Home /News /entertainment /
Subhashree Ganguly: ১৪ নয়... ‘একুশে ফেব্রুয়ারিই ভ্যালেন্টাইনস ডে’, কেন হঠাৎ এমন বললেন 'রাজ-ঘরণী' শুভশ্রী?

Subhashree Ganguly: ১৪ নয়... ‘একুশে ফেব্রুয়ারিই ভ্যালেন্টাইনস ডে’, কেন হঠাৎ এমন বললেন 'রাজ-ঘরণী' শুভশ্রী?

২১ ফেব্রুয়ারি প্রেম দিবস উদযাপনে শুভশ্রী

২১ ফেব্রুয়ারি প্রেম দিবস উদযাপনে শুভশ্রী

Subhashree Ganguly: সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “আজ আমার ভ্যালেন্টাইন’স ডে।

  • Share this:

    #কলকাতা : ভালোবাসা দিবস, ১৪ ফেব্রুয়ারি। অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day)। ভালবাসার এই দিনটিতে প্রেমের উদযাপন করেছেন যুগলরা। করেননি শুধু শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলিউড অভিনেত্রীর ভ্যালেন্টাইন’স ডে (Valentine's Day) ১৪ ফেব্রুয়ারী নয়, বরং ২১ ফেব্রুয়ারি। কারণ এ দিনেই যে জন্ম তাঁর মনের মানুষের।

    আরও পড়ুন : মেয়েরা কেন আগে প্রপোজ করে না? আসল কারণ শুনলে চমকে যাবেন!

    সোমবারই আরও একটা জন্মদিনে পা রাখলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। স্বামীর জন্মদিনটাই নিজের ভ্যালেন্টাইন’স ডে হিসেবে উল্লেখ করলেন অভিনেত্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভশ্রী (Subhashree Ganguly) লেখেন, “আজ আমার ভ্যালেন্টাইন’স ডে (Valentine's Day)। কারণ আজ আমার ভালবাসার জন্মদিন। আমার জীবনের সেরা পাওনা তুমি। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার সমস্ত ইচ্ছে যেন পূর্ণ হয়।” লেখার শেষে ভালবাসার ইমোজিও ব্যবহার করেন তিনি।

    টলিপাড়ায় গুঞ্জন বলে ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিং করার সময় রাজ-শুভশ্রীর (Raj Chakraborty Subhashree Ganguly) প্রেম শুরু হয়েছিল। ২০১৮ সালের মার্চে শুভশ্রীর সঙ্গে বাগদান পর্ব সারেন রাজ। সেবছরই ১১ মে বিয়ে সারেন। পরিচালক-অভিনেত্রীর বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছিল বাওয়ালি রাজবাড়ি।

    আরও পড়ুন : গঙ্গাজলে গঙ্গাপুজো! ফারহান আখতারের বিয়েতে হৃতিকের স্যানিওরিটা গানে আসর কাঁপানো নাচ, দুরন্ত গতিতে ভাইরাল 

    ২০২০ সালে জন্ম হয় ছেলে যুবানের। তারপর ভোটে জিতে বিধায়কও হন রাজ চক্রবর্তী। বিয়ের তিন বছর পূর্ণ রয়েছে গত বছর। অতিমারী পরিস্থিতিতে তেমন কোনও সেলিব্রেশন করেননি রাজ-শুভশ্রী(Raj Chakraborty Subhashree Ganguly)। কিন্তু ভালবাসা অটুট রয়েছে দুই তারকার মধ্যেই। তাই ভালবাসার মানুষটির জন্মদিনটি অভিনেত্রীর কাছে ভ্যালেন্টাইন’স ডে। টলিউড পরিচালক তথা বারাকপুরের বিধায়ককে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন মনামী ঘোষ, দেবলীনা কুমারের মতো তারকারা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Raj Chakraborty, Subhashree Ganguly

    পরবর্তী খবর