Home /News /kolkata /
Anis Khan Death: মুখ্যমন্ত্রীর নির্দেশে তৎপরতা, আনিস খান মৃত্যু তদন্তে গঠিত হল ৩ সদস্যের SIT

Anis Khan Death: মুখ্যমন্ত্রীর নির্দেশে তৎপরতা, আনিস খান মৃত্যু তদন্তে গঠিত হল ৩ সদস্যের SIT

আনিস খান মৃত্যু তদন্তে SIT

আনিস খান মৃত্যু তদন্তে SIT

Anis Khan Death: আনিস হত্যাকাণ্ডের নিরপেক্ষ তদন্তের স্বার্থে হস্তক্ষেপ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সিট গঠনের নির্দেশ দেন তিনি।

  • Share this:

    #কলকাতা: আনিস খানের (Anis Khan Death) রহস্যমৃত্যুর ঘটনায় (Anis Khan Murder case) নিরপেক্ষ তদন্তের স্বার্থে গঠিত হল তিন সদস্যের সিট। বিশেষ তদন্তকারী দলের মাথায় থাকবেন সিআইডির এডিজি জ্ঞানবন্ত সিং। বাকি দুই সদস্য হলেন সিআইডির ডিআইজি (অপারেশন) মিরাজ খালিদ এবং বারাকপুর কমিশনারেটের যুগ্ম কমিশনার ধ্রুৱজ্যোতি দে। সোমবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য। ১৫ দিনের মধ্যে রিপোর্ট দেবে সিট।

    আরও পড়ুন : আনিস মৃত্যু তদন্তে সিট গঠন, ১৫ দিনে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিলেন মমতা

    আনিস হত্যাকাণ্ডের নিরপেক্ষ তদন্তের স্বার্থে হস্তক্ষেপ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সিট গঠনের নির্দেশ দেন তিনি। নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যে তদন্তকারী দল তৈরি হয়ে যায়। ইতিমধ্যেই সেই দল রওনা দিয়েছে আমতার উদ্দেশ্য। সোমবার রাত থেকেই তদন্ত শুরু হয়ে যাবে বলে জানান রাজ্য পুলিশের ডিজি। তিনি জানান, “যারা দোষী তাদের শাস্তি দেওয়া হবে। দোষীদের খুঁজে বের করা হবে। সিট ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। দ্রুত খুনিদের খোঁজ মিলবে। এবিষয়ে আমরা সকলে একমত, দোষীদের শাস্তি পেতেই হবে।”

    ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। আনিস খানের (Anis Khan Death) পরিবারের অভিযোগ, ওইদিনই গভীর রাতে হাওড়ার আমতার ছাত্রনেতা আনিস খানের (Anis Khan Death) বাড়িতে গিয়েছিলেন তিনজন। একজনের পরনে ছিল খাঁকি উর্দি। প্রাক্তন ছাত্রনেতার পরিবারের দাবি, তাঁরা নিজেদের আমতা থানার পুলিশ বলে পরিচয় দিয়েছিল। এদিকে পুলিশের তরফে রবিবার সকাল পর্যন্ত বারবার দাবি করা হয়েছে, পুলিশের কোনও দল শুক্রবার রাতে যায়নি আনিসের বাড়িতে। অন্যদিকে এই নিয়ে রাজনৈতিক পারদ ক্রমশ চড়ছে রাজ্যজুড়ে। এমন পরিস্থিতিতে আজ নিজে হস্তক্ষেপ করেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। নির্দেশ দেন সিট গঠনের।

    আরও পড়ুন : এবার কি রাজনীতির ময়দানে ঋতুপর্ণা? জল্পনা উস্কে বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

    প্রসঙ্গত, সোমবার সকালেই আনিসের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন উলুবেড়িয়ার সাংসদ সাজদা আহমেদ, রাজ্যের মন্ত্রী পুলক রায়। জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রী মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে চান। পরিবারকে নবান্নে ডেকেছেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, আনিসের বাবা সালাম খান এই মুহূর্তে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান না বলেই জানানো হয়েছে পরিবারের তরফে। এই টানাপোড়েনের মাঝেই সিট গঠনের নির্দেশ মুখ্যমন্ত্রীর।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Amta howrah, CM Mamata Banerjee, SIT

    পরবর্তী খবর