• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Anubrata Mandal: দুর্নীতি করলেই শুইয়ে দেওয়ার নিদান! দেউচা-পাচামিতে 'হোমটাস্ক' অনুব্রত মণ্ডলের...

Anubrata Mandal: দুর্নীতি করলেই শুইয়ে দেওয়ার নিদান! দেউচা-পাচামিতে 'হোমটাস্ক' অনুব্রত মণ্ডলের...

ফের বিস্ফোরক অনুব্রত মণ্ডল

ফের বিস্ফোরক অনুব্রত মণ্ডল

Anubrata Mandal: বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে মন্ত্রী, বিধায়ক, নেতাদের নিয়ে বিজয়া সম্মেলনী করেন অনুব্রত মণ্ডল৷

  • Share this:

    #বীরভূম : ফের বিতর্কিত মন্তব্য করলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। এদিন বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে মন্ত্রী, বিধায়ক, নেতাদের নিয়ে বিজয়া সম্মেলনী করেন অনুব্রত মণ্ডল৷ এদিন ফের দেউচা পাঁচামি প্রকল্প (Ducha Pachami Project) নিয়ে সরব হন অনুব্রত মণ্ডল।

    আরও পড়ুন: নিম্নচাপ-অক্ষরেখার জোড়া হুমকি! দক্ষিণবঙ্গের সাত জেলায় আজ ভারী বৃষ্টিপাতের সতর্কতা! থামবে কবে?

    রবিবার বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে গতপঞ্চায়েত নির্বাচন না করা যে ভুল ছিল, সেই প্রসঙ্গে আক্ষেপ প্রকাশ করেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, "সামনে পৌরসভা নির্বাচন, সকল টাউন প্রেসিডেন্ট সতর্ক হন৷ পাশাপাশি এদিন জোরালো হুঁশিয়ারি দিয়ে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) বলেন, "যদি কেউ দুর্নীতি করে শুইয়ে দেব"। তিনি আরও বলেন, "ব্লক সভাপতিরা পঞ্চায়েতে নজর দিন৷ এবার ভোট করব৷ মানুষের রায়টা প্রয়োজন। আগেরবার ভুল করেছিলাম৷ মমতা বন্দ্যোপাধ্যায় যা উন্নয়ন করেছেন, মানুষ তাতে মুখ ফেরাবে না৷ ভোট হবে এবার৷"

    আউসগ্রামে তৃণমূল নেতা চঞ্চল বক্সিকে গুলি করে খুন করা হয়েছে৷ এই ঘটনায় ওই এলাকার ৬ তৃণমূল নেতাকে দল থেকে বহিষ্কার করলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)৷ বীরভূমের দেউচা পাঁচামি প্রকল্পের সরকারি শিল্প পরিকাঠামোর কাজ নিয়েও এদিন মুখ খোলেন অনুব্রত মণ্ডল। "দেউচা-পাচামির (Deucha Pachami Project) আদিবাসী মানুষজনকে ভুল বোঝাচ্ছে কেউ" এমনই মন্তব্য করেন অনুব্রত মণ্ডল৷ সেই সকল মানুষজনকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত পুনর্বাসন বোঝাতে অলচিকি ভাষায় লিফলেট বিলি করার জন্যও দলীয় সদস্যদের নিদান দিলেন অনুব্রত মণ্ডল।

    আরও পড়ুন: ক্ষমতা অক্ষত রাখতে গোয়া সরকারের এক প্রকল্প, তৃণমূলের হাতে উঠে এল 'বড় অস্ত্র'

    প্রসঙ্গত, দেউচা পাচমি প্রকল্প (Deucha Pachami Project) নিয়ে অত্যন্ত আশাবাদী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। দেউচা পাচামি কয়লা ব্লক প্রকল্প নিয়ে সম্প্রতি বিধানসভায় মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, "সিঙ্গুরে যেভাবে জমি অধিগ্রহণ শুরু হয়েছিল, আমরা সেভাবে করব না। আমরা প্রথমে নিজেদের জমি দিয়ে শুরু করব। তার পর প্যাকেজটা এজন্য বলে দিলাম। জমি দিলে দেওয়া হবে আর্থিক ক্ষতিপূরণ ও বাড়ি।” মুখ্যমন্ত্রীর এই ঘোষণাকে কার্যত সাধুবাদ জানান বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)।

    অনুব্রত মণ্ডল এই প্রসঙ্গে বলেন, “কেন্দ্রীয় সরকার যা করে দেখাতে পারেনি, মুখ্যমন্ত্রী তা করে দেখিয়ে দিয়েছেন। মুখ্য়মন্ত্রী একটি প্যাকেজ ঘোষণা করেছেন। এই প্যাকেজ সকলের ভালর জন্যই। এতে সকলেরই ভাল হবে। মোট ১০ হাজার কোটি টাকার প্যাকেজ ঘোষণা করা হয়েছে। দেউচার সকল মানুষের কথা ভেবে এই প্রকল্প করা হবে। এটি একটি অকল্পনীয় প্যাকেজ।”

    Published by:Sanjukta Sarkar
    First published: