Home /News /off-beat /
Viral News: প্রেমিকের সঙ্গে মজা করতে গিয়ে বড়সড় রহস্য জানতে পারলেন প্রেমিকা! ভাইরাল হল সেই ভিডিও

Viral News: প্রেমিকের সঙ্গে মজা করতে গিয়ে বড়সড় রহস্য জানতে পারলেন প্রেমিকা! ভাইরাল হল সেই ভিডিও

Representative Image

Representative Image

Couple Relation: সোশ্যাল মিডিয়ায় এক মহিলা তাঁর নিজের এবং প্রেমিকের কথোপকথনকে অন্যান্যদের সঙ্গে ভাগ করে এমনই এক ভুলের কথা প্রকাশ্যে এনেছেন। মহিলার কথায়, তাঁরা দু’জনেই সামান্য একটা প্র্যাঙ্ক খেলাকে কেন্দ্র করে নিজেদের জীবনে সর্বনাশ ডেকে এনেছেন (Prank Gone Wrong)।

আরও পড়ুন...
  • Share this:

ভালোবাসায় প্রেমিক-প্রেমিকার সম্পর্ক খুবই স্পর্শকাতর (Couple Relation)। এই সম্পর্ক মজবুত করতে উভয়কেই অনেক কাঠখড় পোড়াতে হয়। সে ক্ষেত্রে যে কোনও সম্পর্কে দু’জনেরই এমন ভাবে কাজ করা উচিত যাতে সম্পর্কে ভুল বোঝাবুঝির সৃষ্টি না হয়। বিশেষত সম্পর্কে প্রতারণার মতো বড় শত্রু আর দ্বিতীয় নেই, প্রতারণা বা সন্দেহ যে কোনও সম্পর্ককে ধ্বংসের দিকে নিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এক মহিলা তাঁর নিজের এবং প্রেমিকের কথোপকথনকে অন্যান্যদের সঙ্গে ভাগ করে এমনই এক ভুলের কথা প্রকাশ্যে এনেছেন। মহিলার কথায়, তাঁরা দু’জনেই সামান্য একটা প্র্যাঙ্ক খেলাকে কেন্দ্র করে নিজেদের জীবনে সর্বনাশ ডেকে এনেছেন (Prank Gone Wrong)।

আরও পড়ুন-Viral News: অনলাইন সেলে জলের দামে বিক্রি হচ্ছিল ল্যাপটপ, সেই লিঙ্কে ক্লিক করেই খোয়া গেল প্রায় ২০ লাখ টাকা!

আসলে, ওই মহিলাটি তাঁর প্রেমিকের বিশ্বাসের পরীক্ষা নিচ্ছিলেন। আগে থাকতেই মহিলা তাঁর প্রেমিককে মেসেজ করে জানিয়েছিলেন যাতে তাঁর সঙ্গে কিছু মজা করতে পারেন। কিন্তু সর্বনাশ বাঁধে ওখানেই। কৌতুকই কাল হল। মহিলাটি মজা করতে করতেই তাঁর পার্টনারকে অভিযুক্ত করেন এই বলে যে, ‘‘তোমার ব্যাপারে সব কথাই আমি জানতে পেরেছি। তুমি আমার বিশ্বাস নিয়ে খেলা করছ।’’ ওই মহিলা ভেবেছিলেন প্রথমে সামান্য ক্ষমা প্রার্থনা, তারপর হাসি আনন্দের মধ্য দিয়ে এবারে তাঁর পার্টনার তাঁর কাছে ক্ষমা চাইবেন। কিন্তু ঘটল ঠিক উল্টো। ক্ষমা চাওয়ার পরিবর্তে তিনি এমন উত্তর পেলেন যা শুনে চমকে উঠেছিলেন ওই মহিলা।

ওই মহিলার পার্টনার তাঁকে জিজ্ঞেস করেন তিনি আসল ঘটনা জানতে পেরেছেন কি না। পার্টনারের আরও দাবি, মাত্র একটি রাতের জন্য ভুল করেছিলেন তিনি। এই মেসেজ পড়ে যারপরনাই অবাক হন ওই মহিলা। তিনি কখনওই ভাবতে পারেননি যে তাঁর প্রেমিক এভাবে তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন। এই মর্মবিদারক ঘটনার পরে ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন ওই মহিলা। নিজের দোষের কথা স্বীকার করার পর আপাতত পার্টনারের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন মহিলা।

আরও পড়ুন-Viral News: কফিনের উপর বিকিনি পরা অর্ধনগ্ন মডেল, অন্ত্যেষ্টিক্রিয়া সংস্থার বিজ্ঞাপন ঘিরে তুমুল বিতর্ক!

যদিও ওই মহিলার প্রেমিক স্বীকার করেছেন যে তিনিও আসলে তাঁর বান্ধবীর সঙ্গে মজা করেছেন। এটি পড়ে সাময়িক ভাবে স্বস্তি বোধ করেন ওই মহিলা। এই পুরো কথাবার্তার ভিডিওটি টিকটকে (TikTok) তাঁর বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন ওই মহিলা। অনেকেই এই নিয়ে বিরূপ মন্তব্য করলেও অনেকেই আবার ওই মহিলার পাশে দাঁড়িয়ে তাঁকে সাহস জুগিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর