Home /News /howrah /
Howrah: গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য!

Howrah: গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য!

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য।দুজনের পছন্দে প্রেম পরিণতি পায়। গত মাস ৬-৭ মাস আগে বিয়ে করে আকিবা ও রিয়াজ, জগৎবল্লভপুর নরেন্দ্রপুর পশ্চিম খান্দারপাড়ার বাসিন্দা আখিবা খাতুন এবং খরদা বামুনপাড়ার শেখ রিয়াজ।

  • Share this:

    #হাওড়া : গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য।দুজনের পছন্দে প্রেম পরিণতি পায়। গত মাস ৬-৭ মাস আগে বিয়ে করে আকিবা ও রিয়াজ, জগৎবল্লভপুর নরেন্দ্রপুর পশ্চিম খান্দারপাড়ার বাসিন্দা আখিবা খাতুন এবং খরদা বামুনপাড়ার শেখ রিয়াজ। দুজনের পরিবার অন্যত্র বিবাহ বন্দোবস্ত করলেও, পরিবারের অমতে আকিবা ও রিয়াজ নিজেদের পছন্দে বিয়ে করে। বিয়ের পর থেকে আকিবা শশুর বাড়িতেই থাকতে শুরু করে। স্থানীয় সুত্রে জানা যায়, সাংসারিক জীবন শুরু হওয়া থেকে আকিবা ও রিয়াজের অশান্তি লেগে থাকত। তাদের সমস্যার সমাধানে গত আট দশ দিন আগে তাদের পরিবার ও স্থানীয় মানুষের উপস্থিতিতে পঞ্চায়েত প্রধান মীমাংসা করেন। কমবেশি মেয়ের সংসারে সমস্যা চলত জানান, অকিবার বাবা আশরাফ আলী খান।

    আশরাফ আলী জানান, বৃহস্পতিবার সকালে তার মেয়ে আকিবার সঙ্গে প্রায় ১৫-২০ মিনিট ফোনে কথা হয়। খুব সাধারন দিনের মতোই বাবা ও মেয়ের সঙ্গে কথা হয়েছিল। মেয়ে আকিবা, তার শ্বশুর বাড়িতে আগামীকাল বাবাকে আসার অনুরোধও করেছিল ফোনে, তখন বিন্দুমাত্র টের পাননি আকিবার বাবা তার পরবর্তী সময়ে কি হতে চলেছে।

    আরও পড়ুনঃ বিপদের কারণ ত্রিফলা! কিভাবে? জেনে নিন...

    কয়েক ঘন্টা পর তার ভাইপো জানায়, তোমাকে এখনই যেতে হবে আকিবার বাড়ি, তাদের সঙ্গেই আশরাফ আলী যান। তিনি অভিযোগ করেন, সেখানে গিয়ে দেখেন তার মেয়ের দেহ পড়ে রয়েছে এবং তার শরীরের বিভিন্ন স্থানে চোট আঘাতের চিহ্ন রয়েছে। আকিবার বাবা আশরাফ আলী খান জানান, তার মেয়ে তাকে মাঝে মধ্যেই জানাত সমস্যার কথা তবে তিনি মেয়েকে সান্ত্বনা দিতেন, যাতে শশুর বাড়িতে মেয়ে সংসার করতে পারে।

    আরও পড়ুনঃ সমাজ সচেতনতার প্রচারে প্রধান মুখ ছাত্র-ছাত্রী, মিলছে সুফল

    মাঝেমধ্যেই তার জামাই শেখ রিয়াজ মারধর করত মেয়েকে অভিযোগ করেন আশরাফ আলী, কিছুদিন আগে জামাই তার মেয়েকে আগুনের ছ্যাকা দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। পুলিশ হেফাজতে অভিযুক্ত সেখ রিয়াজ। ঘটনা তদন্তে জগৎবল্লভপুর থানার পুলিশ।

    RAKESH MAITY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Howrah

    পরবর্তী খবর