Home /News /international /
Viral News: প্রাক্তনের সঙ্গে সাক্ষাৎ, সকালে পার্কে মিলল মহিলার অর্ধনগ্ন দেহ !

Viral News: প্রাক্তনের সঙ্গে সাক্ষাৎ, সকালে পার্কে মিলল মহিলার অর্ধনগ্ন দেহ !

Kelly Johana Tamayo Borquez

Kelly Johana Tamayo Borquez

Colombia Woman Deadbody Found Naked in a park: পাথর দিয়ে তাঁর পুরো দেহ এবং মুখ ক্ষতবিক্ষত করে দেওয়া হয়। পুলিশ কেলির এক্স পার্টনারকে খুঁজে চলেছে।

  • Share this:

#বোগোটা: প্রেম এবং ভালোবাসা এমন একটি জিনিস যা দু'জনকে কাছে নিয়ে আসতে সাহায্য করে। কিন্তু অনেক সময়েই এই ভালোবাসা এবং প্রেম এমন পর্যায়ে চলে যায় যে, মানুষ তখন অপরাধ করতেও দু'বার ভাবে না (Viral News)। সাধারণত একতরফা ভালোবাসায় এমনই হয়ে থাকে। সম্প্রতি কলম্বিয়ার এমনই একটি ঘটনা সকলের সামনে এসেছে। সেখানে এক ব্যক্তি তার পুরনো প্রেমকে ভুলতে পারেনি। কিন্তু তার প্রেমিকা তাকে ছেড়ে যখন এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়, তখন সেই ব্যক্তি তাকে দেয় বেদনাদায়ক মৃত্যু (Colombia Woman Deadbody Found Naked in a park)।

আরও পড়ুন-Viral News: প্রেমিকের সঙ্গে মজা করতে গিয়ে বড়সড় রহস্য জানতে পারলেন প্রেমিকা! ভাইরাল হল সেই ভিডিও

এই ঘটনাটি সামনে এসেছে সাউথ ওয়েস্ট কলম্বিয়া (Colombia) থেকে। সেখানে বসবাসকারী এক মহিলার মৃতদেহ পাওয়া গিয়েছে পার্কের পেছনের জঙ্গল থেকে। সেই মৃতদেহ এমন অবস্থায় ছিল, যা দেখে সকলেরই বুক কেঁপে উঠবে। চার সন্তানের মা কেলি জোহানা তামায়েও বরকেজ (Kelly Johana Tamayo Borquez) মৃতদেহে কোনও জামাকাপড় ছিল না। তাঁকে প্রথমে লাঠি দিয়ে পেটানো হয় এবং পরে পাথর দিয়ে তার দেহ ক্ষতবিক্ষত করা হয়। বলা হচ্ছে যে কেলি সেই পার্কে তাঁর এক্স পার্টনারের সঙ্গে দেখা করতে গিয়েছিল।

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী কেলির মৃতদেহ ৩০ জানুয়ারি বুগার মিউনিসিপাল পার্ক থেকে পাওয়া যায়। তাঁর দেহে কোনও জামাকাপড় ছিল না। সেই মৃতদেহের পিঠে লাঠি দিয়ে মারার আঘাত রয়েছে। লোকাল রিপোর্ট অনুযায়ী লাঠি দিয়ে মারার ফলেই তাঁর মৃত্যু হয়। কিন্তু তাঁকে লাঠি দিয়ে মেরে খুন করার পরে তার পরিচয় লুকানোর জন্য তাকে পাথর দিয়ে ক্ষতবিক্ষত করা হয়। এই মামলায় পুলিশ কেস ফাইল করেছে। এখনও পর্যন্ত তদন্তে উঠে এসেছে কেলির আগের পার্টনারের নাম। মনে করা হচ্ছে যে কেলির আগের পার্টনার তাঁকে খুন করেছে।

আরও পড়ুন-Viral News: অনলাইন সেলে জলের দামে বিক্রি হচ্ছিল ল্যাপটপ, সেই লিঙ্কে ক্লিক করেই খোয়া গেল প্রায় ২০ লাখ টাকা!

কেলির আন্টি আলেকজান্দ্রা জানিয়েছেন যে, কেলির মাথায় লাঠি এবং পাথর দিয়ে আঘাতের প্রমাণ পাওয়া গিয়েছে। একই সঙ্গে কেলিকে সেই পার্কের মধ্যে দিয়ে টেনে নিয়ে যাওয়া হয়েছিল। মৃত্যুর আগে কেলি নিজেকে বাঁচানোর জন্য ধস্তাধস্তি করেছিল বলে মনা করা হচ্ছে। কেলির আন্টি আলেকজান্দ্রা কামনা করেছেন যে, শত্রুদেরও যেন এমন মৃত্যু না হয়। পুলিশের থেকে পাওয়া তথ্য অনুযায়ী কেলি নিজের আগের পার্টনারের সঙ্গে দেখা করতে সেই পার্কে গিয়েছিল। কিন্তু সেখানে তাকে এমন বাজে ভাবে খুন করা হয়। পাথর দিয়ে তাঁর পুরো দেহ এবং মুখ ক্ষতবিক্ষত করে দেওয়া হয়। পুলিশ কেলির এক্স পার্টনারকে খুঁজে চলেছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Colombia, Viral News

পরবর্তী খবর