Home /News /entertainment /
Alia Bhatt to Deepika Padukone: রণবীর-দীপিকার বন্ধুত্ব নিয়ে আর কোনও অস্বস্তি নেই: আলিয়া

Alia Bhatt to Deepika Padukone: রণবীর-দীপিকার বন্ধুত্ব নিয়ে আর কোনও অস্বস্তি নেই: আলিয়া

Alia Bhatt to Deepika Padukone: আলিয়া বলেছিলেন রণবীর-দীপিকার বন্ধুত্ব নিয়ে কোনও অস্বস্তি নেই। সেই প্রসঙ্গে দীপিকা বলেন, "আমরা সবাই জীবনে অনেকটা এগিয়ে গিয়েছি, এখন আর কোনও অনুভূতি কাজ করে না।"

  • Share this:

    কফি উইথ করণের সপ্তম সিজন ইতিমধ্যেই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। শো-এর সঞ্চালক করণ জোহর একাধিক চমকপ্রদ প্রশ্ন করেছেন অতিথিদের। প্রথম এপিসোডে আগামী ছবি রকি অউর রাণী কি প্রেম কাহানীর প্রচারে এসেছিলেন অভিনেতা রণবীর সিং এবং আলিয়া ভাট। সেইখানেই হঠাতই আলিয়া তাঁর স্বামী রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকাদের নিয়ে কথা বলতে শুরু করেন। সেখানেই বিটাউনের পটাকা হেসে উত্তর দেন, "ওঁর সব প্রাক্তনদের সঙ্গে আমার ভীষণ ভালো বন্ধুত্ব। আমি দু-জনকেই খুব ভালবাসি।" সবাই জানেন যে রণবীর এর আগে দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গে প্রেম করেছেন। প্রসঙ্গত, কফি উইথ করণের ষষ্ঠ এপিসোডে দীপিকা এবং আলিয়া একসঙ্গেই এসেছিলেন শোতে। সেখানেই সুডেন্ট অব দ্য ইয়ার অভিনেত্রী বলেছিলেন রণবীর এবং তাঁরমধ্যে দীপিকার সঙ্গে বন্ধুত্ব নিয়ে কিছুটা অস্বস্তিতে পরেন। তবে সেদিন দুজনেই বলেন তাঁর খুব ভালো বন্ধু।

    আরও পড়ুন: রণবীরের নতুন জীবন দর্শন! আগামী ১৫ বছরের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা কাপুর পুত্রের

    আলিয়া বলেছিলেনস দীপিকা একদম পাগল, তবে আমি তাঁর কাজ এবং তাঁকে খুব শ্রদ্ধা করি। সেখানেই গাঙ্গুবাই বলেছিলেন রণবীর-দীপিকার বন্ধুত্ব নিয়ে কোনও অস্বস্তি নেই। সেই প্রসঙ্গে দীপিকা বলেন, "আমি এমন কোনও অনুভূতি ধরে রাখি না, যাতে অস্বস্তি বাড়ে। আর আমরা সবাই জীবনে অনেকটা এগিয়ে গিয়েছি, এখন আর কোনও অনুভূতি কাজ করে না।" দীপিকা আরও বলেন, "এটা শুধুই ভাল হয়েছে আমাদের জন্য। এখন আমাদের মধ্যে যে সম্পর্ক রয়েছে, তার মূল্য অনেক। এরচেয়ে ভাল আর কোনও জায়গা হয় না।"

    আরও পড়ুন : দুর্দান্ত অফার! এই বর্ষায় মনোহারী মালদ্বীপ ঘুরে আসুন একদম বাজেটে

    প্রসঙ্গত, আলিয়া তাঁর প্রথম হলিউড সিনেমায় অভিনয় করবেন। হার্ট অব স্টোন সিনেমা দিয়ে হবে তাঁর হলিউড সিনেমায় পা। সামনেই রয়েছে আলিয়ার ডার্লিংস। এরপর রয়েছে ফারহান আখতারের জি লে জারা, সঙ্গে অভিনয়ে থাকবে প্রিয়ঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ। রকি অউর রাণী কি প্রেম কাহানিতে অভিনয় করবেন রণবীর সিংয়ের সঙ্গে। অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট। একাধিক সিনেমা লাইনে রয়েছে অভিনেত্রীর।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Deepika Padunkone, Ranbir Kapoor

    পরবর্তী খবর