Home /News /howrah /
Howrah: ভয়াবহ পথ দুর্ঘটনা ১৬ নম্বর জাতীয় সড়কে! আহত ৮

Howrah: ভয়াবহ পথ দুর্ঘটনা ১৬ নম্বর জাতীয় সড়কে! আহত ৮

দুটি গাড়ীর মুখোমুখি দূর্ঘটনায় দুই মহিলা সহ আহত ৮। শনিবার ব্যস্ততম সড়ক অফিসমুখী মানুষ সেই মুহূর্তে ভয়াবহ পথ দুর্ঘটনা গ্রামীণ হাওড়ার উলুবেরিয়া ১৬ নম্বর জাতীয় সড়ক কুলগাছিয়া সংলগ্ন কাশ্যবপুরে।

  • Share this:

    #হাওড়া : দুটি গাড়ীর মুখোমুখি দূর্ঘটনায় দুই মহিলা সহ আহত ৮। শনিবার ব্যস্ততম সড়ক অফিসমুখী মানুষ সেই মুহূর্তে ভয়াবহ পথ দুর্ঘটনা গ্রামীণ হাওড়ার উলুবেরিয়া ১৬ নম্বর জাতীয় সড়ক কুলগাছিয়া সংলগ্ন কাশ্যবপুরে। দুর্ঘটনাটি ঘটে সকাল দশটা নাগদ মেদিনীপুর থেকে কলকাতা যাবার পথে। গতিশীল গাড়ির চাকা ফেটে দুর্ঘটনা, সূত্রে জানা যায় ১৬ নম্বর জাতীয় সড়কের কুলগাছিয়া সংলগ্ন একটি গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দুই লেনের মাঝের ডিভাইডার টোপকে ওপর লেনে চলে যায়, উল্টোদিকের লেনে একটি ছোট গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা। দুর্ঘটনায় দুটি গাড়ির মহিলা যাত্রীসহ মোট জন আহত। অতি দ্রুততার সঙ্গে স্থানীয় মানুষ আহত ব্যক্তিদের উদ্ধার করতে এগিয়ে আসেন, ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে, স্থানীয় মানুষ পুলিশ আহতদের উদ্ধার করে উলুবেরিয়া মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

     

     

    দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকে পুলিশ আটক করেছে, দুর্ঘটনায় দুমড়ে মুছে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি। অন্যদিকে অফিস টাইমে ব্যস্ততম ১৬ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনার কারণে যান চলাচল ব্যাহত হয়। দুর্ঘটনার জেরে সমস্যায় পড়েন অফিস মুখী যাত্রীসহ বহু মানুষ। সেখানে দ্রুত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে, স্বাভাবিক হয় যান চলাচল।

    আরও পড়ুন: গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য!

     

     

    স্থানীয় সূত্রে জানা যায়, স্করপিও গাড়িটি যাত্রী সহ কলকাতার দিকে যাচ্ছিল। গাড়িটি দুরন্ত গতিতে ছুটছিল, হঠাৎই গাড়িটির পিছনের চাকা ফেটে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ডিভাইডার টোপকে কোলাঘাট মুখে লেনে চলে আসে অন্য একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। আহতদের এখনও নাম পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

     

     

    RAKESH MAITY

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Howrah, Uluberia

    পরবর্তী খবর