Home /News /international /
Former Miss Brazil Died: মর্মান্তিক, টনসিলের অস্ত্রোপচার করাতে গিয়ে মৃত্যু ব্রাজিলিয়ান সুন্দরীর!

Former Miss Brazil Died: মর্মান্তিক, টনসিলের অস্ত্রোপচার করাতে গিয়ে মৃত্যু ব্রাজিলিয়ান সুন্দরীর!

Former Miss Brazil Died

Former Miss Brazil Died

রুটিন চেক-আপ করাতে গিয়েই এমন অদ্ভুত ঘটনা ঘটে এবং প্রাণ হারান তিনি। (Former Miss Brazil Died)

  • Share this:

    #ব্রাসিলিয়া: ব্রাজিলের প্রাক্তন সুন্দরী গ্লেসিসি কোরিয়ার মর্মান্তিক মৃত্যু। বিশ্ববাসীর কাছে তিনি সেভাবে পরিচিত না হলেও, এদিন খবরের শিরোনামে তিনি এসেছেন তাঁর মৃত্যুর কারণ নিয়ে। টনসিলের অস্ত্রোপচার করাতে গিয়ে মারা গিয়েছেন প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসিসি কোরিয়ার। রুটিন চেক-আপ করাতে গিয়েই এমন অদ্ভুত ঘটনা ঘটে এবং প্রাণ হারান তিনি। (Former Miss Brazil Died)

    জানা গিয়েছে, গ্লেসিসি কোরিয়ার রুটিন চেক-আপ করাতে গিয়েছিলেন। সেখানে ব্রেন হ্যামারেজ এবং হার্ট অ্যাটাক হয় তাঁর। সেই সময় টনসিলের অস্ত্রোপচার করা হচ্ছিল তাঁর। ২০১৮ সালে মিস ইউনাইটেড কন্টিনেন্টস ব্রাজিলের খেতাব জয় করেছিলেন তিনি। সোমবার অস্ত্রোপচার করাতে গিয়েই তিনি প্রয়াত হন। কোমায় চলে গিয়েছিলেন প্রায় দু'সপ্তাহ।

    আরও পড়ুন: 'মনে হচ্ছে আমার বুকের উপর কেউ দাঁড়িয়ে'! বাবা কেকে-র জন্য আবেগঘন ছেলে নকুল

    গত ৪ এপ্রিল টনসিলের অস্ত্রোপচার করাতে নার্সিং হোমে গিয়েছিলেন গ্লেসিসি কোরিয়ার। জানা গিয়েছে, টনসিল বের করার পরই খুব রক্তপাত হয় গ্লেসিসি কোরিয়ারের। এর পরই তাঁর হার্ট অ্যাটাক হয়। গ্লেসিসি কোরিয়ার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের তরফে জানানো হয়েছে, 'আমরা এই মৃত্যুর খবরে খুবই ভেঙে পড়েছি। ও খুবই ভালো একজন মানুষ ছিল।'

    আরও পড়ুন: যৌনমিলনের সময় এই শব্দ-খেলা চরম উত্তেজনা এনে দেয়, পার্টনারকে কখনও বলেছেন?

    সোশ্যাল মিডিয়াতেও গ্লেসিসি কোরিয়ারের খুবই জনপ্রিয়তা ছিল। মেকাওতে জন্ম তাঁর। মঙ্গলবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। মাত্র ২৭ বছরের সুন্দরী গ্লেসিসি কোরিয়ারের মৃত্যুতে শোকের ছায়া তাঁর ভক্তমহলেও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Brazil, Model Death

    পরবর্তী খবর