Home /News /off-beat /

Viral News: স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলাকে ঘরে নিয়ে এলেন স্বামী! দরজায় লাগানো ক্যামেরায় রেকর্ড হল রোম্যান্স

Viral News: স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলাকে ঘরে নিয়ে এলেন স্বামী! দরজায় লাগানো ক্যামেরায় রেকর্ড হল রোম্যান্স

Photo: TikTok

Photo: TikTok

CCTV Camera caught romance: বাড়ির সিসিটিভি ক্যামেরা থেকে তিনি জানতে পেরেছেন যে তাঁর স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক রয়েছে।

  • Share this:

পরকীয়া যেন এখন সাধারণ বিষয়। বিয়ের আগে হোক বা পরে, অনেকেই এখন পরকীয়ায় ঝুঁকছেন। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে ক্ষনিকের শান্তি মিললেও একটা সময় পরে তা মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে। আর তখনই অন্য কোনও সম্পর্কে জড়িয়ে পড়ার প্রবণতা তৈরি হচ্ছে। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সম্পর্কের বন্ধনে আবদ্ধ থাকা সত্ত্বেও প্রায়শই অনেকেই তাঁর সঙ্গীর সঙ্গে প্রতারণা করেন। ঘরে স্ত্রী থাকলেও অন্য মহিলার প্রতি আসক্ত হন, শারীরিক সম্পর্কে লিপ্ত হন (Viral News)।

আরও পড়ুন-লাল শাড়ি পরে হৃত্বিক রোশনের ‘ব্যাং ব্যাং’ গানে অদ্ভূত নাচ ‘আন্টি’-র ! বিয়ে বাড়ির ভিডিও ভাইরাল

সাধারণত মানুষ পরকীয়া একটু গোপনই রাখতে চান। তাতে সবদিক বজায় থাকে। তবে একদিন সত্য ঠিক বেরিয়ে আসে। সম্প্রতি এমনই এক সত্যের কথা জানতে পেরেছেন এক মহিলা। বাড়ির সিসিটিভি ক্যামেরা থেকে তিনি জানতে পেরেছেন যে তাঁর স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক রয়েছে। আর এটা জানার পরই হতবাক হয়ে যান মহিলা।

ডেইলি স্টারের ওয়েবসাইট অনুসারে, সম্প্রতি এক মহিলা টিকটকে (TikTok) একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে সবাই হতবাক। মহিলা তাঁর স্বামীর একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে স্বামীকে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। মহিলা জানিয়েছেন যে তাঁর স্বামী অসুস্থ, তাই তিনি পরিবারের অন্যদের সঙ্গে বেড়াতে যেতে পারেননি। কিন্তু সিসিটিভি-র ভিডিও দেখে তাঁর পায়ের তলায় মাটি সরে গিয়েছে।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিওতে ঠিক কী রয়েছে? ভিডিওতে মহিলার স্বামীকে বাড়ির মূল দরজার সামনে ছোট বারান্দায় দেখা যাচ্ছে। তিনি নিচের রাস্তায় কিছু একটা দেখছেন, হঠাৎই পেছন থেকে ছোট পোশাক পরা এক মহিলা এসে হাজির। দু'জনেই সেখানে কিছুক্ষণ চুম্বনে লিপ্ত হন। এর পর মহিলা আবার চলে যান। দরজায় লাগানো সিসিটিভি ক্যামেরায় ওই চুম্বনের দৃশ্য ধরা পড়েছে।

আরও পড়ুন-দার্জিলিংয়ে তাপমাত্রা নামল ৩.৫ ডিগ্রিতে ! মুগ্ধ পাহাড়ে বেড়াতে আসা পর্যটকরা

সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়া ভিডিওটি মহিলা টিকটকে দেওয়ার পর নিজের স্বামীকে কটূক্তি করেছেন। তিনি বলেছেন যে তাঁর স্বামী এতই বোকা যে বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে চুম্বন করেন অন্য় মহিলাকে। আশ্চর্যজনকভাবে তিনি নিজেই ক্যামেরাটি ইনস্টল করিয়েছিলেন। মহিলা জানিয়েছেন যে বর্তমানে তাঁর সংসার ভেঙে গিয়েছে। স্বামীর সঙ্গে তিনি আর থাকেন না। অনেকেই ভিডিওটিতে কমেন্ট করে তাঁদের মতামত জানিয়েছেন। একজন বলেছেন, এটা ভালো যে আমাদের কাছে এখন এমন প্রযুক্তি পাওয়া যাচ্ছে। অপরজন মন্তব্য করেছেন যে মহিলা তাঁর বাড়ির আবর্জনা (স্বামী) ফেলে দিয়ে ভালোই করেছেন!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Romance, Viral News

পরবর্তী খবর