Home /News /entertainment /
Zubeen Garg health update : এখন কেমন আছেন জুবিন গর্গ? একাধিক পরীক্ষার রিপোর্ট দেখে যা বলছেন চিকিৎসকরা

Zubeen Garg health update : এখন কেমন আছেন জুবিন গর্গ? একাধিক পরীক্ষার রিপোর্ট দেখে যা বলছেন চিকিৎসকরা

এখন কেমন আছেন জুবিন গর্গ? একাধিক পরীক্ষার রিপোর্ট দেখে যা বলছেন চিকিৎসকরা

এখন কেমন আছেন জুবিন গর্গ? একাধিক পরীক্ষার রিপোর্ট দেখে যা বলছেন চিকিৎসকরা

Zubeen Garg : হোটেলের বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট পান গায়ক জুবিন গর্গ। ডিব্রুগড়ের সঞ্জীবনী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

  • Share this:

    #ডিব্রুগড়: বুধবার সকালে ডিব্রুগড়ের হোটেলের বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট পান গায়ক জুবিন গর্গ। ডিব্রুগড়ের সঞ্জীবনী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আজ বৃহস্পতিবার, জানা যাচ্ছে, জুবিনের স্বাস্থ্যের উন্নতি হয়েছে। এখন তিনি ভাল আছেন।

    এক সংবাদ সম্মেলনে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গতকাল থেকে জুবিনের স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি হয়েছে। রক্তচাপ নিয়ন্ত্রণে আছে। গতকাল সোডিয়াম, পটাশিয়াম ইত্যাদি সঠিক মাত্রায় ছিল না, কিন্তু আজ তাদের উল্লেখযোগ্য উন্নতি হয়েছে। ইতিমধ্যে রক্ত ​​পরীক্ষার রিপোর্ট এসেছে এবং চিকিৎসকরা চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। আজ জুবিনের মস্তিষ্কের এমআরআই পরীক্ষা করা হয়েছে। এমআরইএর রিপোর্ট ঠিকঠাকই এসেছে। তবে আরও বেশ কিছু দিক চিকিৎসকরা খতিয়ে দেখছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। চোট গুরুতর হলেও সেভাবে কোনও ক্ষতি হয়নি। চিকিৎসকরা জানাচ্ছেন, মৃগীরোগের কারণেই তিনি পড়ে গিয়েছিলেন।

    হাসপাতালে জুবিনের জন্য মেডিক্যেল বোর্ডও গঠন করা হয়েছিল। জুবিনের শারীরিক অবস্থার উন্নতি হলে কয়েকদিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে। জুবিনের বিশ্রাম দরকার বলেও জানান চিকিৎসকরা। তাই এই কদিন গানের অনুষ্ঠান স্থগিত রাখতে হবে গায়ককে।

    আরও পড়ুন- কেকে-র প্রতি শ্রদ্ধা জ্ঞাপন রূপঙ্করের! প্রয়াত গায়কেরই গান গেয়ে আবেগে ভাসলেন তিনি

    প্রসঙ্গত, জুবিন গর্গের অসুস্থতা নিয়ে খোঁজ নেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। তিনি ডিব্রুগড়ের ডেপুটি কমিশনারকে চিকিৎসা ব্যবস্থায় সমস্ত রকমের সহায়তার নির্দেশ দেন। আর তার পরেই তড়িঘড়ি তাঁর জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। জুবিন অসুস্থ শুনে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তাঁর আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা পোস্ট করতে থাকেন।

    আরও পড়ুন- রাজের পরিচালনায় এবার হিন্দি ওয়েব সিরিজ! নায়িকার চরিত্রে কি সাই পল্লবী

    উল্লেখ্য, জুবিন গর্গ অসমিয়া, বাংলা এবং বলিউডের বহু গান গেয়েছেন অত্যন্ত দক্ষতার সঙ্গে। ১৯৯২ সালে অনামিকার সঙ্গে প্রথম গান গান। তারপর থেকে একাধিক অ্যালবামে গান গেয়েছেন তিনি। তাঁর মধ্যে বহু গান সুপারহিট।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Zubeen Garg

    পরবর্তী খবর