Home /News /kolkata /
Partha Chatterjee Arpita Mukherjee: বাড়ির নাম 'অপা'! ৭ কাঠা জমিতে অর্পিতার বিলাসবহুল ভবনের দলিলে মিলল পার্থর সই

Partha Chatterjee Arpita Mukherjee: বাড়ির নাম 'অপা'! ৭ কাঠা জমিতে অর্পিতার বিলাসবহুল ভবনের দলিলে মিলল পার্থর সই

Arpita Mukherjee Partha Chatterjee Shantiniketan

Arpita Mukherjee Partha Chatterjee Shantiniketan

Partha Arpita Land in Shantiniketan: শ্যামবাটি মৌজায় থাকা এই জমির প্লট নম্বর ৩৫৪। খতিয়ান নম্বর ১৯২৯। মোট জায়গার পরিমাণ ০.১৭ একর (প্রায় ৭ কাঠা)।

  • Share this:

#কলকাতা: বাড়ির নাম ‘অপা’! অর্পিতা মুখোপাধ্যায় আর পার্থ চট্টোপাধ্যায়ের নামে, বেনামি নানা জমির সন্ধান মিলতে শুরু করেছে ইতিমধ্যেই। পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধারের পর এবার বিভিন্ন জায়গায় তাঁদের জমি ও বাড়ি নিয়ে শোরগোল পড়েছে। জমি রয়েছে বোলপুর শান্তিনিকেতন এলাকায়, বোলপুরে ‘অপা’ নামের বাড়িটি অর্পিতার নামেই। সেই জমির বিশদ তথ্য হাতে এসেছে নিউজ ১৮ বাংলার। শ্যামবাটি মৌজায় থাকা এই জমির প্লট নম্বর ৩৫৪। খতিয়ান নম্বর ১৯২৯। মোট জায়গার পরিমাণ ০.১৭ একর (প্রায় ৭ কাঠা)।

এই জমিটি রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের নামে। তাঁর মায়ের নাম লেখা রয়েছে মিনতি মুখোপাধ্যায়। জমির দলিলে পার্থ চট্টোপাধ্যায়ের স্বাক্ষর করা রয়েছে, রয়েছে তাঁর ছবিও। ২০১২ সালে এই জমিটি হস্তান্তর হয়েছিল। যদিও বাড়ির কেয়ারটেকার পার্থ চট্টোপাধ্যায় বা অর্পিতাকে কোনওদিনই এখানে দেখেননি বলেই জানিয়েছেন।

আরও পড়ুন- শুরু গঙ্গা এক্সপ্রেসওয়ে নির্মাণ! ব্যাপক পরিমাণে জমি অধিগ্রহণ যোগী রাজ্যে

আরও পড়ুন- অর্পিতার ফ্ল্যাটে বন্দি পার্থর ন'টি পোষ্য কুকুর!জল, খাবার নেই! বেরোচ্ছে দুর্গন্ধ

বোলপুরের শান্তিনিকেতনেই আরেকটি বিলাসবহুল বাড়ি রয়েছে পার্থ-অর্পিতার। নাম ‘তিতলি’। স্থানীয় বাসিন্দাদের অনেকের দাবি, দু’টি বাড়িই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বলেই জানতেন তাঁরা। অনেক গাড়ির আসা যাওয়ার কথাও জানিয়েছেন তাঁরা।

একটি বাড়ির পরিচারিকা ঝর্ণা দাস জানিয়েছেন, মাস কয়েক আগেই তিনি এখানে কাজে ঢুকেছেন। তবে এই বাড়ির মালিক কে তা তিনি জানেন না। বেতন নগদে দেওয়া হয়। বাড়ির মালিক কলকাতার কেউ একজন এবং তাঁর নাম তিতলি বলেই জানেন তিনি।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Arpita Mukherjee, Partha Cahtterjee

পরবর্তী খবর