বাগুইআটিতে তরুণীর শ্লীলতাহানি, প্রতিবাদ করায় মারধর পরিবারকে

বাগুইআটিতে ফের শ্লীলতাহানির অভিযোগ ৷ প্রতিবাদ করায় মারধর করা হয় পরিবারের সদস্যদের ৷

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 13, 2017 05:18 PM IST
বাগুইআটিতে তরুণীর শ্লীলতাহানি, প্রতিবাদ করায় মারধর পরিবারকে
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 13, 2017 05:18 PM IST

#কলকাতা: দোলের দিন বিকেলে শ্লীলতাহানির ঘটনা। ঘটনার প্রতিবাদ করায় বেধড়ক মারধর করা হল মহিলার মামা ও ভাইকে। বাগুইআটি সাহাপাড়ায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় একটি ক্লাবের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করা হলে, অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্ত এখনও পলাতক।

দোলের দিন মামার বাড়িতে যাওয়ার পথে শ্লীলতাহানির শিকার হলেন এক তরুণী। উল্টোডাঙার বাসিন্দা ওই তরুণী সাহাপাড়ার মামারবাড়িতে যাচ্ছিলেন। সাহাপাড়ার স্থানীয় ক্লাব নবতরুণ সংঘের সামনে দিয়এ হেঁটে যাওয়ার সময় কয়েকজন মদ্যপ যুবক তাকে দেখে কটুক্তি করে, পরে হাত ধরে টানাটানি করে জোর করে রঙ দেওয়ার চেষ্টা করে। কোনওরকমে মদ্যপ যুবকদের হাত থেকে নিজেকে বাঁচিয়ে পালান তরুণী। মামার বাড়িতে গিয়ে গোটা ঘটনা জানান।

তরুণীর কাছে থেকে সব শুনে ক্লাবে গিয়ে প্রতিবাদ করেন তরুণীর মামা ও ভাই। এরপরেই খড়গহস্থ হয়ে ওঠেন ওই মদ্যপ যুবকরা। তারা মামা ও ভাইকেও মারধর করে এবং মাথা ফাটিয়ে দেয়।

বাগুইআটি থানায় ক্লাবের যুবকদের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু করে ক্লাবের দুই যুবক রাজু ও বাপ্পাকে গ্রেফতার করা হয়। মূল অভিযুক্ত সুমন পোদ্দার ঘটনার পর থেকেই পলাতক। 

First published: 04:48:07 PM Mar 13, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर