Home /News /kolkata /
BJP state president Sukanta Majumdar: “চোর ধরো, জেল ভরো” বিক্ষোভ দেখাতে গিয়ে আটক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার!

BJP state president Sukanta Majumdar: “চোর ধরো, জেল ভরো” বিক্ষোভ দেখাতে গিয়ে আটক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার!

Sukanta Majumder Detained

Sukanta Majumder Detained

Chor Dharo Jail Bharo SSC Scam: চোর ধরো জেল ভরো লেখা পোস্টার নিয়ে সুকান্ত মজুমদার বিক্ষোভ দেখাতে শুরু করলেই ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়।

  • Share this:

#কলকাতা: “চোর ধরো, জেল ভরো” কর্মসূচি পালন করতে গিয়ে আটক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার! পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার এবং শিক্ষক নিয়োগে দুর্নীতি ইস্যুতে আন্দোলনের ডাক দিয়েছিল বিজেপি। সেই আন্দোলনের কর্মসূচি অনুযায়ী দক্ষিণ কলকাতা জেলা বিজেপির ডাকে শনিবার হাজরা মোড়ে চোর ধরো জেল ভরো কর্মসূচির ডাক দেওয়া হয়। সূত্রের খবর, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় সুকান্ত মজুমদারের কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষীদেরও। সুকান্ত মজুমদারকে টেনে হিঁচড়ে পুলিশের গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয় লাল বাজারে।

আরও পড়ুন- বাড়ির নাম 'অপা'! ৭ কাঠা জমিতে অর্পিতার বিলাসবহুল ভবনের দলিলে মিলল পার্থর সই

সূত্রের খবর, শনিবারের কর্মসূচি শুরু হওয়ার অনেক আগেই বিজেপি কর্মী সমর্থকরা জড়ো হতে শুরু করেন হাজরা মোড়ে। “চোর ধরো, জেল ভরো” বিক্ষোভ শুরু হতেই আটক করা হয় বিজেপি কর্মী সমর্থকদের। সুকান্ত মজুমদারের গাড়ি হাজরাতে এসে পৌঁছতেই গাড়ি ঘিরে ধরে কলকাতা পুলিশ। চোর ধরো জেল ভরো লেখা পোস্টার নিয়ে সুকান্ত মজুমদার বিক্ষোভ দেখাতে শুরু করলেই ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়।

আরও পড়ুন- "কজন মারাঠি বড়লোক হয়েছেন?" মারোয়াড়ি-গুজরাতি বিতর্কে রাজ্যপালের পাশে বিজেপি নেতা!

কলকাতা পুলিশের বিরুদ্ধে সুকান্ত মজুমদারকে শারীরিক নিগ্রহ করার অভিযোগের পাশাপাশি তাঁর কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীদেরও মারধর করার অভিযোগ তুলে সরব গেরুয়া শিবির। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের পাশাপাশি দক্ষিণ কলকাতা জেলা বিজেপির সভানেত্রী সংঘমিত্রা চৌধুরীকেও পুলিশ আটক করে লালবাজারে নিয়ে যায়।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Bengal BJP, SSC, Sukanta Majumdar

পরবর্তী খবর