Home /News /kolkata /
Rituparna Sengupta Met CM: এবার কি রাজনীতির ময়দানে ঋতুপর্ণা? জল্পনা উস্কে বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

Rituparna Sengupta Met CM: এবার কি রাজনীতির ময়দানে ঋতুপর্ণা? জল্পনা উস্কে বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta Met CM: সোমবারই বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে একান্তে বৈঠক করতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে।

  • Share this:

#কলকাতা: সাম্প্রতিক অতীতে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী রাজনীতিতে যোগ দিয়েছেন। পদ্ম থেকে ঘাসফুল বিধানসভা নির্বাচনের আগে দেখা গিয়েছিল টলি তারকাদের রাজনীতিতে যোগ দেওয়ার ভিড়। ভোটেও লড়েছেন তাঁরা। এবার কি সেই তালিকায় নাম লিখিয়ে রাজনীতিতে পা রাখতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta Met CM)? নতুন গুঞ্জনের পেছনে কারণ একটাই। সোমবারই বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে একান্তে বৈঠক করতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রীকে (Rituparna Sengupta)। যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে এই সাক্ষাৎকে নেহাত ‘সৌজন্য সাক্ষাৎ’ বলছেন অভিনেত্রী।

আরও পড়ুন : আনিস মৃত্যু তদন্তে সিট গঠন, ১৫ দিনে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিলেন মমতা

এদিন প্রয়াত সাধন পাণ্ডের মরদেহ আনা হয়েছিল বিধানসভায়। রাজ্যের মন্ত্রীকে শেষশ্রদ্ধা জানাতে বিধানসভায় হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ বহু বিশিষ্টজন। হাজির ছিলেন রুপোলি পর্দার অভিনেত্রী ঋতুপর্ণাও। জানা গিয়েছে, মানিকতলার বিধায়কের মেয়ে শ্রেয়া পাণ্ডের বন্ধু স্থানীয় অভিনেত্রী। সেই সূত্রেই তাঁকে শান্ত্বনা জানাতে বিধানসভায় ছিলেন ঋতুপর্ণা (Rituparna Sengupta Met CM)।

এদিন বিধানসভায় নিজের ঘরে বসেছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময় ঋতুপর্ণা সেনগুপ্তকে নিজের ঘরে ডেকে নেন মমতা। দুজনের মধ্যে প্রায় ১০ মিনিট কথা হয়। বিধানসভা থেকে বেরিয়ে অভিনেত্রী (Rituparna Sengupta Met CM) জানান, “আমি প্রথমবার বিধানসভায় এলাম। দিদি বললেন, ভিতরে এসে একটু দেখে যেতে। ওঁরও আজ খুব মনখারাপ। অনেকদিন পর দিদির সঙ্গে দেখা হল। উনি আমাকে খুবই স্নেহ করেন তাই বসে একটু কথা হল।” আগামী দিনে একসঙ্গে পথ চলা নিয়ে প্রশ্ন করা হলে অবশ্য ঋতুপর্ণা বলেন, “এনিয়ে কোনও কথা হয়নি।” মুখ্যমন্ত্রীর তরফেও এই সাক্ষাৎ প্রসঙ্গে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন : ১৪ নয়... ‘একুশে ফেব্রুয়ারিই ভ্যালেন্টাইনস ডে’, কেন হঠাৎ এমন বললেন 'রাজ-ঘরণী' শুভশ্রী?

অভিনেত্রী নিজে রাজনীতির ময়দানে পা রাখার বিষয়টি অস্বীকার করলেও এই নিয়ে গুঞ্জন যে একটা শুরু হয়ে গিয়েছে এই বিষয়ে কোনও সন্দেহ নেই। সামনেই বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। সেখানে অভিনেত্রী তারকা প্রচারকও হতে পারেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। যদিও এখনও এই বিষয়ে সেভাবে কিছুই বলা যাচ্ছে না। কারণ কোনও তরফেই তেমন কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Assembly, CM Mamata Banerjee, Rituparna Sengupta

পরবর্তী খবর