• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Dilip Ghosh: ত্রিপুরা প্রেক্ষিতে কুরুচিকর মন্তব্য, হাতে-নাতে 'ফল' পেলেন দিলীপ ঘোষ! ফুঁসছে BJP

Dilip Ghosh: ত্রিপুরা প্রেক্ষিতে কুরুচিকর মন্তব্য, হাতে-নাতে 'ফল' পেলেন দিলীপ ঘোষ! ফুঁসছে BJP

দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ

দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ

Dilip Ghosh: বুধবার সকালে বার্নপুর বাসস্ট্যান্ডে 'চায়ে পে চর্চা'য় এসেছিলেন দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালও।

  • Share this:

    #বার্নপুর: ত্রিপুরায় তৃণমূলের উপর লাগাতার হামলা, সায়নী ঘোষের গ্রেফতারি ও তার প্রতিবাদে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মন্ত্রকের সামনে তৃণমূল সাংসদদের ধরনায় উত্তাল হয়েছে গোটা দেশ। কিন্তু তৃণমূল সাংসদদের সেই প্রতিবাদকে কুরুচিকর ভাষায় আক্রমণ শানান বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তৃণমূল সাংসদদের উদ্দেশ্যে দিলীপের কটাক্ষ ছিল, ''বাড়ি বাড়ি ঘুরে হাততালি কারা দেয়? জানেন তো?'' সেই মন্তব্যের পর ২৪ ঘণ্টাও কাটল না। এবার তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন দিলীপ ঘোষ।

    বুধবার সকালে বার্নপুর বাসস্ট্যান্ডে 'চায়ে পে চর্চা'য় এসেছিলেন দিলীপ। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালও। সেই সময়ই দিলীপ ঘোষের গাড়ির সামনে ওঠে ‘‌খেলা হবে’‌ স্লোগান। এমনকী ‘‌দিলীপ ঘোষ মুর্দাবাদ’‌ বলেও সোচ্চার হয় তৃণমূল কংগ্রেসের কর্মী–সমর্থকরা। রীতিমতো বিরক্তবোধ করেন দিলীপ ঘোষ। তিনি হকচকিয়ে যান। পরিস্থিতি দেখে পাল্টা এগিয়ে আসেন বিজেপির নেতা–কর্মীরা। তাঁরা দলের সর্বভারতীয় সহ সভাপতিকে দেখে পালটা নরেন্দ্র মোদি জিন্দাবাদ, দিলীপ ঘোষ জিন্দাবাদ বলে স্লোগান দিতে শুরু করেন।

    আরও পড়ুন: বিপ্লব সরকারের বিরুদ্ধে বিস্ফোরক সুদীপ, পুরভোটের ঠিক আগে ত্রিপুরায় ব্যাকফুটে বিজেপি

    বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল রীতিমতো ক্ষুব্ধ হয়ে বলেন, ''এটা কী হচ্ছে। দিলীপ দা এখানে কর্মীসমর্থকদের সঙ্গে কথা বলতে এসেছিলেন। কিন্তু তাঁকে ঘিরে খেলা হবে স্লোগান দিচ্ছে। কারণ কী এটার? নিজেরা নিজেদের কাজটুকু করুন। মুখ্যমন্ত্রী কেন পেট্রোল-ডিজেলের দাম কমাচ্ছেন না!'' পরিস্থিতি সামাল দিতে র‌্যাফ পর্যন্ত নামাতে হয়।

    আরও পড়ুন: হুমকি দেওয়ার অভিযোগ, এবার ফিরহাদের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায়

    প্রসঙ্গত, ত্রিপুরায় গ্রেফতার হয়েছিলেন তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষ। ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে বলে অভিযোগ করে তৃণমূল। তৃণমূল সাংসদরা প্রথমে অমিত শাহের থেকে সময় চেয়েও পাননি। অবশেষে নর্থ ব্লকে বিক্ষোভে বসেন সাংসদরা। শেষমেশ অমিত শাহ তাঁদের ডেকে কথা শোনেন। কিন্তু তার মধ্যেই দিলীপ ঘোষের কুরুচিকর মন্তব্য সাড়া ফেলে রাজ্য রাজনীতিতে। এরপরই আজ বিক্ষোভের মুখে পড়লেন তিনি।

    Published by:Suman Biswas
    First published: