• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Tripura BJP TMC: 'প্রার্থী দেখলেই দৌড় করান’, ত্রিপুরায় মুখ্যমন্ত্রীর সামনেই 'বিস্ফোরক' নিদান বিজেপি বিধায়কের...

Tripura BJP TMC: 'প্রার্থী দেখলেই দৌড় করান’, ত্রিপুরায় মুখ্যমন্ত্রীর সামনেই 'বিস্ফোরক' নিদান বিজেপি বিধায়কের...

ত্রিপুরায় বিস্ফোরক নিদান BJP বিধায়কের

ত্রিপুরায় বিস্ফোরক নিদান BJP বিধায়কের

বিজেপির দলীয় কর্মিসভায় হাজির ছিলেন ত্রিপুরার বিধায়ক সুরজিৎ দত্ত। সেখান বিজেপি (BJP) প্রার্থীদের পাশাপাশি ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-ও।

  • Share this:

    #আগরতলা: ফের তৃণমূল প্রার্থীদের নিরাপত্তা প্রশ্ন উঠল ত্রিপুরায়। বিপ্লব দেবের সামনেই হুঁশিয়ারি BJP নেতার। ত্রিপুরায় TMC-র প্রার্থী দেখলেই দৌড় করানোর নিদান দিলেন বিজেপি বিধায়ক। মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সামনেই বেলাগাম বিজেপি বিধায়ক। খোদ মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের উপস্থিতিতেই তৃণমূল প্রার্থীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল ত্রিপুরার বিজেপি বিধায়ক সুরজিৎ দত্তের বিরুদ্ধে। যা ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

    স্থানীয় সূত্রে খবর, বিজেপির দলীয় কর্মিসভায় হাজির ছিলেন ত্রিপুরার বিধায়ক সুরজিৎ দত্ত। সেখান বিজেপি (BJP) প্রার্থীদের পাশাপাশি ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-ও। কর্মিসভায় সুরজিৎ দত্তকে বলতে শোনা যায়, “বাইরে থেকে যারা আসবে, তাদের শুধু মার দিতে হবে। তৃণমূল প্রার্থীদের দেখলেই তাড়া কর। কোনও মার্সি নেই, কোনও কার্সি নেই।” অর্থাৎ সৌজন্য কিংবা ক্ষমা নয়, বিরোধী দলের প্রার্থীদের উপর কার্যত হামলার হুমকি দিলেন বিজেপি বিধায়ক।

    আরও পড়ুন: রাজীব বন্দ্যোপাধ্যায়ের 'ঘর ওয়াপসি' কাঁটা? 'গদ্দারদের ঢুকতে দেব না' তীব্র হুঁশিয়ারি তৃণমূল সাংসদের...

    সুরজিৎ দত্ত আরও বলেন, “তৃণমূলকে একটুকরোও জমি ছাড়া যাবে না। ভোটবাক্সে হাজার হাজার ভোট ফেলতে হবে। আমি তোমাদের জন্য করি। এবার তোমাদের আমাদের জন্য করতে হবে।”

    এই ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তৃণমূলের অন্যতম মুখপাত্র বলেন, “ত্রিপুরায় জঙ্গলরাজ চালাচ্ছে বিজেপি। তাদের বিধায়কের এই মন্তব্য প্ররোচনামূলক। সুপ্রিম কোর্টের অবমাননা করছে এই মন্তব্য। কারণ, আদালত অবাধ ও স্বচ্ছ ভোটের নির্দেশ দিয়েছে। বিষয়টি আদালতের নজরে আনা হবে। তবে এটা স্পষ্ট ত্রিপুরায় তৃণমূলকে ভয় পাচ্ছে বিজেপি।” এই ঘটনা থেকে প্রমাণিত দলের কর্মীরা আত্মবিশ্বাসী।”

    আরও পড়ুন: দুর্নীতি করলেই শুইয়ে দেওয়ার নিদান! দেউচা-পাচামিতে 'হোমটাস্ক' অনুব্রত মণ্ডলের...

    উল্লেখ্য, দিন কয়েক আগেই সুপ্রিম কোর্টের তরফে ত্রিপুরা সরকারকে সতর্ক করা হয়। আদালত স্পষ্ট জানিয়েছে, ভোটের আগে সমস্ত রাজনৈতিক দলকে নিরাপদে প্রচার করতে দিতে হবে। যথাযথ নিরাপত্তা দিতে হবে প্রার্থীদের। নির্বাচনও যাতে অবাধ, সুষ্ঠুভাবে হয়, সেই দায়িত্বও বিপ্লব দেব সরকারেরই। ত্রিপুরায় (Tripura) রাজনৈতিক হিংসা নিয়ে তৃণমূলের দায়ের করা একটি মামলার পরিপ্রেক্ষিতে একথা জানিয়েছিল সুপ্রিম কোর্ট। তার পরেও অবশ্য সে রাজ্যে হিংসা কমছে না বলেই অভিযোগ তৃণমূল কংগ্রেসের।

    Published by:Sanjukta Sarkar
    First published: