Home /News /entertainment /
Hrithik Roshan Dance | Viral Video: গঙ্গাজলে গঙ্গাপুজো! ফারহান আখতারের বিয়েতে হৃতিকের স্যানিওরিটা গানে আসর কাঁপানো নাচ, দুরন্ত গতিতে ভাইরাল

Hrithik Roshan Dance | Viral Video: গঙ্গাজলে গঙ্গাপুজো! ফারহান আখতারের বিয়েতে হৃতিকের স্যানিওরিটা গানে আসর কাঁপানো নাচ, দুরন্ত গতিতে ভাইরাল

ফারহানের বিয়েতে দুর্দান্ত নাচে হৃতিকের স্যানিওরিটা

ফারহানের বিয়েতে দুর্দান্ত নাচে হৃতিকের স্যানিওরিটা

Hrithik Roshan Dance | Viral Video: চূড়ান্ত ভাইরাল হয়েছে এই ভিডিও। দেখুন সেই নাচ যেখানে বন্ধুত্বের রসায়নে জারিত হয়েছে অনাবিল আনন্দের এক তারকাখচিত বিয়ের মণ্ডপ।

  • Share this:

    #মুম্বই: এ যেন 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র অ্যাকশন রিপ্লে। বন্ধুর বিয়েতে মন খুলে নাচলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। বরের বেশে ছন্দ মিলিয়ে তাঁকে সঙ্গ দিলেন ফারহান আখতার (Farhan Akhtar)। সঙ্গ দিল সেই গান, ‘সেনোরিটা’। গানের তালে নাচলেন দুই বন্ধু। তাঁদের এই যুগলবন্দির সাক্ষী থাকলেন নিমন্ত্রিতরা। আর ভিডিও (Hrithik Roshan Dance | Viral Video) প্রকাশ্যে আসতেই জিতে নিল নেটিজেনদের মন।

    আরও পড়ুন: বিয়ে করে শ্বশুরবাড়ি যাওয়ার পথেই বরকে বেধড়ক মার নববধূর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    ছোটবেলা থেকেই বন্ধুত্ব ফারহান ও হৃতিকের। সেই বন্ধুত্ব অটুট রয়েছে আজও। পরিচালক ফারহানের দ্বিতীয় সিনেমা ‘লক্ষ্য’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক। তারপর ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন দুই বন্ধু। সঙ্গে ছিলেন অভয় দেওল। তিনজনে মিলে গেয়েছিলেন ‘সেনোরিটা’ গানটি (Hrithik Roshan Dance | Viral Video) । ক্যামেরার সামনে নেচেওছিলেন। সেই গানেই বন্ধুর বিয়েতে ডান্স ফ্লোর কাঁপালেন হৃতিক।

    আরও পড়ুন: সন্তানের সামনে পোশাকহীন মা! কারণ জানলেই বনবন করে ঘুরবে মাথা...

    দুই বন্ধুর নাচের ভিডিও (Hrithik Roshan Dance | Viral Video) ফিল্মফেয়ারের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা হয়েছে। দুই তারকার নাচ দেখে মুগ্ধ অনুরাগীরা। চূড়ান্ত ভাইরাল হয়েছে এই ভিডিও। দেখুন সেই নাচ যেখানে বন্ধুত্বের রসায়নে জারিত হয়েছে অনাবিল আনন্দের এক তারকাখচিত বিয়ের মণ্ডপ।

    View this post on Instagram

    A post shared by Filmfare (@filmfare)

    প্রসঙ্গত, শনিবার ফারহান আখতার ও শিবানী ডন্ডেকরের (Shibani Dandekar) হাত ধরে একেবারে অন্যরকম বিয়ে দেখল বলিউড। এই বিয়েতে ছিল না ছাদনাতলা, না ছিল আগুনকে ঘিরে সাত পাক। এমনকী, দেখা যায়নি নিকাহর নানা নিয়মকানুনও। বরং বিয়েতে উপস্থিত অতিথিদের সামনে সারাজীবন একসঙ্গে থাকার শপথবাক্য পাঠ করলেন ফারহান ও শিবানী।

    এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে ১৭ বছরের দীর্ঘ দাম্পত্যের সম্পর্কে ছিলেন ফারহান। ফারহান ও অধুনার রয়েছে দুই কন্যা সন্তান শায়কা ও আকিরাও। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল ফারহান ও অধুনা দু’জনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সাল থেকে একসঙ্গেই থাকেন তাঁরা। দীর্ঘ সম্পর্ক এবার পেল স্বীকৃতি। শনিবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এই লাভ বার্ড।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Farhan Akhtar, Hrithik Roshan, Viral Video

    পরবর্তী খবর