Home /News /international /
Viral: ৯ তলা বিল্ডিং থেকে আছড়ে পড়লেন সোজা নিচে! তারপর যা হল হুঁশ উড়ে গেল দুনিয়ার...

Viral: ৯ তলা বিল্ডিং থেকে আছড়ে পড়লেন সোজা নিচে! তারপর যা হল হুঁশ উড়ে গেল দুনিয়ার...

৯ তলা বাড়ি থেকে পড়ে যা হল

৯ তলা বাড়ি থেকে পড়ে যা হল

Viral: ৯ তলা থেকে নিচে একটি গাড়ির ওপরে পড়েও ৩১ বছরের সেই ব্যক্তি জীবিত রয়েছে।

  • Share this:

#নিউ ইয়র্ক: বিপদ যে কোনও সময়ে, যে কোনও জায়গায় ঘটে যেতে পারে। বিপদের মতোই মানুষের মৃত্যুও আচমকা (Viral) হতে পারে। কিন্তু যার যখন মৃত্যু হওয়ার কথা, তার তখন মৃত্যু হবেই। অনেকেই মৃত্যুর মুখ থেকে এভাবে ফিরে আসে, যা শুনে সকলেই অবাক হয়ে যায়। সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে (Man Survived after Accident)। এক ব্যক্তি একটি বিল্ডিংয়ের ৯ তলা থেকে সোজা নিচে এসে পড়ে, নিচে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির ওপরে সোজা এসে পড়লেও সেই ব্যক্তি এখনও বেঁচে রয়েছে। আমেরিকার সেই ব্যক্তি ৯ তলা থেকে নিচে থাকা গাড়ির ওপরে এসে পড়লেও সে এখনও বেঁচে রয়েছে। এর থেকেই প্রমাণিত হয় যে যার যখন মৃত্যুর সময় হবে তখন তাকে কেউ আটকে রাখতে পারবে না, আবার যার যখন মৃত্যুর সময় হবে না, তখন কোনও কিছুই মৃত্যু ঘটাতে পারবে না।

আরও পড়ুন : ডেটিং-এ গিয়ে 'ভুললেন' BRA! সঙ্গীকে পাঠালেন মেসেজ, তারপর শুধুই প্রেম প্রেম আর প্রেম. . .

ডেলি স্টারের রিপোর্ট অনুযায়ী আগের বছর অক্টোবর মাসে ৩১ বছরের এক ব্যক্তি একটি বিল্ডিংয়ের ৯ তলা থেকে সোজা নিচে (Man Survived after Accident) এসে পড়ে নিচে দাঁড়িয়ে থাকা একটি বিএমডাবলু গাড়ির ওপরে। ৯ তলা থেকে নিচে একটি গাড়ির ওপরে পড়েও ৩১ বছরের সেই ব্যক্তি জীবিত রয়েছে। কিন্তু এর থেকেও অবাক করে দেওয়া একটি ব্যাপার হল, সেই ব্যক্তি নিচে থাকা গাড়ির ওপরে আছড়ে পড়ার পরেও নিজের পায়ে হাঁটতে থাকে এবং সেখানে থাকা এক ব্যক্তিকে প্রশ্ন করে যে কী হয়েছে।

আরও পড়ুন : অবাক লাগলেও সত্যি, পৃথিবীর এই সব অঞ্চলে সূর্যাস্ত প্রায় হয়ই না !

২ মাস পর হাসপাতাল থেকে পায় ছুটি -

রিপোর্ট অনুযায়ী সেই ব্যক্তির হাত শরীরের নির্দিষ্ট জায়গা থেকে সরে গিয়েছিল। এর ফলে সেই ব্যক্তি খুবই সমস্যার মধ্যে ছিল। এছাড়াও সেই ব্যক্তির শরীরে বিভিন্ন ধরনের ইন্টারনাল আঘাত লেগেছিল (Man Survived after Accident)। সেই ব্যক্তির মাথাতেও গভীর চোট লেগে ছিল। সেই ব্যক্তিকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন তার অবস্থা খুব সঙ্কটজনক ছিল। কিন্তু সেই ব্যক্তি বেঁচে যায়। প্রায় ২ মাস ধরে হাসপাতালে তার চিকিৎসা চলে। ধীরে ধীরে সে সুস্থ  (Viral) হয়ে ওঠে এবং আগের মাসে সেই ব্যক্তি প্রায় ২ মাস পর ছুটি পায় হাসপাতাল থেকে। ৯ তলা থেকে পড়েও সেই ব্যক্তি জীবন নিয়ে ফিরে যায় তার নিজের বাড়ি।

আরও পড়ুন : বিয়ে নয়, শুধু বিবাহিত পুরুষদের সঙ্গে 'পরকীয়াতেই' মন এই মহিলার... কারণ শুনলে চমকে যাবেন!

ঘটনাস্থল থেকে পাওয়া খবর -

নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট অনুযায়ী সেই ব্যাক্তি ৯ তলা থেকে নিচে গাড়ির ওপরে পড়ার পরে এত যন্ত্রণার মধ্যে ছিল যে সে খুবই চিৎকার করছিল। ঘটনাস্থলে থাকা সবাই কাচ ভাঙার আওয়াজ শুনতে পায়  (Viral)। কেউ কিছু করার আগেই সেই ব্যক্তি ৯ তলা থেকে নিচে থাকা একটি বিএমডাবলু গাড়ির ওপরে এসে পড়ে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Accident, US

পরবর্তী খবর