Home /News /off-beat /

Viral News: অসাধারণ মোহময়ী! মহিলাকে দেখেই ছেলেরা তাঁর প্রেমে পড়ে, সত্যিটা জানলেই পালায় !

Viral News: অসাধারণ মোহময়ী! মহিলাকে দেখেই ছেলেরা তাঁর প্রেমে পড়ে, সত্যিটা জানলেই পালায় !

Photo: TikTok

Photo: TikTok

Viral News of Dating with an elder woman: মহিলার বিষয়ে একটি কথা জানার পরে সকলেই তাঁর থেকে দূরে পালায়।

  • Share this:

প্রথম নজরেই কাউকে ভালো লাগার জন্য তাকে দেখতে সুন্দর হওয়ার দরকার। অনেকেই প্রথম নজরেই অন্যকে ভালোবেসে ফেলে তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে। এমনই একজন সুন্দরী মহিলার রূপের আবেদনে সকলেই মুগ্ধ। সেই মহিলাকে প্রথম দেখেই তাঁর প্রেমে পাগল হয়ে যায় সকল পুরুষ (Viral News of Dating with an elder woman)। মহিলার এমন মোহময়ী রূপ যে, এক দেখাতেই সেই মহিলার প্রেমে পড়ে যান সকল পুরুষ। কিন্তু সেই মহিলার বিষয়ে একটি কথা জানার পরে সকলেই তাঁর থেকে দূরে পালায়। কেউই আর তাঁর কাছে ফিরে আসতে চায় না (Viral News)।

আরও পড়ুন-মায়ের মৃত্যুতে একাকিত্বের শিকার, ভালোবাসা নিয়ে এল জীবনে সুন্দরী রোবট!

সেই মহিলা নিজের জীবনের এই আশ্চর্য ঘটনার কথা তুলে ধরেছেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকে (TikTok)। শুধু বাস্তবেই নয়, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকেও খুবই জনপ্রিয় তিনি, টিকটকে তাঁর ফলোয়ার্স প্রায় ১২৫ হাজার। সেই ফলোয়ারদের সঙ্গেই এবার সেই মহিলা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকে তাঁর নিজের অ্যাকাউন্ট @princessaprilxo থেকে শেয়ার করেছেন তাঁর কাহিনী। তিনি জানিয়েছেন যে অনেক পুরুষ তাঁর প্রতি আকৃষ্ট হলেও, তার মধ্যে খুব কম সম্পর্কই স্থায়ী হয়।

মহিলার থেকে কেন দূরে পালায় সকল পুরুষ?

মহিলা জানিয়েছেন যে তাঁর সৌন্দর্য দেখে অনেক পুরুষ তাঁর সঙ্গে ডেটিং করার জন্য পাগল হয়ে যায়, তারা ডেটিং করার জন্য তাঁর পা ধরতে শুধু বাকি রাখে। কিন্তু যখনই সেই মহিলার আসল বয়স সম্পর্কে তারা জানতে পারে, তারা তখন পালিয়ে যায়। কেন না, সেই মহিলার আসল বয়স হল ৪৪ বছর। কিন্তু সেই মহিলাকে দেখে মনে হয় তাঁর বয়স হবে বড়জোর ২৫-৩০ বছর। সেই মহিলা জানিয়েছেন যে, ‘‘সকল পুরুষ আমাকে সেই সময় পর্যন্ত পছন্দ করে, যতক্ষণ তারা আমার আসল বয়স সম্পর্কে জানতে পারে না।’’ টিকটকে সেই মহিলার ভিডিও ব্যাপক হারে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-শুধুমাত্র শুক্রবার এই মন্ত্র পাঠ করুন, লক্ষ্মীর কৃপায় ধন-সম্পদ এবং খ্যাতি পাবেন!

বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া

সেই মহিলা ভিডিও পোস্ট করে লিখেছেন যে, কেউ তার থেকে বেশি বয়সের মহিলাকে পছন্দ করে না। মহিলার সেই ভিডিও এখনও পর্যন্ত ৮ মিলিয়ন লোক দেখে ফেলেছে। তারা সকলেই মহিলার আসল বয়স জানতে পেরে খুবই অবাক হয়েছে। সেই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করা হয়েছে। একজন কমেন্টে লিখেছে, বয়স নয়, আসল হল হৃদয়। অন্য একজন আবার সামান্য হলেও কটাক্ষ করেছেন সেই মহিলাকে, তাঁর অভিমত ওই মহিলা কখনই প্রকৃত পুরুষদের দেখা পাননি, কেন না বয়স ততটা গুরুত্বপূর্ণ নয়, যদি ব্যক্তিত্ব ভালো হয়!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Dating, TikTok, Viral News

পরবর্তী খবর