Home /News /entertainment /
YouTuber Arrested: মেট্রো স্টেশনে হাজার হাজার অনুরাগী ডেকে জন্মদিন উদযাপন, গ্রেফতার জনপ্রিয় ইউটিউবার!

YouTuber Arrested: মেট্রো স্টেশনে হাজার হাজার অনুরাগী ডেকে জন্মদিন উদযাপন, গ্রেফতার জনপ্রিয় ইউটিউবার!

YouTuber Arrested

YouTuber Arrested

গৌরবই অনুরোধ করেছিলেন, সেখানে গিয়ে তাঁর জন্মদিন পালন করতে। (YouTuber Arrested)

  • Share this:

    #নয়ডা: জনপ্রিয় ইউটিউবার ফ্লাইং বিস্ট ওরফে গৌরব তানেজাকে গ্রেফতার করেছে নয়ডা পুলিশ। শনিবার সন্ধেয় তাঁর জন্মদিনেই নয়ডা মেট্রো স্টেশন থেকে গ্রেফতার করে পুলিশ। গৌরবের বিরুদ্ধে উত্তরপ্রদেশের নয়ডা মেট্রো স্টেশনে নিজের জন্মদিন পালনের অভিযোগ রয়েছে। সেক্টর ৫১-তে নয়ডা মেট্রো স্টেশনে গৌরবের জন্মদিন উপলক্ষে হাজার হাজার অনুরাগী ভিড় করেছিলেন। গৌরবই অনুরোধ করেছিলেন, সেখানে গিয়ে তাঁর জন্মদিন পালন করতে। (YouTuber Arrested)

    সরকারি এলাকায় ঢুকে এভাবে হাজার হাজার মানুষকে ডেকে জন্মদিন পালনের অপরাধে গৌরব তানেজাকে প্রথমে পুলিশ আটক করে। তার উপর করোনাভাইরাসের বাড়বাড়ন্ত চলছে। ফলে সেকথাও মাথায় রেখেছিল পুলিশ। ১৪৪ ধারায়, ১৮৮ ধারা ও ৩৪১ ধারায় গৌরবের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

    আরও পড়ুন: ছিলেন তিন, হঠাৎ হলেন চার! করিনাদের স্ট্রিট ওয়াকে বুঁদ লন্ডন, ছবি দেখলে মাথা ঘুরে যাবে

    আরও পড়ুন: সাদা বডিকন ড্রেসে নজরকাড়া অনন্যা, ছবি দেখে কুপোকাত ভক্তরা

    পুলিশ জানিয়েছে, ইউটিউবার গৌরব তানেজা ৫১ সেক্টরে অ্যাকুয়া লাইনে মেট্রো স্টেশনে নিজের জন্মদিন উদযাপনের জন্য বহু মানুষকে জড়ো হতে অনুরোধ করেছিলেন। সেই অনুরোধ পালন করতে বহু অনুরাগী ভিড় করেছিলেন মেট্রো স্টেশনে। ফলে টোকেন নিয়ে যাত্রীদের মধ্যে বিশাল লাইন পড়ে যায়। সংলগ্ন রাস্তাতেও যানজটের সৃষ্টি হয়। যাত্রী-অনুরাগী ভিড়ে প্রায় পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়।

    পুলিশ জানতে পেরেই ঘটনাস্থলে গিয়ে ইউটিউবারকে গ্রেফতার করে। পুলিশের দাবি, গৌরবের স্ত্রী রিতু ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন, গোটা মেট্রো স্টেশন বুকিং করা হয়েছে জন্মদিন পালনের জন্য। সেখান থেকেও বহু মানুষ বিভ্রান্ত হন। গৌরবের ইনস্টাগ্রামে প্রায় ৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। রিতুকেও টেলিভিশনে মাঝে মাঝেই দেখা যায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Uttar Pradesh News, Youtuber

    পরবর্তী খবর