Home /News /sports /
Suarez vs Barcelona : গোল করে বার্সেলোনা কোচের অপমানের বদলা সুয়ারেজের

Suarez vs Barcelona : গোল করে বার্সেলোনা কোচের অপমানের বদলা সুয়ারেজের

মাঠেই অপমানের জবাব দিলেন সুয়ারেজ

মাঠেই অপমানের জবাব দিলেন সুয়ারেজ

Suarez mocks Barcelona coach Ronald Koeman after scoring for Atletico Madrid .প্রাক্তন ক্লাব বার্সার বিপক্ষে গোলের পর উল্লাস করেননি সুয়ারেজ। তবে বার্সার কোচের ওপর প্রতিশোধ নিয়েছেন ঠিকই। গোল করে বার্সার ড্রেসিংরুমে থাকা কোম্যানকে লক্ষ্য করে ফোনে কল করার ভঙ্গি করেন

আরও পড়ুন...
  • Share this:

    #মাদ্রিদ: যত দিন যাচ্ছে, ততই বার্সিলোনার খারাপ অবস্থা সামনে এসে পড়ছে। লিওনেল মেসি এবং সুয়ারেজ ক্লাব ছাড়ার পর ক্যাটালান জায়ান্টদের অবস্থা আরো খারাপ। একটা সময় যে ক্লাব স্পেন এবং গোটা ইউরোপ জুড়ে শাসন করেছে নিজেদের তিকিতাকা স্টাইল দিয়ে, সেই ক্লাবের এমন দুরাবস্থা হবে, বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি কেউ। বার্সিলোনার সোনার সময় অতীত। এখন শুধু হারার পালা।

    স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয় বার্সেলোনা। সে ম্যাচে বার্সাকে ২-০ গোলে হারিয়েছে অ্যাতলেতিকো। অ্যাতলেতিকোর হয়ে উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেস নিজে একটি গোল করেছেন, একটি গোলে করিয়েছেন। ঘরের মাঠে ম্যাচের ২৩ তম মিনিটেই এগিয়ে যায় অ্যাটলেটিকো। সুয়ারেজের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেন থমাস লামের। বিরতিতে যাওয়ার আগ মুহুর্তে গোলের দেখা পান সুয়ারেজ। তাতে অ্যাতলেতিকো এগিয়ে যায় ২-০ ব্যবধানে।

    আরও পড়ুন - India SAFF Cup : সোমবার সাফে বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুত সুনীলরা

    প্রাক্তন ক্লাব বার্সার বিপক্ষে গোলের পর উল্লাস করেননি সুয়ারেজ। তবে বার্সার কোচের ওপর প্রতিশোধ নিয়েছেন ঠিকই। গোল করে বার্সার ড্রেসিংরুমে থাকা কোম্যানকে লক্ষ্য করে ফোনে কল করার ভঙ্গি করেন। সুয়ারেজ বার্সায় থাকাকালীন ৬০ সেকেন্ডের একটি ফোন কলেই কোম্যান জানিয়ে দিয়েছিল, ‘সুয়ারেজ, তুমি বুড়ো হয়ে গেছ। আমার পরিকল্পনায় তুমি নেই।’ উরুগুয়ের স্ট্রাইকার সেই প্রতিশোধ নিলেন।

    তার এমন কাণ্ডে মুখ লুকিয়ে ফেলেন বার্সা কোচ। বিরতির পর বার্সেলোনা ভাল খেললেও গোলের দেখা পায়নি। এই হারে ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থানে নেমে গেছে বার্সা। অন্যদিকে, ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে অ্যাটলেটিকো। সমান পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে। দুদিন আগে সুয়ারেজ জানিয়েছিলেন বার্সেলোনার বর্তমান কোচ এবং ক্লাব প্রেসিডেন্ট দুজনে মিলে ক্লাবের সর্বনাশ করেছেন।

    ফুটবলারদের সঙ্গে অবিশ্বাসের সম্পর্ক তৈরি হয়েছে মূলত এই দুজনের জন্য। ড্রেসিংরুমের পরিবেশ নষ্ট হয়ে গিয়েছে অনেকদিন আগেই। এমনকি কিছু মহল থেকে শোনা যাচ্ছিল ভবিষ্যতে হয়তো বার্সেলোনার ম্যানেজার হিসেবে দেখা যেতে পারে ক্লাবের কোন ইতিহাসে অন্যতম সেরা ফুটবলার জাভি হার্নান্দেজকে। তিনি বর্তমানে কাতারের আল সাদ ক্লাবের দায়িত্বে আছেন।

    সুয়ারেজ অবশ্য জানিয়েছিলেন বার্সেলোনার দায়িত্ব নেওয়া উচিত হবে কিনা সেটা যেন বিচার করে সিদ্ধান্ত নেন জাভি। তিনি মনেপ্রাণে চান বার্সেলোনা নিজেদের সম্মান বজায় রাখুক। একটা সময় এই ক্লাবের সমর্থকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছিলেন তিনি। কিন্তু সেসব এখন অতীত। এই মুহূর্তে তিনি অ্যাটলেটিকো মাদ্রিদের গুরুত্বপূর্ণ ফুটবলার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Barcelona, La Liga

    পরবর্তী খবর