Home /News /ipl /
Lara on Shubhman Gill : কেকেআর থেকে শুভমন গিল বাদ পড়ুক, চান না লারা

Lara on Shubhman Gill : কেকেআর থেকে শুভমন গিল বাদ পড়ুক, চান না লারা

শুভমন বড় রান পাবেন, নিশ্চিত লারা

শুভমন বড় রান পাবেন, নিশ্চিত লারা

IPL 2021 Brian Lara does not want KKR to replace Shubhman Gill in IPL. লারার মতে শুভমন গিলকে বসিয়ে দেওয়া উচিত নয়। লারার মতে কেকেআর দলের ভাবাই উচিত নয় এই বিষয় নিয়ে।

  • Share this:

    #আবুধাবি: ভারতীয় ক্রিকেটের আগামী দিনের ভবিষ্যৎ ধরা হচ্ছে তাঁকে। সেই অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ থেকেই তার ব্যাটিং চর্চায় থেকেছে। তিনি যে ভবিষ্যতের সুপারস্টার তাতে সন্দেহ ছিল না কারো। ভারতের সিনিয়র দলে সুযোগ পেয়ে গুরুত্বপূর্ণ টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়ার মাটিতে অনবদ্য ৯১ রানের ইনিংস উপহার দিয়েছিলেন। সচিন তেন্ডুলকর থেকে সুনীল গাভাসকার এই ছেলেটির ভবিষ্যৎ নিয়ে উচ্ছ্বসিত। কিন্তু এটাও ঠিক প্রতিভা থাকা সত্ত্বেও নিজের সেরাটা কলকাতা নাইট রাইডার্স জার্সিতে এখনও দিতে পারেননি তিনি।

    আরও পড়ুন - Suarez vs Barcelona : গোল করে বার্সেলোনা কোচের অপমানের বদলা সুয়ারেজের

    শুভমন গিল ধারাবাহিকতার অভাব বজায় রেখেছেন। তাঁর ব্যাটে রান নেই। একের পর এক ম্যাচে ব্যর্থ হচ্ছেন। কোনও ম্যাচে রান করলেও অনেক বেশি বল নষ্ট করছেন। অনেকেই দাবি করছেন তাঁকে বসিয়ে দেওয়া হোক। তবে ব্রায়ান লারার মতে শুভমন গিলকে বসিয়ে দেওয়া উচিত নয়। লারার মতে কলকাতার ভাবাই উচিত নয় এই বিষয় নিয়ে।

    লারা বলেন, “শুভমনের রান না পাওয়া দুর্ভাগ্যের। ওর ব্যাটিং দেখে মনে হচ্ছে না যে ও ছন্দে নেই। একটা ম্যাচে রান পেয়ে গেলেই নিয়মিত রান পাবে শুভমন। বেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ওর জুটিটা বেশ ভাল। কলকাতা দলকে নতুন দিশা দেখাচ্ছে ওরা। এমন অবস্থায় শুভমনকে বসানোর কথা ভাবা উচিত নয় কলকাতার।”

    কলকাতাকে হারানোর পর পঞ্জাব কিংস বাকি ম্যাচেও জিততে পারে বলে মনে করছেন লারা। তিনি বলেন, “আমার মনে হয় পঞ্জাব দলের ক্ষমতা রয়েছে। ভাল খেলছে ওরা। ব্যাটিং হচ্ছে ওদের প্রধান শক্তি। লোকেশ রাহুল ছন্দে না থাকলেও রান পাচ্ছে পঞ্জাব। বড় রান না হলে ওদের বোলারদের পক্ষে ম্যাচ জেতানো কঠিন।”

    তবে যখন কিংবদন্তি ব্রায়ান লারা স্বয়ং প্রশংসা করেছেন শুভমনের, তখন এটা ধরেই নেওয়া যায় একটু সময় পেলে শুভমন নিজেকে বেশি করে মেলে ধরতে পারবেন। শট বাছাই করার ক্ষেত্রে আর একটু সতর্ক হতে হবে কেকেআর ওপেনারকে। নাইট রাইডার্স কোচ এবং অধিনায়ক শুভমনের ওপর আস্থা রেখেছেন সন্দেহ নেই। কিন্তু ২২ গজে রান করে এই মর্যাদার মূল্য দিতে হবে পঞ্জাবের তরুণকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Brian Lara, IPL 2021, Shubhman Gill

    পরবর্তী খবর