• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Dilip Ghosh and Sukanta Majumdar: দিলীপ ঘোষের কাছে 'ভিক্ষা', সুকান্ত মজুমদারের 'স্বাগত'! সব নজর দিল্লিতে

Dilip Ghosh and Sukanta Majumdar: দিলীপ ঘোষের কাছে 'ভিক্ষা', সুকান্ত মজুমদারের 'স্বাগত'! সব নজর দিল্লিতে

দিলীপ-সুকান্ত দ্বিমত!

দিলীপ-সুকান্ত দ্বিমত!

Dilip Ghosh and Sukanta Majumdar: বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যের সঙ্গে একমত নন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বরং মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে 'গণতান্ত্রিক কাঠামোর মধ্যে সৌজন্য' হিসেবেই দেখছেন।

  • Share this:

    #কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর দাবি, রাজ্য চালাতে পারছেন না মমতা। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে ভিক্ষা চাইতে দিল্লি গিয়েছেন তিনি। এর আগেও এমন মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। কিন্তু বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির মন্তব্যের সঙ্গে একমত নন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বরং মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে 'গণতান্ত্রিক কাঠামোর মধ্যে সৌজন্য' হিসেবেই দেখছেন।

    দিল্লি গিয়ে তৃণমূলে একের পর এক বড় যোগদান করিয়েছেন মমতা। বিজেপির তরফে অবশ্য বলা হয়েছে, এর আগে অসম এবং দিল্লিতে প্রার্থী দিয়ে জমানত জব্দ হয়েছিল তৃণমূল প্রার্থীদের। আর এবার তিনি যেসব বিরোধী নেতাদের সঙ্গে দেখা করে যোগদান করাচ্ছেন, তাতে কিছুই হবে না। বিজেপি বিরোধী ফ্রন্ট গঠনের ডাক নিয়েও কটাক্ষ করা হয়েছে গেরুয়া শিবিরের তরফে।

    আরও পড়ুন: বিপ্লব সরকারের বিরুদ্ধে বিস্ফোরক সুদীপ, পুরভোটের ঠিক আগে ত্রিপুরায় ব্যাকফুটে বিজেপি

    দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফর এবং প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা প্রসঙ্গ নিয়ে কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, রাজ্য চালানোর টাকা নেই। তাই মোদির কাছে ভিক্ষে চাইতে গিয়েছেন মুখ্যমন্ত্রী। যদিও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ''মমতা বন্দ্যোপাধ্যায় একজন মুখ্যমন্ত্রী হিসেবে দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতেই পারেন। ভারতের মতো দেশের গণতান্ত্রিক কাঠামোয় এটা সৌজন্য। আমরা তাঁর এই পদক্ষেপকে স্বাগত জানাচ্ছি। তবে, তিনি দিল্লি এলে টাকা চান, এটা মুখ্যমন্ত্রীর অভ্যাস। এবারও নিশ্চয় চাইবেন।''

    আরও পড়ুন: ত্রিপুরা প্রেক্ষিতে কুরুচিকর মন্তব্য, হাতে-নাতে 'ফল' পেলেন দিলীপ ঘোষ! ফুঁসছে BJP

    প্রসঙ্গত, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বিকেলে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, বিকেল ৫টায় দিল্লিতে প্রধানমন্ত্রীর দফতরে হবে সেই বৈঠক। তার আগেই অবশ্য রাজ্য বিজেপি মুখ্যমন্ত্রীর এই বৈঠককে তীব্র কটাক্ষ করল।

    Published by:Suman Biswas
    First published: