Home /News /entertainment /
Rashmika Mandanna: “পরজন্মে ছেলে হয়ে জন্মাতে চাই,” কোন যন্ত্রণায় এই আক্ষেপ পুষ্পা নায়িকা রশ্মিকা মান্দানার?

Rashmika Mandanna: “পরজন্মে ছেলে হয়ে জন্মাতে চাই,” কোন যন্ত্রণায় এই আক্ষেপ পুষ্পা নায়িকা রশ্মিকা মান্দানার?

Pushpa, The Rise: পুষ্পা (Pushpa) সিনেমার অভিনেত্রী রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) শয়নে স্বপনে জাগরণে কতজনের মন উচাটন করেছেন হিসেব নেই।

  • Share this:

    #হায়দরাবাদ: অভিনেত্রী দক্ষিণি, তবে তিনি জাতীয় ক্রাশ! পুষ্পা (Pushpa) সিনেমার অভিনেত্রী রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) শয়নে স্বপনে জাগরণে কতজনের মন উচাটন করেছেন হিসেব নেই। তবে ভক্তদের কিঞ্চিৎ মন খারাপ হতে পারে এই তারকার সাম্প্রতিক এক বক্তব্যে। পরবর্তী জন্মে আর মেয়ে নয়, একজন ছেলে হয়ে জন্ম নিতে চান রশ্মিকা (Rashmika Mandanna)। তবে এমন ইচ্ছার নেপথ্যের কারণগুলি জানাও দরকার।

    আরও পড়ুন- 'স্যর পড়ায় মন বসছে না', ভক্তকে পড়াশোনার পরামর্শ শাহরুখের!হাসির রোল নেট দুনিয়ায়

    “যদি কোনও মেয়ে বাইরে বেরোতে চায়, তবে তাঁর প্রস্তুত হতেই ঘণ্টাখানেক সময় নিতে হয়। ছেলেরা শুধু প্যান্ট আর শার্ট পরেই বাইরে যেতে পারে। মেকআপ বা অন্য কিছুর প্রয়োজন নেই,” আক্ষেপ রশ্মিকার। অভিনেত্রী (Rashmika Mandanna) বলেন, “পুষ্পা সিনেমা করতে করতেই ‘আদাভাল্লু মিকু জোহারলু’-তে কাজ করেছি। প্রতিটি চরিত্রের আলাদা পোশাক ছিল। একজন মহিলা হিসাবে, এই এত পোশাক নিয়ে খুবই কঠোর পরিশ্রম করতে হয়েছে আমাকে। অবশ্যই, আমি পরজন্মে ছেলে হয়ে জন্মাতে চাই!”

    দেশজুড়ে যুবকদের মন কেড়েছেন রশ্মিকা, ঘুম উড়িয়েছেন অনুরাগীদের। কিন্তু নিজের প্রেমের বিষয়ে কী পরিকল্পনা? এক গাল হেসে রশ্মিকা মান্দানা বলেন, “যখনই ভালো কোনও মানুষ জীবনে আসবে এবং বিয়ে করার জন্য আমার হাতে অনেক সময় থাকবে তখনই আমি বিয়ে করব।”

    বৃহস্পতিবার হায়দরাবাদে তাঁর আগামী সিনেমা ‘আদাভাল্লু মিকু জোহারলু’ (Adavallu Meeku Joharlu) মুক্তির বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে রশ্মিকা জানান, এই চলচ্চিত্রে তাঁর সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করছেন সর্বানন্দ। তাছাড়াও সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাধিকা, খুশবু, উর্বশী। কিশোর তিরুমালা পরিচালিত এই চলচ্চিত্রের প্রযোজনা করেছেন চেরুকুরি সুধাকর।

    আরও পড়ুন- হাঁটুর বয়সি নায়কের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু, বিতর্কে বলিক্যুইন রেখা

    “অনেকদিন পর পরিবারের সদস্যদের সঙ্গে দেখার মতো একটা সিনেমা আসছে। প্রেক্ষাগৃহে গিয়ে অবশ্যই দেখবেন। যদিও আমার মনে হয়, নবীন প্রবীণ সকলের এই সিনেমাটা ভালো লাগবে। এই সিনেমার চরিত্রগুলো খুবই স্বাভাবিক। কথোপকথনগুলো সিনেমাটিক নয় যেন আমাদের বাড়িতে রোজের কথাবার্তার মতোই,” বলেন রশ্মিকা (Rashmika Mandanna)।

    পরিচালক কিশোর তিরুমালাও জানিয়েছেন পারিবারিক বিনোদনমূলক এই সিনেমাটি সব ধরনের দর্শকদের আকর্ষণ করার জন্যই নির্মিত।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Pushpa The Rise, Rashmika Mandanna

    পরবর্তী খবর