• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Stuffed Duck Neck: প্লেটে সাজানো হাঁসের কাটা মাথা! স্পেশাল ডিশ, খাবেন নাকি ভয় পাবেন?

Stuffed Duck Neck: প্লেটে সাজানো হাঁসের কাটা মাথা! স্পেশাল ডিশ, খাবেন নাকি ভয় পাবেন?

Stuffed Duck Neck: ১৯০০ টাকায় হাঁসের কাটা মাথা পড়বে প্লেটে। খাবেন নাকি স্পেশাল এই ডিশ?

Stuffed Duck Neck: ১৯০০ টাকায় হাঁসের কাটা মাথা পড়বে প্লেটে। খাবেন নাকি স্পেশাল এই ডিশ?

Stuffed Duck Neck: ১৯০০ টাকায় হাঁসের কাটা মাথা পড়বে প্লেটে। খাবেন নাকি স্পেশাল এই ডিশ?

  • Share this:

    #লন্ডন: বিশ্বে বিভিন্ন ধরণের রেস্তোরাঁ রয়েছে এবং তাদের নিজস্ব বিশেষত্ব রয়েছে। এমন একটি খাবার বর্তমানে ব্রিটেনের একটি রেস্তোরাঁয় পরিবেশন করা হচ্ছে, যা মানুষকে ভয় দেখাচ্ছে। এমন ডিশ অর্ডার করে অনেকেই খাওয়ার বদলে হতবাক হয়ে যাচ্ছে। এখন এই অদ্ভুত খাবারের ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে।

    লন্ডনের হাইবারি ইস্টের ওয়েস্টার্ন লন্ড্রি রেস্তোরাঁ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই অদ্ভুত খাবারের ছবি শেয়ার করেছে। সেই রেস্তোরাঁর বিশেষত্ব, সামুদ্রিক প্রাণীদের দিয়ে তৈরি ডিশ। ভারতীয় মুদ্রায় প্রায় ১৯০০ টাকা মূল্যের একটি হাঁসের মাথা। যার নাম - বেকটোফিট।

    আরও পড়ুন- যৌনাঙ্গ খেলে যৌনক্ষমতা বাড়বে, প্রেমিককে খুন করে যৌনাঙ্গ কেটে খেল নরখাদক

    ইনস্টাগ্রামে এই প্লেটে রাখা হাঁসের মাথা দেখে লোকজন অবাক। রেস্তোরাঁটি থালার ছবি দিয়ে ক্যাপশন দিয়েছে - 'শালগম এবং মসুর ডাল দিয়ে স্টাফড ডাক নেক'। রেস্তোরাঁর মেনুতে এই খাবারের দাম রাখা হয়েছে ১৮ পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ১৯০০ টাকা। এই খাবারের ছবি দেখে মানুষ বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ কেউ একে সুস্বাদু বলেছেন, আবার কেউ কেউ দেখে ভয় পেয়ে গেছেন। সত্যিই এই খাবারটি দেখলে আপনার মনে হবে এটি হাঁসের কাটা ঘাড়।

    আজব রেস্তোরাঁর অভাব নেই-

    এই রেস্তোরাঁর খাবার দেখে প্রতিক্রিয়ায় এক ব্যক্তি লিখেছেন- না, এসব দেখার পর একেবারেই খাওয়া যায় না। যদিও মানুষ এই রেস্তোরাঁর পরিষেবা সম্পর্কে ভাল রিভিউ দিয়েছে এবং বেশিরভাগ মানুষ এখানকার খাবারকে ভাল বলে বর্ণনা করেছেন। তবে তাদের এই বিশেষ খাবারটি নিয়ে মানুষ আতঙ্কিত হয়েছে।

    আরও পড়ুন- আইসক্রিম পার্লারে শুধুই অন্তর্বাস পরে, টপ খুলে মহিলা দিলেন নাকে চাপা

    রাতের খাবারে এমন ভীতিকর ডিশ পরিবেশন অবশ্য এই প্রথম নয়। এর আগেও চীনে এমন একটি খাবারের ছবি প্রকাশিত হয়েছিল, যেখানে খাওয়ার সময় মাছের মাথা প্লেটেই নড়তে শুরু করে। আর বারবারই এই ধরণের খাবার বিতর্কের সৃষ্টি করেছে। তবে একইসঙ্গে সেই সব রেস্তোারঁগুলির নামডাকও হয়েছে সমান তালে। এবার যেমন ব্রিটেনের এই হোটেল হঠাত্ করেই লাইমলাইট কেড়ে নিয়েছে। হাঁসের কাটা মাথার সেই ছবি এখন ভাইরাল।

    Published by:Suman Majumder
    First published: