Home /News /international /

Viral News: প্রেমিকাকে প্রেমের প্রমাণ দিতে গোপনাঙ্গে তালা দিয়ে দিলেন যুবক ! যেতেও হল হাসপাতালে

Viral News: প্রেমিকাকে প্রেমের প্রমাণ দিতে গোপনাঙ্গে তালা দিয়ে দিলেন যুবক ! যেতেও হল হাসপাতালে

Photo: Collected

Photo: Collected

Man sealed his private parts with padlock: ৪৮ ঘণ্টা পরও তালা না খুললে যৌনাঙ্গ ফুলে যায়। যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই যুবক। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

  • Share this:

#ব্যাংকক: প্রেমে পড়লে মানুষ অনেক কিছুই করে, এটা জানা কথা। এটা অস্বীকার করার উপায় নেই যে প্রেম অনেককেই পাগল করে তোলে। সেই জন্যই বোধ হয় বলে 'প্রেমে পাগল'। প্রেমিকাকে খুশি করতে বা প্রেম টিকিয়ে রাখতে অনেক কিছুই করেন অনেকে। এমন অনেক আজব কাণ্ডও ঘটিয়ে ফেলেন অনেক সময়। প্রেম যখন পাগলামির সীমা ছাড়িয়ে যায়, তখনই শুরু হয় সমস্যা। একই ধরনের সমস্যা ঘটেছে থাইল্যান্ডে বসবাসকারী এক যুবকের ক্ষেত্রে (Viral News)।

আরও পড়ুন-স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলাকে ঘরে নিয়ে এলেন স্বামী! দরজায় লাগানো ক্যামেরায় রেকর্ড হল রোম্যান্স

পাগলামি করতে গিয়ে এখন হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। প্রেমিকাকে প্রেমের প্রমাণ দিতে ওই যুবক নিজের যৌনাঙ্গে তালা লাগিয়ে দিয়েছিলেন (Man sealed his private parts with padlock)। বলা বাহুল্য যে বিষয়টা হিতে বিপরীত হয়েছে। পরিস্থিতি হয়েছে ভয়াবহ। ৪৮ ঘণ্টা পরও তালা না খুললে যৌনাঙ্গ ফুলে যায়। যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই যুবক। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গিয়েছে, ওই যুবকের গার্লফ্রেন্ড দুই দিন আগে বাড়ি ছেড়ে চলে যান ঝগড়া হওয়ার পর। এরপরই যুবক তাঁর যৌনাঙ্গ ‘লক’ করে প্রেমিকার প্রতি আনুগত্য প্রমাণ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বোঝাতে চাইছিলেন যে তিনি অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত হবেন না। দুর্ভাগ্যবশত, আনুগত্য প্রমাণ চেষ্টা করতে গিয়ে বিপরীত ফল হয়। যুবকের যৌনাঙ্গ ফুলে গিয়ে যন্ত্রণা শুরু হয়ে যায়। যুবকের মা বিষয়টি প্রথম বুঝতে পারেন। ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় তিনি শুনতে পান যে ছেলে যন্ত্রণায় কান্নাকাটি করছে। উদ্বিগ্ন মা এর পর ছেলের কাছে সব জানতে চান। ছেলে সব খুলে বললে মহিলা স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য চান। স্বেচ্ছাসেবকরা তালা কেটে ফেলার চেষ্টা করেছিলেন, তবে সফল হননি। পরে চাবি দিয়ে তালা খুলে যুবককে হাসপাতালে নিয়ে যান। আপাতত ওই যুবক সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-দার্জিলিংয়ে তাপমাত্রা নামল ৩.৫ ডিগ্রিতে ! মুগ্ধ পাহাড়ে বেড়াতে আসা পর্যটকরা

যুবকের মা জানিয়েছেন যে তাঁর ছেলের আচার-আচরণ ভালো। প্রায়শই তাঁকে নানা কাজে সাহায্য করে সে। বিষয়টি সম্পর্কে আরও তথ্য দিতে গিয়ে ওই যুবকের মা বলেন, "আগের দিন আমার ছেলের বান্ধবী বাড়িতে এসেছিল। পড়াশোনার জন্য সে অন্য জায়গায় চলে যাচ্ছিল। এতে মন খারাপ হয়ে যায় আমার ছেলের। প্রেমের প্রমাণ দিতে প্রেমিকার সামনেই সে নিজের গোপনাঙ্গে তালা লাগিয়ে দেয়।’’

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Thailand, Viral News

পরবর্তী খবর