• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Anupam Hazra Babul Supriyo: 'বাংলার ছেলেটা মাঠের বাইরে!' তৃণমূলের বাবুল সুপ্রিয়কে ‘প্লেয়িং ১১’ তোপ! বিঁধলেন বিজেপির অনুপম হাজরা...

Anupam Hazra Babul Supriyo: 'বাংলার ছেলেটা মাঠের বাইরে!' তৃণমূলের বাবুল সুপ্রিয়কে ‘প্লেয়িং ১১’ তোপ! বিঁধলেন বিজেপির অনুপম হাজরা...

বাবুলকে কটাক্ষ অনুপমের

বাবুলকে কটাক্ষ অনুপমের

Anupam Hazra Babul Supriyo: ইঙ্গিতে প্রাক্তন সহযোদ্ধা বাবুলকে আক্রমণ করেছেন অনুপম হাজরা।

  • Share this:

    #কলকাতা: কেন্দ্রীয়মন্ত্রীর পদ খুইয়েই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তৃণমূলে যোগের দিন সাফ জানিয়েছিলেন, ‘প্লেয়িং ১১’ অর্থাৎ প্রথম একাদশে থাকতে চান। রাজনৈতিক মহলের ধারণা ছিল, তৃণমূলে যোগ দিয়েই বিশেষ দায়িত্ব পাবেন বাবুল সুপ্রিয় (Anupam Hazra Babul Supriyo)। কিন্তু এখনও পর্যন্ত তেমনটা হয়নি। এবার বাবুল সুপ্রিয়কে সেই মন্তব্যের সূত্র ধরেই বিঁধলেন বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)।

    আরও পড়ুন: 'প্রার্থী দেখলেই দৌড় করান’, ত্রিপুরায় মুখ্যমন্ত্রীর সামনেই 'বিস্ফোরক' নিদান বিজেপি বিধায়কের...

    রবিবার ফেসবুকে একটি ব্যঙ্গাত্মক পোস্ট করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। লিখেছেন, “গোয়ার মেয়েটা গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠালো। কিন্তু প্লেয়িং ১১-এ খেলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়ে রাখল!!! ভারী অন্যায়!!! প্রতিবাদ জানাই!!!” এখানেই বাবুল সুপ্রিয়কে   (Anupam Hazra Babul Supriyo) আক্রমণ স্পষ্ট।

    উল্লেখ্য মাসকয়েক আগে আচমকাই রাজ্যসভার সাংসদ পদ ত্যাগ করেছিলেন অর্পিতা ঘোষ (Arpita Ghosh )। তারপরই জল্পনা শুরু হয়েছিল, তৃণমূলের তরফে ওই আসনে কাকে প্রার্থী করা হবে। রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের ধারণা ছিল, ওই পদে প্রার্থী করা হতে পারে বিজেপি শিবির ছেড়ে সদ্য তৃণমূলের হাত ধরা বাবুল সুপ্রিয়কেই  (Anupam Hazra Babul Supriyo)। কিন্তু শনিবার ট্যুইটারে তৃণমূলের তরফে জানানো হয়, লুইজিনহো ফ্যালেইরোকে সংসদের উচ্চকক্ষে মনোনীত করা হচ্ছে।

    আরও পড়ুন:  রাজীব বন্দ্যোপাধ্যায়ের 'ঘর ওয়াপসি' কাঁটা? 'গদ্দারদের ঢুকতে দেব না' তীব্র হুঁশিয়ারি তৃণমূল সাংসদের...

    এদিকে গোয়ায় কর্মসূচিতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন, “আমি গোয়ায় বহিরাগত নই, এখানকার সন্তান।” আর গোয়ার সন্তান লুইজিনহো ফ্যালেইরো দলে যোগ দেওয়ার কিছুদিনের মধ্যেই রাজ্যসভায় যাচ্ছেন। কিন্তু দলে যোগ দিয়েই তিনি সামনে থেকে লড়তে চান, তা বোঝানো সত্বেও বাবুল সুপ্রিয় এখনও কোনও বিশেষ দায়িত্ব পাননি। সেই কারণেই ইঙ্গিতে প্রাক্তন সহযোদ্ধা বাবুলকে আক্রমণ করেছেন অনুপম হাজরা।

    আরও পড়ুন: দুর্নীতি করলেই শুইয়ে দেওয়ার নিদান! দেউচা-পাচামিতে 'হোমটাস্ক' অনুব্রত মণ্ডলের...

    উল্লেখ্য, তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষের (Arpita Ghosh) রাজ্যসভার ছেড়ে যাওয়া আসনে ২৯ নভেম্বর উপনির্বাচন হবে। যদিও, বাংলায় আদৌ এই উপনির্বাচনের প্রয়োজন পড়বে কিনা, তা নিয়ে সংশয় আছে। কারণ, গত দু’টি রাজ্যসভা নির্বাচনের ক্ষেত্রে বিরোধীরা প্রার্থী না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে তৃণমূল।

    Published by:Sanjukta Sarkar
    First published: