• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Dilip Ghosh on Modi Mamata Meet: বাংলার শিল্পে চাই মোদির মুখ, দিলীপের যুক্তিতে অজ্ঞতা-কটাক্ষ সৌগতর

Dilip Ghosh on Modi Mamata Meet: বাংলার শিল্পে চাই মোদির মুখ, দিলীপের যুক্তিতে অজ্ঞতা-কটাক্ষ সৌগতর

দিলীপের কটাক্ষে সৌগতর জবাব

দিলীপের কটাক্ষে সৌগতর জবাব

Dilip Ghosh on Modi Mamata Meet: বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণাকে কটাক্ষই করেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকের পরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘‘প্রধানমন্ত্রী আমন্ত্রণ গ্রহণ করেছেন আমার। আগামী বছর এপ্রিল মাসে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধন করবেন উনি।'' আর সংঘাতের আবহে বৈঠকে যাওয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের এই এক ঘোষণাতেই কিছুটা অস্বস্তিতে পড়েছে বিজেপি। বাংলার শিল্প নিয়ে প্রতিদিন তৃণমূলকে কটাক্ষ করে চলে বিজেপি। সেই শিল্প সম্মেলন এবার উদ্বোধন করতে চলেছেন নরেন্দ্র মোদি। যদিও বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণাকে কটাক্ষই করেছেন। (Dilip Ghosh on Modi Mamata Meet) এক নজরে দেখে নেওয়া যাক, কে কী প্রতিক্রিয়া দিলেন...

    দিলীপ ঘোষ

    মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন নরেন্দ্র মোদি আসবেন। প্রধানমন্ত্রী কি বলেছেন? হাওয়া গরম করা হচ্ছে। বাংলার দুর্দশা মোদির হাত ধরেই ঠিক হবে। আমরা তো চাই তিনি আসুন, এতদিন কেন ডাকেননি কেন? আসলে মোদি হ্যায় তো মুমকিন হ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও গ্রহণযোগ্যতা নেই। নরেন্দ্র মোদির মুখকে ব্যবহার করা হচ্ছে।

    অধীর চৌধুরী

    আমাদের মনে আছে, নরেন্দ্র মোদির বিরুদ্ধে দিদির গালাগালি। মোদিও টোন টিটকিরি করতেন। মমতা বন্দ্যোপাধ্যায় নাকি BSF নিয়ে আলোচনা করবেন। এনআরসি আতঙ্কে আতঙ্কিত মানুষ। সবাই ভেবেছিল, দিদি হয়ত প্রতিবাদ করবেন। কিন্তু এখন সেই মোদিকে দিয়ে শিল্প সম্মেলনের উদ্বোধন করাবেন তিনি। আসলে নরেন্দ্র মোদির কাছে আত্মসমর্পন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার দেখব ভাইফোঁটাতেও দিদি মোদিকে আমন্ত্রণ জানাচ্ছেন।

    আরও পড়ুন: ডিসেম্বরেই বঙ্গ BJP-তে বিরাট রদবদল, রাজ্য কমিটিতে থাকছে বড় চমক!

    আরও পড়ুন: দিলীপ ঘোষের কাছে 'ভিক্ষা', সুকান্ত মজুমদারের 'স্বাগত'! সব নজর দিল্লিতে

    সৌগত রায়

    দিলীপ ঘোষ আসলে অদক্ষ, অযোগ্য। তিনি কোনওদিন তো রাজ্য সরকার চালাননি। তাই তিনি জানেন না। যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় এমনটাই তো স্বাভাবিক। নরেন্দ্র মোদির মুখ দেখে কেউ বিনিয়োগ করে না। শিল্পপতিরা বিনিয়োগ করে পরিকাঠামো দেখে। সেই পরিকাঠামো বাংলায় গড়ে তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই বাংলায় বিনিয়োগ হচ্ছে। প্রধানমন্ত্রী এলে সেটা বরং যুক্তরাষ্ট্রীয় কাঠামোর জন্য ভালো।

    Published by:Suman Biswas
    First published: