Home /News /ipl /
Sehwag on Ruturaj : বিশ্ব ক্রিকেটকে শাসন করবে ঋতুরাজ, বলে দিলেন সেহওয়াগ

Sehwag on Ruturaj : বিশ্ব ক্রিকেটকে শাসন করবে ঋতুরাজ, বলে দিলেন সেহওয়াগ

স্বপ্নের ছন্দে রয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়

স্বপ্নের ছন্দে রয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়

IPL 2021 Virender Sehwag believes Ruturaj Gaikwad is a special talent . সেহওয়াগ পরিষ্কার জানিয়েছেন শুধু আইপিএলে আটকে থাকবে না এই ছেলে। আরো বড় মঞ্চের জন্য তৈরি হয়েছে ঋতুরাজ। শুধু সময়ের অপেক্ষা।

  • Share this:

    #দুবাই: সাধারণত মনে যা আসে সেটা বলে ফেলেন তিনি। ক্রিকেট মাঠে ব্যাট করার সময় যেমন বিপক্ষ বোলারদের নিয়ে মাথা ঘামাতেন না, তেমনই কমেন্ট্রি করার সময় বা নিজের মন্তব্য রাখার সময় যেটা সঠিক মনে করেন নির্দ্বিধায় বলে দেন। বীরেন্দ্র সেহওয়াগ এমনই। শনিবার আইপিএলে ঋতুরাজ গায়কোয়াড় যে ব্যাটিং করেছেন, তার প্রশংসা শোনা গিয়েছে সব প্রাক্তন ক্রিকেটারদের মুখে। কিন্তু বীরু বাকিদের থেকে এক কদম এগিয়ে মন্তব্য করেছেন।

    পরিষ্কার জানিয়েছেন শুধু আইপিএলে আটকে থাকবে না এই ছেলে। আরো বড় মঞ্চের জন্য তৈরি হয়েছে ঋতুরাজ। শুধু সময়ের অপেক্ষা। খুব তাড়াতাড়ি বিশ্ব ক্রিকেটে নিজের নাম প্রতিষ্ঠা করবে মহারাষ্ট্রের এই ব্যাটসম্যান। সেহওয়াগ মনে করেন ঋতু এমন জাতের ব্যাটসম্যান, যাঁর ব্যাটিং চোখের পক্ষে আরামদায়ক। ফাস্ট বোলিং এবং স্পিন, দুটোর বিরুদ্ধেই দুর্দান্ত টেকনিক। টি টোয়েন্টি ফরম্যাটে শট খেলার মত সাহস এবং যোগ্যতা দুটোই আছে।

    শুভমন গিল, যেমন টেকনিক্যাল দিক থেকে ভাল ব্যাটসম্যান, কিন্তু এই ফরম্যাটে কোথাও যেন নিজেকে হারিয়ে ফেলেন। কিন্তু ঋতুরাজের ক্ষেত্রে সেটা হয় না। ওপেন করতে নেমে লম্বা ইনিংস খেলার ক্ষমতা রাখেন ঠাণ্ডা মাথার এই ব্যাটসম্যান। কয়েকদিন আগে বুমরার বিরুদ্ধে সুইপ করে ছয় মেরেছিলেন। বর্তমান ক্রিকেটের অন্যতম সেরা বোলারকে এভাবে কোনও ব্যাটসম্যান মারার সাহস দেখায়নি। ঋতুরাজ বিশেষ প্রতিভা যা রোজ রোজ আসে না, মনে করেন বীরু।

    তিনি নিশ্চিত হয়তো টি টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত দলে জায়গা করে নেবেন ধোনির দলের এই ব্যাটসম্যান। ঋতুরাজ গায়কোয়াড়ের বিধ্বংসী ব্যাটিং। আইপিএল কেরিয়ারে প্রথম সেঞ্চুরি সিএসকে তারকার। ৬০ বলে খেললেন ১০১ রানের অপরাজিত স্মরণীয় ইনিংস। ৯টি চার ও ৫টি ছয়ে সাজানে ঋতুরাজের ইনিংস। ২০১৮ আইপিএলের পর কোনও সিএসকে তারকা আইপিএলে সেঞ্চুরি হাকালেন।

    প্রথম থেকেই মারমুখী ছিলেন ঋতুরাজ। তবে অল্প কথা বলতে পছন্দ করা ঋতুরাজ এখানেই থেমে থাকতে চান না। জাতীয় দলে সুযোগ পাওয়া এবং নিয়মিত খেলা তার আসল লক্ষ্য। বীরেন্দ্র সেহওয়াগ মনে করেন ঋতুরাজের এই স্বপ্ন খুব তাড়াতাড়ি সফল হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, Virender Sehwag

    পরবর্তী খবর