Home /News /kolkata /
Partha Chatterjee: Exclusive: দলনেত্রীকে যোগাযোগ করেছিলেন, পাননি, জোকা থেকে বার হওয়ার পর বললেন পার্থ

Partha Chatterjee: Exclusive: দলনেত্রীকে যোগাযোগ করেছিলেন, পাননি, জোকা থেকে বার হওয়ার পর বললেন পার্থ

ফাইল ছবি

ফাইল ছবি

Partha Chatterjee: শনিবার সকালে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

  • Share this:

 #কলকাতা: দলনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন, কিন্তু তিনি পাননি, গ্রেফতারির পর এ কথা বললেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শনিবার নাকতলা থেকে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে সরাসরি জোকা ইআসআই হাসপাতালে আসে ইডি। মেডিক্যাল পরীক্ষা করা হয় সেখানেই। বেলা ১টা নাগাদ তারপর সেখান থেকেই বার করে নিয়ে আসা হয় পার্থকে। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, পার্থকে গ্রেফতার করা নিয়ে আসা হবে সিজিও কমপ্লেক্সে। কিন্তু তা হয়নি। রাস্তায় এসএসকেএম পড়লেও সেখানে মেডিক্যাল পরীক্ষার জন্য থামেনি কনভয়। কনভয় দ্রুত চলে যায় আলিপুর, বেহালা পেরিয়ে জোকায়। জোকার ইএসআই হাসপাতালে তাঁকে মেডিক্যাল পরীক্ষা করা হয়।

যে গাড়িতে করে জোকার হাসপাতালে এসেছিলেন পার্থ, মেডিক্যাল পরীক্ষার পর সেই গাড়িতে ওঠেননি পার্থ। ওঠেন অন্য একটি গাড়িতে। আগের গাড়ির রং ছিল সোনালী, এ বারের গাড়িটি নীল। সেই গাড়িতে ওঠার পরেই পার্থকে ঘিরে ধরে একে পর এক প্রশ্ন করতে থাকেন সাংবাদিকরা। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে? সেই প্রশ্নের উত্তরে পার্থ বলেন, 'যোগাযোগের চেষ্টা করেছিলাম, পাইনি।'

আরও পড়ুন: সাসপেন্সে ইতি, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে ইডি

আরও পড়ুন: তদন্তে সহযোগিতা করছেন না, আটক অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেফতারি কি সময়ের অপেক্ষা?

অন্য দিকে শুক্রবার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আপ্ত-সহায়ক সুকান্ত আচার্যের বাড়িতে যান ইডি আধিকারিকরা। নিউ ব্যারাকপুরের এই বাড়িতে এক দফা জেরা করার পর, রাতে ফের জেরা করতে যান আধিকারিকরা। সব মিলিয়ে প্রায় ১২ ঘণ্টা চলে ম্যারাথন জেরা। বেশ কিছু নথি ও ডিভাইস পাওয়া যায় বলে খবর। তার পরেই শনিবার সকালে খবর পাওয়া যায়, সুকান্তকে গ্রেফতার করা হয়েছে।

এ দিকে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে ২০ থেকে ২১ কোটি টাকা উদ্ধার হওয়ার পরে শনিবার সকালে তাঁকেও আটক করে ইডি। সেই ফ্ল্যাট থেকেই তাঁকে আটক করা বলে খবর পাওয়া গিয়েছে। সব মিলিয়ে শনিবার পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার, পরে অর্পিতা ও সুকান্তকে আটক করে ইডি।

ভেঙ্কটেশ্বর লাহিড়ি
Published by:Uddalak B
First published:

Tags: Partha Chatterjee

পরবর্তী খবর