Home /News /international /
Jennifer Lopez married Ben Affleck: ২০ বছর ধরে প্রেমের লুকোচুরি! ৫২ বছরে বিয়ে বিদেশি গায়িকার, পাল্টালেন পদবী

Jennifer Lopez married Ben Affleck: ২০ বছর ধরে প্রেমের লুকোচুরি! ৫২ বছরে বিয়ে বিদেশি গায়িকার, পাল্টালেন পদবী

এক কথায় হোগি পেয়ার কি জিত! একই পাত্রের সঙ্গে প্রেম করেছেন, বিচ্ছেদ হয়েছে৷ মাঝে আবার অন্যকে বিয়েও করেছেন জেনিফার লোপেজ৷ ২০ বছর পর আবার ফিরে এলেন বেনের কাছেই৷

  • Share this:

    #ওয়াশিংটন: বিয়ে করলেন জেনিফার লোপেজ ও অভিনেতা বেন অ্যাফ্লেক। ৫২ বছর বয়সী জেনিফার গত ২০ বছর ধরে ৪৯ বছর বয়সী বেনের সাথে প্রেমের সম্পর্কে ছিলেন। দুজনের বিয়ে হল লাস ভেগাসে। যদিও ২০ বছর তাদের একটানা প্রেম ছিল না৷ মাঝখানে দীর্ঘ সময় ছিল বিচ্ছেদ৷ গত বছর ফের সম্পর্ক ফেরেন তারা। শুধু তাই নয়, বিয়ের পর নিজের পদবী বদলে ফেলেছেন JLo৷ জেনিফার লোপেজ থেকে তিনি হয়েছেন জেনিফার অ্যাফ্লেক । ২০০২ সালে বাগদান হয় তাদের, আবার প্রায় এক বছর পরে বাগদান বাতিল করেন তাঁরা।

    আরও পড়ুন Vijay Mallay Son and Daughter: সিদ্ধার্থ ছাড়াও ৩ মেয়ে রয়েছে বিজয় মালিয়ার, যাদের নামে রয়েছে কোটি কোটি টাকা!

    বিচ্ছেদের পর জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক নিজের নিজের রাস্তায় হাঁটেন। এরপর দুজনে জীবনে খুঁজে নেন অন্য মনের মানুষ৷ বিয়ে করেন এবং তাদের সন্তান হয়। গত বছর দু’জনের আবার দেখা হয় এবং এপ্রিলে আবার বাগদান হয়। হেয়ারস্টাইলিস্ট ক্রিস অ্যাপলটাউন, জেনিফারের ঘনিষ্ঠ বন্ধু, ইনস্টাগ্রামে জেলোর ব্রাইডাল লুকটি শেয়ার করেছেন।

    জেনিফার লোপেজের একটি সাধারণ সাদা বিবাহের গাউনে ঘুরে বেড়ানোর একটি ভিডিও শেয়ার করেছেন ক্রিস অ্যাপলটাউন এবং লিখেছেন, "বিয়ের আগে শেষ মুহূর্তের অনুভূতি..." ভিডিওতে, ক্রিস জেনিফারকে জিজ্ঞাসা করেন, কেমন অনুভব করছেন। যার উত্তরে জেনিফার বলেন, " অদ্ভূত অনুভূতি।"

    বিয়ের পোশাক নিয়ে জেনিফার বলেন যে এই পোশাকটি তিনি অনেকদিন ধরে রেখে দিয়েছেন৷ বিয়ের দিনে পরার জন্য এটা অনেক দিন রেখে দিয়েছিলেন৷ শেষ পর্যন্ত এল সেই মুহূর্ত৷

    পিপল ম্যাগাজিন-এ জানানো হয়েছে, জেনিফার এবং বেন একটি সংবাদপত্রে তাদের বিয়ের ঘোষণা করেছিলেন৷ শনিবার গভীর রাতে দু’জনে একটি চ্যাপেলে বিয়ে করেন।

    আরও পড়ুনMalda Professor turns Pop Singer: ফাটাফাটি ব্যাপার! মালদহের পপ সিঙ্গার মাতালেন সুইডেন! গাইলেন 'I am Virus', শুনুন

    দ্য লস অ্যাঞ্জেলেস টাইমসের খবর, জেনিফার লোপেজ নিউজলেটারে লিখেছেন, "প্রেম খুব সুন্দর। ভালবাসা পেতে গেলে ধৈর্য প্রয়োজন৷ ২০ বছর ধরে সেই অপক্ষা চলছে। ঠিক যা আমরা চেয়েছিলাম।" জেনিফার নিজেকে 'মিসেস জেনিফার লিন অ্যাফ্লেক' বলে সম্বোধন করেছেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Ben Affleck, Jennifer Lopez

    পরবর্তী খবর