযোগ, বিমান ছাড়ার কিছুক্ষন পর বিমান সেবিকারা যখন যাত্রীদের খাবার দিচ্ছিলেন তখন তিন বিমান যাত্রী বিভিন্ন ইস্যুতে বিমান সেবিকাদের উদ্দেশ্যে কটু কথা বলেন। এক বিমান সেবিকা (Flight Attendent) প্রতিবাদ করলে তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন অভিযুক্ত তিন যাত্রী। এ নিয়ে অন্য যাত্রীদের সঙ্গেও ঝগড়া বাধে ওই তিন যাত্রীর। মাঝ আকাশে এই তুমুল ঝগড়ার খবর পৌঁছায় পাইলটের কাছেও। তিনি বিমান সেবিকাদের থেকে শুনে নেন ঠিক কি ঘটনা ঘটেছিল বিমানের ভিতর। প্রায় ৩৭ মিনিট দেরিতে রাত আটটা নাগাদ কলকাতার মাটি স্পর্শ করে বিমানটি। পাইলট তিন বিমান যাত্রীর অভব্য আচরণ নিয়ে নালিশ করেন কলকাতায় বিমানবন্দর (Airport) কর্তৃপক্ষকে। খবর যায় নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফের কাছেও।

    আরও পড়ুন - IND vs SL: পিঙ্ক বল টেস্টে কার পাল্লা ভারী, পরিসংখ্যানে কে এগিয়ে রয়েছেন

    টার্মিনাল থেকে বাইরে বেরোনোর সময় অভিযুক্ত তিন যাত্রী কল্পেশ্বর পুরোহিত, সাউদ হুসেন এবং রাহুল কুমার আগরওয়ালকে আটকে দেন জওয়ানরা। এরপরই নিজেদের ভুল বুঝতে পেরে ক্ষমা চান ওই তিন যাত্রী। তাতেও কাজ না হওয়ায় তাঁরা লিখিত মুচলেকা দেন, এমনটা আর কখনও করবেন না বলে। এরপর রাত সওয়া ন’টা নাগাদ তাঁরা টার্মিনাল থেকে বাইরে বেরোনোর অনুমতি পান।

    আরও পড়ুন - Viral News: গরুর গোবর দিয়ে তৈরি ব্রিফকেস নিয়ে বাজেট পেশ, ভাইরাল ভিডিও

    অনেক ক্ষেত্রেই দেখা যায় বিমান সেবিকাদের দেখে অভব্য আচরণ করেন যাত্রীরা। সেক্ষেত্রে পরিষেবা দিতেও সমস্যা তৈরি হয় তাদের। এই বিমান সেবিকাদের পেশাগত কাজের সম্মান জানিয়ে যদি যাত্রীরা নিজেদের আচরণ সংযত রাখেন তবে সুষ্ঠুভাবে পরিষেবা দিতে কোনরূপ অসুবিধার সম্মুখীন হতে হয় না এমনটাই জানালেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বিমান সেবিকা।

     Rudra Narayan Roy

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Kolkata, Kolkata Airport

    পরবর্তী খবর