Home /News /entertainment /
Rekha: হাঁটুর বয়সি নায়কের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু, বিতর্কে বলিক্যুইন রেখা

Rekha: হাঁটুর বয়সি নায়কের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু, বিতর্কে বলিক্যুইন রেখা

রেখার কীর্তিতে সমালোচনার ঝড়

  • Share this:

    #মুম্বই: বরাবরই বলিটাউনের 'গ্রিক গড' হৃতিক রোশনকে (Hrithik Roshan) পছন্দ করেন ইন্ডাস্ট্রির অলটাইম এভারগ্রিন ডিভা রেখা (Rekha) ! তিনি প্রকাশ্যেই স্বীকার করে নেন দুগ্গু তাঁর ভাললাগার মানুষদের তালিকায় পড়েন! জনপ্রিয় ছবি 'কোই মিল গয়া'-তে হৃতিকের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায় রেখাকে! পর্দায় মা-ছেলের কেমিস্ট্রি দেখে দর্শকের চোখে জল এসে গিয়েছিল! কিন্তু আচমকাই এমন এক কান্ড ঘটল, যেখানে বিতর্কের মুখে পড়ল হৃতিক আর রেখার সম্পর্ক (Rekha Hrithik liplock kiss)!

    আরও পড়ুন: টাইগার শ্রফকে আচমকা 'প্রিয় বন্ধু' উল্লেখ প্রেমিকা দিশার, সম্পর্কে ভাঙন?

    বলিটাউনের তরুণ তুর্কিদের সঙ্গে সাবলীল সম্পর্ক বজায় রাখেন রেখা (Rekha)! সবার তিনি 'মাই ডিয়ার'! কিন্তু এই আচরণ-ই একবার বিতর্কের মুখে ঠেলে দিয়েছিল বলিউডের এভারগ্রিন ডিভাকে! সন্তানসম অভিনেতার সঙ্গে নাম জড়িয়ে যায় তাঁর! তবে খোলসা করেই বলা যাক! একটি অ্যাওয়ার্ড ফাংশনে চুমু খেতে দেখা যায় রেখা আর হৃতিককে! না, কপালে চুমু নয়! রেখা হৃতিকের ঠোঁটে  চুমু খেয়েছিলেন! সেই 'লিপলক' নিমেষে উঠে আসে শিরোনামে! চর্চা শুরু হয় ইন্ডাস্ট্রির অন্দরেও! নিন্দুকেরা বলতে ছাড়েন না, '' ছেলের বয়সি ছেলেকে এক্কেবারে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলেন রেখা''! সোশ্যাল মিডিয়াতেও একপ্রকার তুলোধোনা চলল রেখাকে নিয়ে!

    আরও পড়ুন: টাইগার সব সময় রেডি! সলমান-ক্যাটরিনার টাইগার ৩ আসছে বিশেষ দিনে!

    কয়েক বছর আগে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন রেখা আর হৃতিক! বেশ অনেকদিন বাদে আদরের দুগ্গুকে দেখে রেখার আনন্দ আর ধরে না! রেখাকে দেখে হৃতিকও বেজায় খুশি! নিছক স্নেহবশতই হৃতিককে আলিঙ্গনের পর ভুল ভুলবশত তাঁর কপালের পরিবর্তে ঠোঁটের সামান্য উপরে চুমু খান রেখা! নিমেষে পাপারাৎজিদের লেন্সবন্দি হয় মুহূর্তটা! এরপরই শুরু হয় কাঁদা ছোঁড়াছুড়ি, কটাক্ষ, সমালোচনা! সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় সমালোচনার ঝড়! যদিও এই বিষয়ে রেখা বা হৃতিক কেউ-ই মুখ খোলেননি কিংবা কোনও কৈফিয়ত দেননি!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Hritik Roshan

    পরবর্তী খবর