• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Viral:পুরুষদের গোপন যৌন সুখ...নিজের বাতকর্মের গ্যাস বিক্রি করে আজ কোটিপতি মহিলা

Viral:পুরুষদের গোপন যৌন সুখ...নিজের বাতকর্মের গ্যাস বিক্রি করে আজ কোটিপতি মহিলা

বাতকর্মের গ্যাসের গন্ধ যত বাজে হবে, তার চাহিদা তত বেশি

বাতকর্মের গ্যাসের গন্ধ যত বাজে হবে, তার চাহিদা তত বেশি

বাতকর্মের গ্যাসের গন্ধ যত বাজে হবে, তার চাহিদা তত বেশি

  • Share this:

    #আমেরিকা: সত্য সেলুকাস, আরও কত বিচিত্র জিনিস দেখার বা শোনার আছে মনুষ্যজাতির! প্রতি সেকেন্ডেই হাজারও চমক! কিছু চমক এমন চমকপ্রদ যে হজম করতে খানিক বেগ পেতে হয় বই কী! এই যেমন, হালে সামনে এল একটি খবর যা শুনে বা পড়ে আপনি হাসবেন না কাঁদবেন, তা ঠিক করতেই আপনার বেলা কেটে যাবে (Viral)!

    তবে বলাই যাক! ৩১ বছরের এক সুন্দরী মহিলার পেশা যানেন? বোতলে বোতলে নিজের বাতকর্মের গ্যাস ভরে চড়া দামে বিক্রি করা (Viral)! ভেবে দেখুন, একজন বাতকর্মের গ্যাস বিক্রি করছেন, আর বাকিরা হামলে পড়ে তা কিনছেন, এবং এটা একেবারেই কোনও গল্পকথা নয়, ঘোর বাস্তব! সত্যিই,  এমনটাও হয় এই পৃথিবীতে!

    আরও পড়ুন: স্ত্রীর উপরে প্রতিশোধ, আদালতের নির্দেশে ছেলেকে পেয়েই এই কাণ্ড ঘটালো বাবা

    ৩১ বছরের স্টেফানি মাট্টো পেশায় একজন ইউটিউবার ও রিয়েলিটি স্টার! তিনি নিজের বাতকর্মের গ্যাস বোতলে ভরে বিক্রি করে ২০০,০০০ ডলার অর্থাৎ ১.৪ কোটি টাকা ইতিমধ্যেই কামিয়ে ফেলেছেন! ২০২১ সালে নিজের এই আজব ব্যবসা শুরু করেন স্টেফানি। UNFILTRD নামে প্রাপ্তবয়স্কদের এক ওয়েবসাইটে স্টেফানির বাতকর্মের গ্যাসের চাহিদা তুঙ্গে! এক বোতল বাতকর্মের গ্যাস বিক্রি হয় ৭৪ হাজার টাকায়। তবে, উৎসবের মরশুমে এক-একটি বোতলের দামে ছাড়-ও দিয়েছিলেন স্টেফানি।

    আরও পড়ুন:অসাধারণ মোহময়ী! মহিলাকে দেখেই ছেলেরা তাঁর প্রেমে পড়ে, সত্যিটা জানলেই পালায় !

    যত চাহিদা বাড়ল, তত বাড়ল স্টিফানির বাতকর্ম! এক সপ্তাহে তাঁকে প্রায় ৫০ বোতল বাতকর্মের গ্যাস তৈরি করতে হত! এবং চমক এখানেই শেষ নয়, বাতকর্মের গ্যাসের গন্ধ যত বাজে হবে, তত তার চাহিদা বেশি, বিক্রি হতে ২ মিনিটও লাগেনা! সঙ্গে সঙ্গে হয়ে যায় আগাম বুকিং-ও! দুর্গন্ধযুক্ত বাতকর্ম করতে স্টিফেনি রোজকার ডায়েটে প্রচুর পরিমাণে প্রোটিন রাখেন। প্রতি বেলায় খান মাছ-মাংস-ডিম এবং এক বড় বাটি ব্ল্যাক বিন স্যুপ! ব্যাস! কাম তামাম! পেটে গ্যাস চেম্বার তৈরি... খাওয়ার শেষের কিছুক্ষণের মধ্যেই শুরু ভুট-ভাট-ভাট...!

    অল্প সময়ের মধ্যে এত ঘনঘন বাতকর্ম করার ফলে স্টেফানির শরীর বেশ খারাপ হয়ে পড়ে, তাঁকে হাসপাতালে পর্যন্ত ভর্তি করতে হয়! অতঃপর, আপাতত যতদিন না সুস্থ হচ্ছেন বাতকর্ম বিক্রি থেকে খানিক বিরতি নিয়েছেন স্টেফানি। তাঁর ভাষায়, '' প্রথম দিকে বাতকর্মের জন্য প্রোটিন মাফিন, ডিম, প্রোটিন শেক, পেঁয়াজ, হ্যাম, ব্ল্যাক বিন স্যালাড খেতাম। পরবর্তীতে পরিমাণ বাড়াই। দেখেছি কলার প্রোটিন শেক-এ বাতকর্মের গন্ধ খুব খারাপ হয়, আর তাই চাহিদাও খুব বেশি! দুর্গন্ধযুক্ত বাতকর্মের গ্যাস শুঁকে বহু মানুষ সুপ্ত কামতৃপ্তি পান!''

    Published by:Rukmini Mazumder
    First published: