Home /News /kolkata /
BJP MLA Asim Sarkar|| গান বাঁধলেও দ্রৌপদীকে শোনাতে পারলেন না বিজেপি বিধায়ক অসীম সরকার, কিন্তু কেন?

BJP MLA Asim Sarkar|| গান বাঁধলেও দ্রৌপদীকে শোনাতে পারলেন না বিজেপি বিধায়ক অসীম সরকার, কিন্তু কেন?

BJP Asim Sarkar wrote a song for Draupadi Murmu: সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মনোজ টিগ্গা, শঙ্কর ঘোষ-সহ রাজ্য বিজেপির প্রায় সব নেতাই এ দিন উপস্থিত হয়েছিলেন। দ্রৌপদীর হাতে তুলে দেওয়া হয় স্মারক।

  • Share this:

#কলকাতা: রাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ-র প্রার্থী দ্রৌপদী মুর্মু। মঙ্গলবার কলকাতার এক পাঁচতারা হোটেলে বিজেপির সাংসদ, বিধায়ক ও নেতাদের সঙ্গে এক বৈঠকে মিলিত হয়েছিলেন। দ্রৌপদীকেও অভ্যর্থনা জানাতে কোনও কার্পণ্য করেননি রাজ্য বিজেপির নেতারা। সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মনোজ টিগ্গা, শঙ্কর ঘোষ-সহ রাজ্য বিজেপির প্রায় সব নেতাই এ দিন উপস্থিত হয়েছিলেন। দ্রৌপদীর হাতে তুলে দেওয়া হয় স্মারক। এনডিএ প্রার্থীকে উপহার দিতে চেয়েছিলেন বিধায়ক অসীম সরকার। সেই উপহারটি ছিল একটি গান। গানটি এনডিএ প্রার্থীর সমর্থনে লিখেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই গানটি তাঁকে শোনাতে পারলেন না অসীম।

আরও পড়ুন: চাকরি প্রার্থীদের সমর্থনে যৌথ আন্দোলনের ডাক বাম-কংগ্রেসের, বাড়ছে মিলনের সম্ভাবনা

কেনও? সূত্রের খবর আগে থেকেই অনুষ্ঠানের সব ঠিক হয়ে গিয়েছিল। ব্যস্ততম সূচিত বাড়তি কিছু ঢোকাতে পারেনি কর্তৃপক্ষ। পরে সংবাদমাধ্যমে কাছে সেই গান গেয়ে শোনান অসীম। তিনি জানিয়েছেন, "গাড়িতে আসতে আসতে এই গান আমি রচনা করেছি। ইচ্ছে ছিল দ্রৌপদী মুর্মুকে গান শোনাবো। কিন্তু আমাকে জানানো হয় যে আগে থেকে সব ঠিক করা আছে। বাড়তি কিছু অন্তর্ভুক্ত করা যাবে না। প্রথমে খুব কষ্ট হয়েছিল। এতো সাধ করে একটা গান লিখে আনলাম কিন্তু সেটা শোনাতে পারব না৷ একজন কবি, একজন শিল্পী কী চায়? তবে সংবাদ মাধ্যমে গানটি গেয়ে সাধারণ মানুষের কাছে গানটি পৌঁছে গিয়েছে এটাই আমার কাছে চরম তৃপ্তি। সংবাদ মাধ্যমকেও ধন্যবাদ যে আমার গান হাজার হাজার লাখ লাখ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য।"

অসীম সরকার। কবি গানে রাজ্যের এক জনপ্রিয় মুখ। রাজ্য জুরে তাঁর অনেক ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার ঈর্ষার কারণ হতে পারে যে কোনও তারকার। গত বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে হরিণঘাটা বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হন তিনি। শাসকদলকে বিঁধে তাঁর রাজনৈতিক গানও বেশ ভাইরাল হয়েছে। এ দিনও একটি গান লিখে নিয়ে এসেছিলেন তিনি। দ্রৌপদী মুর্মুকে রাষ্ট্রপতি পদে দাঁড় করানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তিনি ধন্যবাদ জানিয়েছেন গানের মাধ্যমে। প্রার্থীরও প্রশংসা করেছেন তিনি। রাষ্ট্রপতি নির্বাচনে সোশ্যাল মিডিয়াতে তাঁর এই গান আবার ঝড় তুলবে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশ।

UJJAL ROY

Published by:Shubhagata Dey
First published:

Tags: Bengal BJP, Draupadi Murmu

পরবর্তী খবর