Home /News /kolkata /
Bengal Bjp | SSC Scam: গ্রেফতার হয়েই অর্পিতার মুখে 'বিজেপি'! সুকান্তর পাল্টা, 'এত চাল কোথা থেকে এল'?

Bengal Bjp | SSC Scam: গ্রেফতার হয়েই অর্পিতার মুখে 'বিজেপি'! সুকান্তর পাল্টা, 'এত চাল কোথা থেকে এল'?

সুকান্তর পাল্টা

সুকান্তর পাল্টা

Bengal Bjp | SSC Scam: পার্থ- অর্পিতার গ্রেফতার প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শাসক দল তৃণমূল কংগ্রেসকে নিশানা করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য, 'এটা হিমশৈলের চূড়ামাত্র। সবে তো ট্রেলার দেখলেন, পিকচার আভি বাকি হ্যায়।''

  • Share this:

#কলকাতা: 'আমি নির্দোষ। আমায় চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এটা বিজেপির বড় চাল'। সংবাদমাধ্যমের সামনে চিৎকার করে দাবি করেছেন ইডির হাতে গ্রেফতার হওয়া অর্পিতা মুখোপাধ্যায়ের। অর্পিতার দাবি প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের খোঁচা দিয়ে প্রশ্ন,' নিজের ফ্ল্যাটে ২১ কোটি টাকার বিপুল পরিমান 'চাল' কোথা থেকে এল? জবাব দিন উনি। অর্পিতা কিংবা পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের নেপথ্যে বিজেপির কোনও ভূমিকা নেই'।

অন্যদিকে পার্থ- অর্পিতার গ্রেফতার প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শাসক দল তৃণমূল কংগ্রেসকে নিশানা করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য, 'এটা হিমশৈলের চূড়ামাত্র। সবে তো ট্রেলার দেখলেন, পিকচার আভি বাকি হ্যায়।'' এদিকে, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার পরেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রাজ্যে এনে দুই বঙ্গে সভা করানোর পরিকল্পনা নিল রাজ্য বিজেপি। বাদল অধিবেশন শেষ হলেই রাজ্য সফরে আসতে পারেন অমিত শাহ।

আরও পড়ুন: অর্পিতার বাড়িতে পাওয়া সেই 'ব্যাগ', SSC কাণ্ডের অর্থ নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ!

ন্যাশনাল লাইব্রেরির ভাষা ভবন হলে, বিজেপির সাংগঠনিক বৈঠকে ঘনিষ্ঠদের কাছে রাজ্যে অমিত শাহের সফর নিয়ে এমনই ইঙ্গিত দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ইতিমধ্যেই রাজ্য নেতৃত্ব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এই মর্মে আবেদনও করেছে বলেও জানিয়েছেন সুকান্ত।

আরও পড়ুন: সেই SSKM, গ্রেফতারের পরই ভর্তি পার্থ, রাতেই হাই কোর্টের দ্বারস্থ ইডি! স্পেশ্যাল বেঞ্চের আবেদন

শুক্রবার সকাল থেকে শনিবার সকাল, প্রায় ২৭ ঘণ্টা টানাপোড়েন আর স্নায়ুযুদ্ধের শেষে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ইডি। তৃণমূলের একুশে জুলাইয়ের মঞ্চ থেকে মমতা বলেছিলেন, শিক্ষক নিয়োগে দুর্নীতি হয়ে থাকলে প্রকৃত দোষীরা শাস্তি পাবে। তৃণমূলের মুখপাত্র কূণাল ঘোষ বলেন, দুর্নীতি তদন্তে ইডি যা বলছে তার জবাব অভিযুক্ত ও তার আইনজীবী দেবেন। এ বিষয়ে দল কোন মন্তব্য করবে না। তবে যাই হোক না কেন, পার্থর গ্রেফতারিতে নানা সমস্যায় কোণঠাসা হয়ে পড়া বিজেপি রাজ্য নেতৃত্ব উজ্জীবিত৷ ২০২৪-এর আগে দুর্নীতিকে হাতিয়ার করেই যে পথে নামবে, তা স্পষ্ট করে দিয়েছে গেরুয়া শিবির।

Published by:Suman Biswas
First published:

Tags: Arpita Mukherjee, Bengal BJP, SSC Scam, Sukanta Majumdar

পরবর্তী খবর