Home /News /kolkata /
Kunal Ghosh on SSC: “ক্যামাক স্ট্রিট বসার জায়গা নয়, অভিষেককে ডেপুটেশন দিন": টেট প্রার্থীদের উদ্দেশ্যে কুণাল ঘোষ

Kunal Ghosh on SSC: “ক্যামাক স্ট্রিট বসার জায়গা নয়, অভিষেককে ডেপুটেশন দিন": টেট প্রার্থীদের উদ্দেশ্যে কুণাল ঘোষ

Abhsihek Banerjee and Kunal Ghosh

Abhsihek Banerjee and Kunal Ghosh

Abhishek Banerjee: টেট প্রার্থীদের উদ্দেশ্যে কুণাল বলেন, “ক্যামাক স্ট্রিট বসার জায়গা নয়৷ আপনারা সরে যান। আপনারা ডেপুটেশন অভিষেককে পাঠিয়ে দিন।”

  • Share this:

#কলকাতা: নিয়োগ চান, চাকরি চান অভিষেক, আর তাই এসএসসি’র আন্দোলনকারীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন অভিষেক বন্দোপাধ্যায়। আন্তরিকভাবে নিয়োগের এই জট খোলার চেষ্টা করছেন তিনি, এমনটাই দাবি কুণাল ঘোষের। টেট প্রার্থীরাও সমাধানের আশায় ক্যামাক স্ট্রিটে অভিষেকের কার্যালয়ের সামনে অবস্থানে বসেছেন। তাঁদের উদ্দেশ্যে কুণাল বলেন, “ক্যামাক স্ট্রিট বসার জায়গা নয়৷ আপনারা সরে যান। আপনারা ডেপুটেশন অভিষেককে পাঠিয়ে দিন।” কুণাল এদিন বলেন, “মোদি তো বছরে ২ কোটি চাকরি দেবেন বলেছিলেন। আট বছরে কি ১৬ কোটি চাকরি হয়েছে? তাহলে কি বিজেপি নেতাদের বাড়ির সামনে গিয়ে বসবেন? যারা বসে আছেন তাঁদের বলছি, একটু সময় দিন। অভিষেক বন্দোপাধ্যায় ঠিক ব্যবস্থা করবেন।”

আরও পড়ুন- স্বস্তিতে এসএসসি প্রার্থীরা! মেধাতালিকাভুক্ত সকলের চাকরির আশ্বাস অভিষেকের

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি প্রসঙ্গকে এড়িয়ে কুণাল “যে বা যারা ভুল করেছেন” তাঁদের নজিরবিহীন শাস্তির দাবি জানিয়েছেন। পাশাপাশি তাঁর দাবি, সমস্যা সমাধানে অভিষেক তৎপর হলেও বিরোধী বাম-বিজেপি-কংগ্রেস এই পদক্ষেপ নিয়ে রাজনীতি করছে৷ “আসলে এরাই জট তৈরি করতে চাইছে। জট, যন্ত্রণা দিয়ে রাজনীতি করতে চাইছেন। অভিষেক বৈঠকে সরকারি প্রতিনিধিকে ডাকেননি৷ দিল্লিতে নাড্ডা কেন্দ্রীয় বিদেশ মন্ত্রীকে পাশে বসিয়ে একাধিক বৈঠক করছেন৷ বাম আমলেও আলিমুদ্দিনে বৈঠক হয়েছে,” বলেন কুণাল।

পার্থ চট্টোপাধ্যায়ের নামোল্লেখ না করে কুণাল বলেন, “মুখ্যমন্ত্রী যাঁদের দায়িত্ব দিয়েছিলেন, অস্বীকার করে লাভ নেই, সেখানে ভুল হয়েছে। দোষীদের শাস্তি হোক, তদন্ত হোক।” অভিষেক বন্দোপাধ্যায় এসএসসি প্রার্থীদের সঙ্গে বৈঠকে বসেছেন মানেই সমস্যা সমাধানের চেষ্টা চলছে বলেই মনে করছেন কুণাল।

আরও পড়ুন- বাড়ির নাম 'অপা'! ৭ কাঠা জমিতে অর্পিতার বিলাসবহুল ভবনের দলিলে মিলল পার্থর সই

গতকালের বৈঠক মুখ্যমন্ত্রীর অনুমতি ছাড়া হয়েছে এই ধারণাকে নস্যাৎ করে কুণাল বলেন, “আসলে বিরোধীরা সমাধানকে ভেস্তে দিতে চান। বিরোধীরা চান না সমস্যার সমাধান হোক। যাঁরা আন্দোলন করছেন তাঁদের যন্ত্রণা আমরা বুঝতে পারছি। আবেগ ভুল নয়৷ কিন্তু বিরোধীরা আবেগকে ভুল পথে প্ররোচিত করছেন।”

Published by:Madhurima Dutta
First published:

Tags: Abhishek Banerjee, Kunal Ghosh, SSC

পরবর্তী খবর