Home /News /jalpaiguri /
Jalpaiguri News: দড়ি দিয়ে হাত-পা বাঁধা, ডোবার মধ্যে এ কী দৃশ্য! আঁতকে উঠল জলপাইগুড়ি

Jalpaiguri News: দড়ি দিয়ে হাত-পা বাঁধা, ডোবার মধ্যে এ কী দৃশ্য! আঁতকে উঠল জলপাইগুড়ি

মহাআতঙ্ক!

মহাআতঙ্ক!

Jalpaiguri News: সূত্রের খবর, বুধবার সকালে স্থানীয় সাহেব বাড়ি এলাকার বাসিন্দা মোজাহের আলী গোমস্তাপাড়া পাড়া প্রাইমারি স্কুলের পাশে কবরস্থান সংলগ্ন এলাকায় তার পুকুর দেখতে যান।

  • Share this:

    #জলপাইগুড়ি: দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় পুকুরের পাশের কালভার্টের নিচে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর গ্রাম পঞ্চায়েত অধীন ডেঙ্গুয়াঝাড় সংলগ্ন গোমস্তা পাড়া এলাকায়।কে বা কারা খুন করে দড়ি দিয়ে হাত-পা বেঁধে এখানে ফেলে গেছে কি না সেটা নিয়ে প্রশ্ন উঠছে ।

    সূত্রের খবর, বুধবার সকালে স্থানীয় সাহেব বাড়ি এলাকার বাসিন্দা মোজাহের আলী গোমস্তাপাড়া পাড়া প্রাইমারি স্কুলের পাশে কবরস্থান সংলগ্ন এলাকায় তার পুকুর দেখতে যান। হঠাৎই সে পাশেই কালভার্টের নিচে জলে দড়ি দিয়ে পা হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখেন। পথচলতি দুইজন ব্যক্তি বাইক আরোহী কে ডেকে বিষয়টি জানায়। খবর দেওয়া হয় পাশের গ্রামে। সকাল থেকেইবহু মানুষ ভিড় জামান এই মৃতদেহটি কে শনাক্তকরণ করতে। তবে কে এই ব্যক্তি তা এখন ও অবধি শনাক্ত করা যায় নি। তার নাম পরিচয় জানা যায়নি।

    আরও পড়ুন: এখনও সেই প্লাস্টিক ব্যবহার করছেন? নজর রাখছে পুরসভা, শুরু অভিযান!

    জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশকে খবর দেওয়া হয়। পরবর্তীতে৷ পুলিশ এসে মৃতদেহটি নিয়ে যায়। কিন্তু মৃত ব্যক্তির এখনো নাম ঠিকানা জানা যায়নি। তবে কোথা থেকে এল এই মৃতদেহ সেটা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনা তদন্তে কোতোয়ালি থানার পুলিশ।

    আরও পড়ুন: থানার বাইরে ২৪টি বাইক, দাঁড়িয়ে মালিকরা! সামনে এল রোমহর্ষক তথ্য

    প্রসঙ্গত, স্থানীয় ব্যক্তিরা জানান, তারা এই ব্যক্তিকে সকালে পড়ে থাকতে দেখে আবাক হয়ে যান। কিন্তু এমন ভাবে মুখ ক্ষতবিক্ষত করে খুন করা হয়েছেযে তাকে চেনা যাচ্ছে না।এক প্রত্যক্ষদর্শী মুন্নাফ আলি বলেন, আমরা আজ সকালে দেখি এক ব্যক্তি এই পুকুরের পাশে পড়ে আছে। তার হাত ও পা বাধা অবস্থা ছিল। এদিকে চাকু দিয়ে তার চোখের মুখেআঘাত করা হয়েছে। যার জেরে তাকে শনাক্ত করা যাচ্ছে না।প্রশাসনের তরফে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।তবে কেন এভাবে একজন ব্যক্তিকে খুন করা হল তা নিয়ে ধোয়াশা জলপাইগুড়িতে।

    --গীতশ্রী মুখোপাধ্যায়
    First published:

    Tags: Jalpaiguri News, West Bengal news

    পরবর্তী খবর